Advertisement

Marriage Yog in 2024 Horoscope: নতুন বছরে বিয়ে-প্রেমের যোগ, ৪ রাশির বাড়িতে ২০২৪-এ সানাই বাজবে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির উল্লেখ করা হয়েছে। প্রতিটি রাশির চিহ্নের প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা। রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্ক মূল্যায়ন করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৪ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2023,
  • अपडेटेड 3:37 PM IST

Marriage Yog in 2024 Horoscope: বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির উল্লেখ করা হয়েছে। প্রতিটি রাশির চিহ্নের প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা। রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্ক মূল্যায়ন করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৪ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হবে। এই রাশির জাতক জাতিকারা প্রেম জীবনে শুভ ফল পাবেন এবং বিবাহেরও সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জন্য ২০২৪ সালটি শুভ হবে।

মেষ রাশি
সঙ্গীর সঙ্গে একটি মজার ভ্রমণের পরিকল্পনা করুন। এই সময়টি কেবল একঘেয়ে জীবনে কিছু সতেজতা যোগ করবে না বরং ভবিষ্যত সম্পর্কে ইতিবাচক চিন্তায় মনকে পূর্ণ করবে। প্রেম জীবনে চলমান সমস্যার সমাধান হবে। অনুভূতি শেয়ার করবেন। যদি একটি ইতিবাচক প্রতিক্রিয়া পান তাহলে অবাক হবেন না। এ বছর বিয়ের সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি
বিশেষ কারও প্রতি ভালোবাসা বাড়বে। ব্যক্তির প্রতি প্রবলভাবে আকর্ষণ অনুভব করবেন। যত তাড়াতাড়ি সম্ভব সেই ব্যক্তির কাছে অনুভূতি প্রকাশ করা উচিত এবং বুঝতে হবে যে তার আপনার প্রতি একই অনুভূতি রয়েছে কিনা। এটি করলে সময় বাঁচবে এবং স্বচ্ছতার সঙ্গে এগিয়ে যেতে পারবেন। প্রেমিকের সঙ্গে ঘুরবেন। এই বছর স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বিয়ের সম্ভাবনাও আছে।

কন্যা রাশি
বিদ্যমান সম্পর্কের উপর ফোকাস করুন এবং বন্ধুত্বপূর্ণভাবে সমস্যাগুলি সমাধান করুন। সঙ্গীর সমর্থন এবং সাহায্য প্রয়োজন। কর্মের জন্য দায়িত্ব নিন। বিবাহিত দম্পতিদের তাদের আর্থিক পরিস্থিতিকে প্রবাহিত করার জন্য যৌথ পরিকল্পনায় জড়িত হওয়া দরকার। এই বছর প্রেমিকের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এ বছর বিয়ে হতে পারে।

বৃশ্চিক রাশি
এই সময়ে পিছিয়ে যাওয়া উচিত নয়। এই সময় এবং দিন দু:সাহসিক কাজ পূর্ণ। যাদের প্রচুর শক্তি আছে তারা এমন লক্ষ্য স্থির করতে পারে যা অন্যরা খুব বিপজ্জনক বা অসম্ভব বলে মনে করে। এখনও কিছু অনুসরণ করতে আগ্রহী, তারপর এটি গভীরভাবে বিবেচনা করা উচিত। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বিয়ে ঠিক হতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement