Advertisement

Arranged Marriage Zodiac: প্রেমের সম্পর্ক টেকে না, এই ৫ রাশির অ্যারেঞ্জড ম্যারেজেরই সম্ভাবনা বেশি

রাশিচক্র অনুসারে, ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু নিশ্চিত করা যায়। তাদের প্রেমের বিয়ে হবে নাকি সাজানো হবে তা জানার কৌতূহল অনেকেই। আপনি আপনার রাশিফলের মাধ্যমেও এটি খুঁজে পেতে পারেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৫টি রাশির কথা বলা হয়েছে, যাদের সাজানো বিয়ে হওয়ার সম্ভাবনা বেশি।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2023,
  • अपडेटेड 9:07 PM IST
  • ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু নিশ্চিত করা যায়
  • তাদের প্রেমের বিয়ে হবে নাকি সাজানো হবে তা জানার কৌতূহল অনেকেই
  • এমন ৫টি রাশির কথা বলা হয়েছে, যাদের অ্যারেঞ্জড ম্যারেজ হওয়ার সম্ভাবনা বেশি

Arranged Marriage Zodiac: রাশিচক্র অনুসারে, ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু নিশ্চিত করা যায়। তাদের প্রেমের বিয়ে হবে নাকি সাজানো হবে তা জানার কৌতূহল অনেকেই। আপনি আপনার রাশিফলের মাধ্যমেও এটি খুঁজে পেতে পারেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৫টি রাশির কথা বলা হয়েছে, যাদের অ্যারেঞ্জড ম্যারেজ হওয়ার সম্ভাবনা বেশি।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকারা তাদের সম্পর্কের ক্ষেত্রে স্থিতিশীলতা এবং নিরাপত্তাকে মূল্য দেয়। এরা দীর্ঘস্থায়ী সম্পর্কে বেশি বিশ্বাস করে। ঐতিহ্য এবং পরিবারকে সম্মান করেন। এ কারণে তারা অ্যারেঞ্জড ম্যারেজকে বেশি গুরুত্ব দেন।

তুলা রাশি
তুলারা আবেগগতভাবে ভারসাম্যপূর্ণ এবং তাদের সম্পর্কের প্রতি একনিষ্ঠ এবং অনুগত। তুলা রাশিরা একবার যা সিদ্ধান্ত নেন তা থেকে পিছপা হন না। তাদের প্রকৃতি সম্পর্কে কথা বললে, এরা যত্নশীল এবং লালনপালন করতে ভালবাসেন। এই সমস্ত কারণে, এই রাশির মানুষদের অ্যারেঞ্জড ম্যারেজের সম্ভাবনা সবচেয়ে বেশি।

কর্কট রাশি
কর্কট রাশিরা ভালবাসা এবং প্রতিশ্রুতিকে মূল্য দেয়। এছাড়াও, তারা তাদের পরিবারের খুব যত্ন নেয় এবং তাদের সাথে আবেগগতভাবে সংযুক্ত থাকে। সাজানো বিয়ে এই লোকদের জন্য আরও ভাল প্রমাণিত হয়, কারণ তারা যে কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য তাদের প্রিয়জনের পরামর্শ নেয়।

বৃশ্চিক রাশি
এই রাশির মানুষ তীব্র, অনুগত এবং প্রতিশ্রুতিবদ্ধ হয়। এই লোকেরা দীর্ঘস্থায়ী অংশীদারিত্বে বিশ্বাসী। তারা সহজেই তাদের পরিবারের দ্বারা নির্বাচিত ব্যক্তিকে বিয়ে করতে রাজি হয়। সেই কারণেই এই রাশির মানুষদেরও অ্যারেঞ্জড ম্যারেজ হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

মীন রাশি
মীনরা সংবেদনশীল এবং যত্নশীল এবং প্রেমময়। তাই এই রাশির মানুষদের আদর্শ সঙ্গী বলে মনে করা হয়। তারা যদি একজন ভাল জীবনসঙ্গী পায় তবে তারা তাদের নিঃশর্ত ভালবাসা দেয়। এই ব্যক্তিদের অ্যারেঞ্জড ম্যারেজের সম্ভাবনা বেশি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement