Advertisement

Mangal Uday Lucky Zodiac from Today: আজ থেকে মঙ্গলের কৃপা, ঝামেলা থেকে মুক্তি মিলবে ৪ রাশির

Mangal Uday 2024: মঙ্গলকে জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। ধনু রাশিতে মঙ্গলের উদয়ের কারণে কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

আজ থেকে মঙ্গলময় ৪ রাশির জীবন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 7:11 AM IST

Mangal Uday 2024 Effects: মঙ্গলকে জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গলকে বীরত্ব ও সাহসের কারক বলে মনে করা হয়। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের অবস্থান শুভ হলে ব্যক্তি শারীরিক ও মানসিক শক্তি পায়। জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহের একটি গুরুত্বপূর্ণ মর্যাদা রয়েছে। ধনু রাশিতে মঙ্গলের উদয়ের কারণে কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

মঙ্গল আজ ১৬ জানুয়ারি, ২০২৪-এ ধনু রাশিতে উদিত হচ্ছে। মঙ্গলবার ১৬ জানুয়ারি রাত ১১:০৭ মিনিটে মঙ্গল উদিত হবে। মঙ্গল গ্রহের উদয়ের সঙ্গে অনেক রাশির মানুষ সমস্যা থেকে মুক্তি পাবেন।

মেষ (Aries)
 ধনু রাশিতে মঙ্গলের উদয় মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতকদের অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি অপরিকল্পিত ভ্রমণে যেতে পারেন যা আপনার জন্য উপকারী হবে। মেষ রাশির জাতকরা কর্মজীবনে অনেক সুবিধা পাবেন। বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন। আপনার কর্মজীবনে অনেক চমৎকার সম্ভাবনা থাকবে। আপনি আপনার কাজে সন্তুষ্টি পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায় ভালো লাভ হবে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গলের উদয় ফলদায়ক হবে। এর প্রভাবের কারণে আপনার বেশিরভাগ কাজ সফল হবে। এই রাশির জাতকরা অফিসে গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক খুব দৃঢ় হবে। আয় রোজগারের অনেক নতুন সুযোগ আসবে। কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গলের উদয় অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা কার্যকর প্রমাণিত হবে। এছাড়াও আপনি ব্যবসায় আপনার ব্যবসায়িক অংশীদারের থেকে সমর্থন পাবেন। আপনার অবস্থান আগের চেয়ে শক্তিশালী হবে।

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের উদয়  খুব ভালো হবে। আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্রদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। আপনার প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় প্রচুর লাভবান হবেন। সিংহ রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে অগ্রগতি পাবেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে চলমান বিবাদ মিটে যাবে। বিদেশ থেকে ভালো কাজের প্রস্তাব পেতে পারেন। বেড়াতেও যেতে পারেন।

Advertisement

ধনু (Sagittarius)
 মঙ্গল গ্রহের উদয় ধনু রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। আপনি সাহস, শক্তি এবং আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। আপনি আপনার কেরিয়ার সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। এই রাশির কিছু মানুষের বিয়ে ঠিক হয়ে যেতে পারে। মঙ্গলের উদয়ের পর ধনু রাশির জাতক জাতিকারা কিছু সুখবর পেতে পারেন। আপনার পারিবারিক জীবনও খুব ভালো যাবে। এই রাশির জাতকরা তাদের আয় বৃদ্ধির অনেক সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement