Advertisement

Mangal Blessing Zodiac: মঙ্গলের শুভ প্রভাব, আগামী ২১ দিনে জীবন পাল্টাবে ৫ রাশির

Mangal Rashi Parivartan 2023: ১০ মে, মঙ্গল তার দুর্বল রাশি কর্কটে প্রবেশ করেছে। এবং ১ জুলাই পর্যন্ত এই রাশিতে অধিষ্ঠিত থাকবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকাদের জন্য ধন-সম্পত্তি লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।

টানা ২১ দিন মঙ্গলের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 7:00 PM IST

Mars Transit 2023 in Cancer: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, পরাক্রম, ভূমি-সম্পদ এবং বিবাহ ইত্যাদির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শাস্ত্রে বলা হয়েছে কোষ্ঠীতে মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হলে তা  জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য এনে দেয়। ১০ মে মঙ্গল তার দুর্বল রাশি কর্কট রাশিতে প্রবেশ করেছে। এবং এই রাশিতে বসে থাকবেন পয়লা জুলাই পর্যন্ত। এই সময়ে কিছু রাশির জাতকের  ভাগ্য উজ্জ্বল হবে।এই সময়ে এই রাশির জাতক জাতিকারা ধন-সম্পদ ও জমি-জমা লাভ করবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো কারা। 

মেষ (Aries)
মঙ্গলের রাশি পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। শিক্ষা ক্ষেত্রেও ভালো ফল দেখা যাবে।কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে।আপনার কাজের প্রশংসা হবে।

কর্কট (Cancer)
কন্যা রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের গোচর অত্যন্ত শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে । এই গোচর চাকরিজীবীদের জন্য অনুকূল সময় নিয়ে আসবে। কর্ম সংক্রান্ত সমস্যা দূর হবে।অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে।

মিথুন (Gemini)
 মঙ্গল গ্রহের গোচরের কারণে মিথুন রাশির জাতকদের সাহস ও সাহসিকতা বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে নিয়োজিত থাকবেন। বিনিয়োগের জন্য সময় ভালো যাবে। 

কন্যা (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে এই গোচর কন্যা রাশির জন্য ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ে ব্যক্তির অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। অর্থ বিনিয়োগ আপনার লাভ হবে।

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের জন্য আগামী ২১ দিন চমৎকার হতে চলেছে। এই সময়ে লাভ হবে। নতুন চাকরির সুযোগ আসবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্তদের জন্য এই সময়টা ভালো যাবে। আপনার করা বিনিয়োগ  ভবিষ্যতে লাভ প্রদান করতে পারে। কোনো যানবাহন ইত্যাদি কিনতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement