Advertisement

Mangal Margi 2023: নতুন বছরের শুরুতেই মার্গী হবেন মঙ্গল, ফাটাফাটি সময় যাবে ৩ রাশির

২০২৩ সালে অনেক রাশির মানুষ মঙ্গল (Mangal) দেবের আশীর্বাদ পেতে পারেন। যার কারণে ব্যবসা, পেশা ও চাকরিতে অগ্রগতি হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল দেব ২০২৩ সালের ১৩ জানুয়ারি বৃষ রাশিতে গমন (Mangal Margi 2023) করবেন, যা অনেক রাশির জাতকদের উপর অনুকূল প্রভাব ফেলতে পারে।

নতুন বছরের শুরুতেই মার্গী হবেন মঙ্গল, ফাটাফাটি সময় যাবে ৩ রাশি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 22 Dec 2022,
  • अपडेटेड 5:28 PM IST
  • অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে পারে
  • কর্মজীবনেও অগ্রগতি হতে পারে

২০২৩ সালে অনেক রাশির মানুষ মঙ্গল (Mangal) দেবের আশীর্বাদ পেতে পারেন। যার কারণে ব্যবসা, পেশা ও চাকরিতে অগ্রগতি হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল দেব ২০২৩ সালের ১৩ জানুয়ারি বৃষ রাশিতে গমন (Mangal Margi 2023) করবেন, যা অনেক রাশির জাতকদের উপর অনুকূল প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গল দেবের এই রাশি পরিবর্তনের ((Mangal Gochar 2023) কারণে কোন কোন রাশির জাতক জাতিকাদের সময় ভাল যেতে পারে।

মেষ রাশি

মঙ্গল গমন (Mars Transit 2023) এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক লাভও হতে পারে। সেই সঙ্গে আটকে থাকা টাকাও পাওয়া যাবে এই সময়ের মধ্যে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে পারে। কর্মজীবনেও অগ্রগতি হতে পারে।

আরও পড়ুন:Shani Gochar 2023-Shani Sade Sati: নতুন বছরে ৩ রাশিতে শনির সাড়েসাতির সম্ভাবনা, প্রতিকার কী?

সিংহ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা মঙ্গল দেবের আশীর্বাদ পেতে পারেন। এটি ক্যারিয়ারের জন্য একটি ভাল সময় হতে পারে। অন্যদিকে, কর্মক্ষেত্রে চাকরিজীবীদের জন্য সময় ভাল যেতে পারে। ব্যবসায়ও ভাল লাভ হতে পারে। বাড়ির পরিবেশও ভাল থাকতে পারে। একই সময়ে, এই সময়ের মধ্যে অনেকের চাকরিও পরিবর্তন হতে পারে।

কন্যা রাশি

মঙ্গল গমন এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। বিদেশ সফরেও যেতে পারেন। অর্থনৈতিক লাভেরও প্রবল সম্ভাবনা রয়েছে। স্থানীয়রা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। এই সময়ের মধ্যে, দীর্ঘ স্থবির কাজগুলিও সম্পন্ন করা যেতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement