Advertisement

Mangal Gochar 2024: ১ বছর পর ৩ রাশির ভাগ্য থাকবে তুঙ্গে, রাতারাতি বড়লোক করে দেবে মঙ্গল

Mangal Gochar 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ খুব শীঘ্রই গোচর করতে চলেছেন। মঙ্গল বিয়ে, ভূমি, সম্পত্তি, সাহস-পরাক্রম, শৌর্যের কারক। মঙ্গল গোচর হওয়ার কারণে জীবনে এই ক্ষেত্রগুলোর ওপর প্রভব পড়তে থাকে। ১ জুন মঙ্গল গোচর করতে চলেছে। মঙ্গল রাশি পরিবর্তন করে নিজের স্বরাশি মেষে প্রবেশ করবে।

মঙ্গল গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2024,
  • अपडेटेड 10:31 AM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ খুব শীঘ্রই গোচর করতে চলেছেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ খুব শীঘ্রই গোচর করতে চলেছেন। মঙ্গল বিয়ে, ভূমি, সম্পত্তি, সাহস-পরাক্রম, শৌর্যের কারক। মঙ্গল গোচর হওয়ার কারণে জীবনে এই ক্ষেত্রগুলোর ওপর প্রভব পড়তে থাকে। ১ জুন মঙ্গল গোচর করতে চলেছে। মঙ্গল রাশি পরিবর্তন করে নিজের স্বরাশি মেষে প্রবেশ করবে। মঙ্গলের মেষে প্রবেশ খুবই গুরুত্বপূর্ণ। কারণ প্রায় ১ বছর পর মঙ্গল নিজের রাশি মেষে প্রবেশ করতে চলেছে। মঙ্গল গোচরের কারণে সব রাশিদের ওপর শুভ-অশুভ প্রভাব পড়বে। তার মধ্যে ৩ রাশি এমন  যাদের মঙ্গল গোচরে খুবই লাভ হবে। এই রাশিরা ধন-সম্পত্তি পাবেন। এর সঙ্গে চাকরিতে পদোন্নতি হবে এবং বেতন বাড়বে। জেনে নিন সেই রাশিগুলি কোনটি। 

মেষ রাশি
মঙ্গল গোচরের ফলে মেষ রাশির জাতকেরা ভীষণভাবে লাভবান হবে। কারণ ১ বছর পর মঙ্গল তাঁর স্বরাশিতে প্রবেশ করবে। আপনার সাহস ও পরাক্রম বাড়বে। ধন-সম্পত্তি বাড়বে। ব্যবসায়ীদের লাভ হবে। আপনি গাড়ি কিনতে পারেন এই সময়। বিনিয়োগ করতে পারেন। বৈবাহিক জীবন ভাল থাকবে। সিঙ্গলদের বিয়ের প্রস্তাব আসবে। 

ধনু রাশি
ধনু রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন লাভদায়ক হবে। এই রাশির জাতকদের কেরিয়ারের জন্য করা পদক্ষেপ সফলতা অর্জন করাবে। আপনি উন্নতি করবেন। সন্তান সুখ পাবেন। যাদের সন্তান পাওয়ার ইচ্ছা রয়েছে, তারা এই সময় সন্তান পেতে পারেন। পড়ুয়ারা এই সময় ভাল ফল করবেন। জীবনে খুশি ও সমৃদ্ধি আসবে। 

মীন রাশি
মঙ্গলের গোচরে মীন রাশির জাতকেরা শুভ ফল পবেন। এই রাশির জাতকদের ধন লাভ হবে। আকস্মিক অর্থ পাবেন এরা। কথার দমে কাজ হবে। আপনার ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হবে। আপনার প্রভাব বাড়বে। মানুষজন আপনাকে দেখে ইমপ্রেস হবে। চাকুরীজীবিদের পদোন্নতি হবে। আয় বাড়বে। আটকে থাকা অর্থ পাওয়া যাবে। পরিবারের সহযোগিতা পাবেন।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement