Advertisement

Weekly Luckiest Zodiac: নতুন সপ্তাহে মঙ্গল ও শনির মিলন, ধন প্রাপ্তির যোগ ৫ রাশির

Mangal Shani Yuti: মার্চের দ্বিতীয় সপ্তাহে মঙ্গল শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। যার কারণে মঙ্গল ও শনির মিলন ঘটতে চলেছে। এর পাশাপাশি সূর্যও মীন রাশিতে গমন করবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, এই সপ্তাহটি মেষ, সিংহ এবং তুলা-সহ ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি।

নতুন সপ্তাহে ভাগ্যবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 3:49 PM IST

Mangal Shani Yuti Effects: মার্চের দ্বিতীয় সপ্তাহটি গ্রহগত দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে মঙ্গল কুম্ভ রাশিতে গোচর করবে যেখানে শনি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে শনি ও মঙ্গল গ্রহের মিলন ঘটতে চলেছে। এছাড়াও, সূর্য মীন রাশিতে গমন করবে। রাহু ইতিমধ্যে মীন রাশিতে গমন করছে যার কারণে গ্রহণ যোগ তৈরি হবে। এমতাবস্থায় এই সপ্তাহটি মেষ, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধার পাশাপাশি তাদের নিজস্ব খ্যাতিতে উজ্জ্বলহবেন।

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব শুভ যাচ্ছে। এই সপ্তাহের শুরুতে, আপনি হঠাৎ একটি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মজীবন এবং ব্যবসার দিকে আপনি যে প্রচেষ্টাই করুন না কেন তা সফল হবে। লেনদেন করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির জাতক জাতিকাদের ধর্মীয় কর্মকাণ্ডে অনেক বেশি আগ্রহ থাকবে। আপনি এই সপ্তাহে শিশুদের সম্পর্কিত কিছু বড় সমস্যার সমাধান পেতে পারেন। প্রেম জীবনের জন্য সপ্তাহটি ভালো যাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার যে দূরত্ব তৈরি হয়েছে তা এখন শেষ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি আপনার অনুকূলে যাচ্ছে।

সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব শুভ যাচ্ছে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহের শুরুটা খুব ভালো হবে। এই সপ্তাহটি আপনাকে আর্থিক সুবিধা এবং পদোন্নতি এনে দেবে। আপনি এই সপ্তাহে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করতে যাচ্ছেন। আপনার আয়ের একাধিক উৎস থাকবে। পরিবারের কোনো সদস্যের মাধ্যমে সুখ পাবেন। আপনি যদি সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ করতে চান তবে সপ্তাহটি তার জন্য খুব ভাল যাচ্ছে। আপনি যদি সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করছেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

Advertisement

তুলা (Libra)
সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য সুখ ও সমৃদ্ধি নিয়ে আসতে চলেছে। আপনি এই সপ্তাহে আপনার কর্মজীবন এবং ব্যবসা সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। এই রাশির চাকরিজীবীরা কিছু ভাল খবর পেতে পারেন যারা ট্রান্সফারের জন্য অপেক্ষা করছেন। সপ্তাহের শুরুতে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। কোনো শুভ কাজে আপনার অর্থ ব্যয় হতে পারে। এই সপ্তাহে, আপনার সঙ্গীর কোনও অর্জন আপনার পরিবারে প্রচুর সুখ নিয়ে আসবে। যারা প্রেমের বিয়ে করতে চান তারা এই সপ্তাহে তাদের পরিবারের কাছ থেকে সবুজ সংকেত পেতে পারেন।

মকর (Capricorn)
সপ্তাহের শুরুটি মকর রাশির জাতকদের জন্য অগ্রগতি এবং লাভ বয়ে আনবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরিজীবীরা এই সময়ে কর্মক্ষেত্রে সবার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও আপনি ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। শুধু তাই নয়, ব্যবসায়ীরাও ব্যবসায় কাঙ্খিত মুনাফা পাবেন। আপনার পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে চলেছে। আপনি সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি দেখতে পাবেন। এই সময়ে পরিবারে কিছু শুভ কাজ হতে পারে। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহটি খুব শুভ বলে বিবেচিত হবে।

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনি  সাহসিকতার জোরে জীবনে আপনার কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন।  চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো যাবে। আপনার আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মজীবী ​​মহিলাদের জন্য সপ্তাহটি খুব শুভ যাচ্ছে। এই সময়ে, আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। এই সপ্তাহটি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। আপনি আপনার পরিবারেও পূর্ণ সম্মান পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement