Advertisement

June Mangal Blessing Zodiac: জুনের প্রথমেই সোনায় সোহাগা, টানা ৪২ দিন দারুণ কাটবে ৩ রাশির

June 2024 Rashifal: জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, জুনের শুরুতে মঙ্গল তার রাশি পরিবর্তন করতে চলেছে, যার কারণে মেষ, সিংহ রাশি সহ কিছু রাশি টানা ৪২ দিন বাম্পার সুবিধা পাবে।

জুনের শুরুতে রুচক রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2024,
  • अपडेटेड 7:19 AM IST

Mangal Gochar 2024 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের সেনাপতি মঙ্গলকে সাহস, পরাক্রম, শক্তি এবং আত্মবিশ্বাসের কারক হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গলের গতি পরিবর্তন একজন ব্যক্তির জীবনের এই দিকগুলিতে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব ফেলে। দৃক পঞ্চং অনুসারে, ১ জুন বেলা ৩.৩৯ মিনিটে মঙ্গল মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১২ জুলাই পর্যন্ত এই রাশিতে উপস্থিত থাকবে। এটা বিশ্বাস করা হয় যে যখন মঙ্গল তার নিজস্ব রাশি মেষ বা বৃশ্চিক রাশিতে থাকে বা উচ্চ রাশি মকরের কেন্দ্রে থাকে তখন রুচক যোগ গঠিত হয়। তাই মেষ রাশিতে মঙ্গল গোচর  রুচক রাজযোগ সৃষ্টি করবে। রুচক যোগ গঠনের সঙ্গে সঙ্গে  একজন ব্যক্তি সাহসী এবং বীর হয়ে ওঠে। মানসিক অবস্থার উন্নতি হয়। চাকরি ও ব্যবসায় তুমুল সাফল্য পাবেন। ক্ষমতাসীন পক্ষের পূর্ণ সমর্থন পাবেন। আসুন জেনে নেওয়া যাক মেষ রাশিতে মঙ্গল গোচরের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে?

মেষ রাশি (Aries)
 মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের গোচরে খুব শুভ ফল পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ব্যবসায় সম্প্রসারণ হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। প্রতিটি কাজে কাঙ্খিত ফল দেবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে প্রচুর লাভবান হবেন। ব্যবসায় আর্থিক লাভ হবে। ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে। কেরিয়ারে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি বা অ্যাপরাইজাল পেতে পারেন। পৈতৃক সম্পত্তি আপনার সম্পদ বৃদ্ধি করবে। কয়েকদিনের মধ্যেই চাকরির খোঁজ শেষ হবে।

ধনু রাশি (Sagittarius)
 মঙ্গল গ্রহের শুভ প্রভাবের কারণে ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। কর্মজীবনে উন্নতির সুবর্ণ সুযোগ আসবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা সুখবর পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। প্রতিটি কাজে প্রত্যাশার চেয়ে ভালো ফল পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement