Advertisement

Lucky Rashi From Today: আজ থেকে মঙ্গলময় ৫ রাশির জীবন, প্রচুর ধন-সম্পদ আসবে

Mangal Rashi Parivartan: ১ জুন দুপুর ৩:৩৭ মিনিটে মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করছে। এর পরে, ১২ জুলাই সন্ধে ৬:৫৮ মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবে। মঙ্গল গ্রহের রাশির পরিবর্তন ৫টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে।

মঙ্গল গোচরে বাম্পার লাভ ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jun 2024,
  • अपडेटेड 5:33 AM IST


Mesh Rashi Mangal Gochar: আজ থেকে বছরের ষষ্ঠ মাস জুন শুরু হল। জ্যোতিষশাস্ত্রে এই মাসটিকে খুবই বিশেষ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, গ্রহের অধিপতি মঙ্গল গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে জুনের প্রথম দিনে অর্থাৎ ১ জুন। ১ জুন দুপুর ৩:৩৭ মিনিটে মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করছে। এর পরে, ১২ জুলাই সন্ধে ৬:৫৮ মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবেন। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে। এর কারণে এই লোকেরা বাম্পার সুবিধা পেতে পারে এবং তাদের অর্থনৈতিক অবস্থার উন্নতিও দেখতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর  শুভ হতে চলেছে। চাকরিজীবীদের জন্য শুভ সময় শুরু হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে এবং সাফল্যও অর্জিত হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে চলমান বিবাদের সমাধান হতে পারে। পরিবারে সম্পর্ক মজবুত হবে। আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

মিথুন (Gemini)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। আপনার ব্যবসা প্রসারিত হতে পারে। চাকরিজীবীদের কাজের কথা বিবেচনা করে পদোন্নতির তালিকায় তাদের নাম আসতে পারে। ব্যাঙ্ক  ব্যালেন্সও ভালো থাকবে। সময়ে সময়ে আর্থিক লাভ হবে। প্রেম জীবনে উন্নতি হবে। এ ছাড়া যারা অবিবাহিত তারা সঙ্গী খুঁজে পেতে পারেন।

বৃশ্চিক (Scorpio)
মঙ্গল গোচর  বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। আপনি যদি আগে বিনিয়োগ করে থাকেন তাহলে ভালো রিটার্ন পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন ডিল পেতে পারেন, যা তাদের উপার্জনও বাড়াবে। কর্মরত ব্যক্তিরা কিছু সুখবর পেতে পারেন। দীর্ঘদিন ধরে যে টেনশন চলছে তা চলে যেতে পারে, মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। যারা চাকরি খুঁজছেন তারাও নতুন চাকরি পেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, ছোটখাটো অসতর্কতা করবেন না।

Advertisement

সিংহ (Leo)
যানবাহনের আরাম বাড়তে পারে। ব্যবসায় বৃদ্ধি হবে। লাভের সুযোগ থাকবে। ভাই-বোনদের থেকেও সহযোগিতা পেতে পারেন। বন্ধুর সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব পেতে পারেন। আয় বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনি কিছু পৈতৃক সম্পত্তি অর্জন করতে পারেন। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। কোনো সম্পত্তি থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo)
খরচ তুলনামূলক কম থাকবে। কোনো বন্ধুর সাহায্যে চাকরি পরিবর্তনের সুযোগ পেতে পারেন এবং ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। বাহন পাওয়ার সম্ভাবনাও থাকবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হতে থাকবে। আপনি আপনার পিতার কাছ থেকে সমর্থন পেতে থাকবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement