Advertisement

July Guru Mangal Yuti Rashifal: আগামী সপ্তাহে গুরু-মঙ্গলের সংযোগ, ধনু-সহ ৫ রাশি বাম্পার সুবিধা

Guru Mangal Yuti 2024: ১২ জুলাই, গ্রহের সেনাপতি মঙ্গল শুক্রের রাশি বৃষ রাশিতে গমন করছে, যেখানে গুরু বৃহস্পতি ইতিমধ্যেই উপস্থিত রয়েছেন। বৃষ রাশিতে বৃহস্পতি ও মঙ্গল যুতি হওয়ার কারণে ৫টি রাশি শুভ ফল পাবে। ভাগ্য এই রাশির জাতকদের পক্ষে থাকবে এবং সাহস বৃদ্ধির কারণে তারা সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আসুন জেনে নেওয়া যাক ১২ বছর পর বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের বিরল সংযোগে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

১২ বছর পর গুর ও মঙ্গলের বিরল সংযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2024,
  • अपडेटेड 1:33 PM IST

Mangal Guru Yuti 2024: মঙ্গল ১২ জুলাই সন্ধ্যা ৬:৫৮ মিনিটে  বৃষ রাশিতে গোচর করতে চলেছে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এক রাশিতে বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের সংযোগ ১২ বছর পরে তৈরি হচ্ছে, এর আগে এই যোগ ২০১৩ সালে গঠিত হয়েছিল। একই রাশিতে হস্পতি ও মঙ্গল থাকার কারণে গুরু মঙ্গল যোগও তৈরি হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি হল ভাগ্য, ধর্ম, সমৃদ্ধি, শিক্ষা, জ্ঞান ইত্যাদির জন্য কারক গ্রহ এবং দেবতাদের গুরু, যেখানে মঙ্গল হল সাহস, বীরত্ব, যুদ্ধ, হিংস্রতা ইত্যাদির জন্য কারক গ্রহ এবং সেনাপতি। যখন দুটি  গ্রহ বিপুল শক্তি নিয়ে একই রাশিতে আসে, তখন এর শুভ প্রভাব অনেক রাশির জাতকে উপকৃত করে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে যারা  বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলনে প্রচুর উপকার পেতে চলেছেন।

মেষ রাশি (Aries)
বৃহস্পতি এবং মঙ্গলের সংযোগের কারণে, মেষ রাশির জাতকরা জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল পাবেন এবং তাদের লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে থাকবেন, এতে তারাও লাভবান হবেন। এই সময়ের মধ্যে, আপনার হঠাৎ আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং এই সময়ে বাড়িতে কিছু শুভ ঘটনাও ঘটতে পারে। পেশাজীবী ও ব্যবসায়ীদের আয় ভালোভাবে বৃদ্ধি পাবে এবং কর্মক্ষেত্রে আপনার আধিপত্যও বৃদ্ধি পাবে। আপনি যদি জমি বা যানবাহন কিনতে চান তবে আপনি এই দিকে সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি সামাজিক যোগাযোগ বৃদ্ধিতেও সফল হবেন।

কন্যা রাশি (Virgo)
বৃহস্পতি এবং মঙ্গলের সংযোগের কারণে কন্যা রাশির জাতকদের আয় বৃদ্ধির ইঙ্গিত রয়েছে এবং আরাম ও সুযোগ-সুবিধা ভালোভাবে বৃদ্ধি পাবে। কন্যা রাশির জাতক জাতিকারা প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে এবং বিদেশ যাওয়ার ইঙ্গিতও রয়েছে। আপনি যদি এই সময়ের মধ্যে বিনিয়োগ করতে চান তবে আপনার উচ্চ মুনাফা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের কর্মজীবনে ভালো অগ্রগতি হবে এবং তারা বিশেষ ব্যক্তিদের সঙ্গে  দেখা করার সুযোগও পাবেন। আপনি যদি ব্যবসায়িক খাতের সঙ্গে  যুক্ত হন, তাহলে আপনি যথেষ্ট মুনাফা অর্জন করবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃহস্পতি এবং মঙ্গলের যুতির কারণে, বৃশ্চিক রাশির লোকেরা আর্থিকভাবে খুব সমৃদ্ধ হবেন এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয় খুব ভাল হবে। এই রাশির জাতক জাতিকারা যারা অবিবাহিত তারা এই সময়ের মধ্যে তাদের সম্পর্ক বিয়েতে নিয়ে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের কাজের মাধ্যমে নিজের জন্য একটি আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার অবস্থান ও সুনাম ভালোভাবে বৃদ্ধি পাবে। যদি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও বিবাদ চলছে, তবে তা শেষ হবে এবং উভয়ের মধ্যে একটি ভাল বন্ধন তৈরি হবে। আপনি যদি কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন তবে তা দূর হবে এবং আপনি শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী থাকবেন।

ধনু রাশি (Sagittarius)
বৃহস্পতি এবং মঙ্গলের সংযোগ ধনু রাশির জাতকদের জন্য স্বস্তি ও সুখ নিয়ে আসবে। আপনি যে প্রচেষ্টাগুলি করছেন তা সম্পূর্ণরূপে সফল হবে এবং আপনার কিছু সরকারি প্রকল্প থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। চাকরির সন্ধানে থাকা যুবকদের অপেক্ষার অবসান ঘটবে এবং কর্মজীবনে উন্নতির শুভ সুযোগ আসবে। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের দক্ষতার সদ্ব্যবহার করবেন এবং ভাল মুনাফা অর্জনে সফল হবেন। আপনার আরাম বাড়বে এবং সমাজে আপনার সম্মানও বাড়বে। এই সময়কালে, আপনি দাতব্য কাজে এগিয়ে থাকবেন এবং বাড়িতে কিছু শুভ ঘটনাও ঘটতে পারে।
 
মীন রাশি (Pisces)
বৃহস্পতি এবং মঙ্গলের সংযোগে মীন রাশি আরও অর্থ উপার্জনের করবে এবং তাদের সঙ্গীর সঙ্গে সম্পত্তিও ক্রয় করতে পারে। আপনি যদি কোনও বিবাদে আটকে থাকেন তবে তা শেষ হবে এবং আপনি মানসিক শান্তিও পাবেন। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন এবং তাদের পরিকল্পনার মাধ্যমে ভাল লাভ পাবেন। চাকরিরত ব্যক্তিরা যদি তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে তারা এই দিকে ভাল সাফল্য পাবেন। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং পরিবারে সুখ ও শান্তি থাকবে।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement