Advertisement

Mars Horoscope From 12 July: ১২ জুলাই থেকে মঙ্গলের শুভ দৃষ্টি ৪ রাশিতে, এক মাস থাকবে ভাগ্যের সঙ্গ

১২ জুলাই থেকে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ সময়। মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করার কারণে তাঁরা ভাগ্যের সঙ্গ পাবেন। মঙ্গল শুভ হলে যে কোনও ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

মঙ্গলের রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Jul 2024,
  • अपडेटेड 5:56 PM IST
  • ১২ জুলাই থেকে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ সময়।
  • মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করার কারণে তাঁরা ভাগ্যের সঙ্গ পাবেন।

মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি এবং সাহসিকতার গ্রহ বলা হয়। আগামিকাল মঙ্গল মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ফলে ১২ জুলাই থেকে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ সময়। মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করার কারণে তাঁরা ভাগ্যের সঙ্গ পাবেন। মঙ্গল শুভ হলে যে কোনও ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। চলুন জেনে নেওয়া যাক বৃষ রাশিতে মঙ্গল প্রবেশের সঙ্গে সঙ্গে কোন কোন রাশির জাতক-জাতিকাদের সময় ভালো যাবে-

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভ হবে। কাজে সাফল্য আসবে। এই সময়টা আশীর্বাদের চেয়ে কম হবে না। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে লেনদেন থেকে লাভ হবে। বিনিয়োগের জন্য সময় বেশ ভালো।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। দাম্পত্য জীবন সুখে ভরে উঠবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

কন্যা- কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। অফিসের কর্তাদের সহযোগিতা পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সময়ে বিনিয়োগ করলে লাভবান হবেন। আপনার আয় আরও বাড়বে। আপনি সব কাজে সাফল্য পাবেন।

ধনু-এই সময়টি আপনার জন্য শুভ হতে চলেছে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে। যা আর্থিক দিককে শক্তিশালী করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আপনি আধ্যাত্মিক কাজে মন দেবেন। আপনার জীবনে অপার সুখ আসবে। পরিশ্রমের ফল পাবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement