Advertisement

Lucky Zodiac Signs June 2024: জুন মাসে লক্ষ্মীর আশীর্বাদ পাবে এই ৪ রাশি, জীবন ধন-সমৃদ্ধিতে ভরবে

June Grah Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, জুন মাসে আশ্চর্যজনক গ্রহের অবস্থান তৈরি হচ্ছে। এই মাসে সূর্য, বুধ, শুক্র, মঙ্গল ও শনির অবস্থানে পরিবর্তন আসছে। ১ জুন মঙ্গল মেষ রাশিতে পাড়ি দেবে।

Masik rrashifal june 2024
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 31 May 2024,
  • अपडेटेड 11:36 AM IST
  • জুন মাসে আশ্চর্যজনক গ্রহের অবস্থান তৈরি হচ্ছে
  • এই মাসে সূর্য, বুধ, শুক্র, মঙ্গল ও শনির অবস্থানে পরিবর্তন আসছে

June Grah Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, জুন মাসে আশ্চর্যজনক গ্রহের অবস্থান তৈরি হচ্ছে। এই মাসে সূর্য, বুধ, শুক্র, মঙ্গল ও শনির অবস্থানে পরিবর্তন আসছে। ১ জুন মঙ্গল মেষ রাশিতে পাড়ি দেবে। তারপর ১২ জুন মিথুন রাশিতে বসবে শুক্র। এর পরে, ১৪জুন বুধও মিথুন রাশিতে প্রবেশ করবে। ১৫ জুন সূর্য দেবতা মিথুন রাশিতে প্রবেশ করবেন। এই কারণে জুন মাসে মিথুনে সূর্য, বুধ ও শুক্রের মিলনের কারণে অনেক শুভ সংমিশ্রণ তৈরি হবে। এছাড়াও, ২৯ জুন থেকে শনিদেব তাঁর রাশি কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন। এইভাবে, এই সমস্ত গ্রহের স্থানান্তর ৪টি রাশির জাতকদের জন্য বিশাল সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ভাগ্য উজ্জ্বল হবে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা জুন মাসে ৫টি বড় গ্রহের গতি পরিবর্তনের ফলে অনেক সুবিধা পাবেন। আটকে থাকা কাজ শুরু হবে। আটকে থাকা টাকা ফেরত পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। কোনও আইনি বিষয়ে জয় পাবেন। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। আপনি পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। ঋণ থেকে মুক্তি পাবেন।

মিথুন রাশি

জুন মাসটি মিথুন রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ। তবে ধৈর্য ধরলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে। কেউ কেউ পদোন্নতি-বৃদ্ধি পেতে পারেন। আপনার আয় বাড়লে আপনি খুশি হবেন। অর্থের প্রবাহ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। ব্যবসা বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা দূর হবে।

কন্যা রাশি

জুন মাসটি কন্যা রাশির জাতকদের অনেক সমস্যার সমাধান করবে। ভাগ্য এই লোকদের পক্ষে থাকবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। যারা ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। বাড়িতে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। যে কোনও স্বপ্ন সত্যি হতে পারে। বিনিয়োগ করতে পারে।

Advertisement

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা জুন মাসে শনির আশীর্বাদ পাবেন। টাকা পাবেন। কাজে আসা বাধা দূর হবে। আপনার সিনিয়রদের সম্মান করুন। অযথা খরচ করবেন না। ঋণ থেকে মুক্তি পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। সমাজে সম্মান বাড়বে। স্বাস্থ্য ভাল থাকবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement