Advertisement

May Chaturgrahi Yog Lucky Rashi: চতুর্গ্রহী যোগে মে মাসে চার গুণ লাভ ৪ রাশির,দু'হাতে টাকা রোজগার

Chaturgrahi Yog: মে মাসে ৪টি গ্রহের গুরুত্বপূর্ণ গোচর চতুর্গ্রহী যোগ তৈরি করছে। বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে এবং এটি ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে।

মে মাসে চতুর্গ্রহী যোগে প্রচুর সুবিধা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 May 2024,
  • अपडेटेड 7:11 PM IST

Chaturgrahi Yog in Vrishabha 2024: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। মে মাসে অনেক গুরুত্বপূর্ণ গ্রহ গোচর হচ্ছে। এর মধ্যে একটি গ্রহ গোচর করে ফলেছে। বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করেছে। এর পরে, সূর্য তার রাশি পরিবর্তন করবে এবং বৃষ রাশিতে চলে যাবে। তারপর ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। এতে বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হবে। শুধু তাই নয়, এই গোচরে গ্রহগুলি অনেক রাজযোগও তৈরি করবে। উদাহরণস্বরূপ, বৃহস্পতি ও শুক্রের মিলনের ফলে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে। সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে এবং শুক্র ও সূর্যের মিলনে শুক্রাদিত্য যোগও গঠিত হবে। এই সমস্ত রাজযোগ ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। 

বৃষ রাশি (Taurus)
শুধুমাত্র বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি, শুক্র, বুধ এবং সূর্য এই রাশিতে উপস্থিত থাকবেন এবং এই ব্যক্তিদের প্রচুর সুবিধা দেবে। এই লোকেরা চাকরি ও ব্যবসায় বড় সুবিধা পাবেন। অগ্রগতি পাবেন। সম্পত্তি থেকে লাভ হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতি-উন্নতি পেতে পারেন। কর্মজীবনে নেওয়া প্রতিটি পদক্ষেপ সফল হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। 

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের জন্য এই রাজযোগ খুব ভালো হবে। পড়াশোনায় সাফল্য পাবেন। কর্মজীবনে সুবিধা হবে। দারুণ সাফল্য পেতে পারেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। যেকোনো বড় স্বপ্ন পূরণ হতে পারে। সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ পাবেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের ব্যক্তিগত জীবন ভালো যাবে। আপনি সুখ উপভোগ করবেন। পরিবারের সবাই ভালো থাকবে। আর্থিক সুবিধা হবে। আপনি যদি যত্ন সহকারে কাজ করেন তবে এটি আপনার কেরিয়ারের জন্যও ভাল হবে। শ্বশুরবাড়ি থেকে সুবিধা হতে পারে। ধর্মীয় সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই সময়টি অনেক ক্ষেত্রেই লাভজনক হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসা ভালো হবে। বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিয়ে হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement