Advertisement

Attractive Men Zodiac Sign: এই ৪ রাশির পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন মহিলারা

Attractive Men Zodiac Sign: প্রতিটি রাশির অধিপতি গ্রহ আলাদা। তাই পছন্দ-অপছন্দ আলাদা। তেমনই কয়েকটি রাশি রয়েছে যেগুলির জাতক পুরুষদের প্রতি মহিলারা তীব্র আকর্ষণ বোধ করেন।  আসুন জেনে নিন, আপনার কোন রাশি...

Attractive Men Zodiac Sign: এই ৪ রাশির পুরুষদের দিকে বেশি আকর্ষিত হন মেয়েরা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jan 2023,
  • अपडेटेड 6:28 PM IST
  • প্রতিটি রাশির অধিপতি গ্রহ আলাদা।
  • গ্রহের গুণাবলী তাঁর মধ্যে থাকে।
  • কয়েকটি রাশি রয়েছে যেগুলির পুরুষদের প্রতি মহিলারা তীব্র আকর্ষণ বোধ করেন। 

রাশি অনুযায়ী মানুষের ব্যক্তিত্ব নির্ভর করে। কোনও ব্যক্তির ব্যক্তিত্ব ও প্রকৃতি, তাঁর পছন্দ-অপছন্দ, কেরিয়ার ইত্যাদি, তিনি কোন রাশির জাতক তার উপর নির্ভরশীল। প্রতিটি রাশির অধিপতি গ্রহ আলাদা। গ্রহের গুণাবলী তাঁর মধ্যে থাকে। মেষ থেকে মীন প্রতিটি রাশির মানুষের স্বভাব আলাদা। পছন্দ-অপছন্দ আলাদা। তেমনই কয়েকটি রাশি রয়েছে যেগুলির পুরুষদের প্রতি মহিলারা তীব্র আকর্ষণ বোধ করেন। 

মিথুন - জ্যোতিষ শাস্ত্র অনুসারে মিথুন রাশির ছেলেদের সেন্স অফ হিউমার দারুণ। সহজেই মেয়েদের মন জয় করতে পারদর্শী। এরা একটু মেজাজি প্রকৃতির হয়। কোনও মেয়ে পছন্দ হলে তাঁকে মুগ্ধ করতে কোনও চেষ্টার কসুর রাখেন না এই রাশির জাতকরা। যে কেউ তাঁদের দিকে আকর্ষিত হয়। এই রাশির জাতকদের ব্যক্তিত্ব কোমল এবং রোমান্টিক প্রকৃতির। যা মেয়েরা পছন্দ করে।

সিংহ- জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির ছেলেদের মন পরিষ্কার হয়। তাঁরা কথাবার্তায় চৌখস। নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হন। শুধু তাই নয় মেলামেশা করতেও স্বচ্ছন্দ। মেয়েদের সাথে ফ্লার্ট করতেও এই রাশির জাতকদের জুড়ি মেলা ভার। তাঁদের স্বভাবের জন্য শুধু মেয়েরাই নয় যে কারও মন জয় করে নিতে পারেন। বন্ধুত্বপূর্ণ মানসিকতার হন। ফলে মেয়েরা খুব তাড়াতাড়ি বন্ধু হয়ে যায় এই রাশির জাতকদের। প্রথমবারেই মেয়েরা আকর্ষিত হন সিংহ রাশির পুরুষদের প্রতি।  

তুলা- তুলা রাশির পুরুষদের চোখে থাকে প্রশান্তি। যেজন্য সুন্দরী মেয়েরা তাঁদের মন-প্রাণ দিয়ে ফেলেন। তাঁদের স্টাইল অন্যদের চেয়ে আলাদা। তাঁদের কাছে ভালবাসা একটা অনুভূতি। একবার ভালবাসলে সমস্ত দায়িত্ব পালনে ওস্তাদ। বুঝেশুনে কাজ করতে পছন্দ করেন তুলা রাশির জাতকরা। সেজন্য মেয়েরা পছন্দ করে তাঁদের।    

কন্যা- এই রাশির পুরুষরাও খুব রোমান্টিক প্রকৃতির হন। যে কারও মন জয় করতে পারেন। কখন কী কথা বলা উচিত তাঁরা বোঝেন। ভেবেচিন্ কথা বলতে পারেন। ফ্লার্ট করতেও সিদ্ধহস্ত। কথা বলার ধরন তাৎক্ষণিকভাবে সবাইকে আকৃষ্ট করে। তাই মেয়েরা তাঁদের কথা বলার ভঙ্গি খুব পছন্দ করে। আর একবার কথা বললেই তাঁদের প্রেমে পড়ে যায়।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement