Advertisement

Budh Asta Careful Zodiac: এই রাশিগুলির খারাপ সময় শুরু, চাকরি-ব্যবসায় বিশাল ক্ষতির সম্ভাবনা; কারণ কী?

Budh Asta Effect 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের উদয় এবং অস্ত যাওয়ার ১২টি রাশির সমস্ত জাতকদের জীবনেও শুভ এবং অশুভ প্রভাব দেখা যায়। গত রবিবার, ২৩ এপ্রিল, বুধ অস্ত যাওয়ার কারণে, কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক হওয়া দরকার।

বুধ অস্ত যাওয়ার কারণে, কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক হওয়া দরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 6:35 AM IST

Mercury Set 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, যে কোনো গ্রহের উদয় এবং অস্ত যাওয়ার প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে শুভ ও অশুভ আকারে দেখা যায়। বুধ অস্ত গিয়েছে রবিবার  অর্থাৎ ২৩ এপ্রিল। বুধকে বুদ্ধিমত্তা ও যুক্তির প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। এই সময়ে মেষ রাশির ষষ্ঠ ও তৃতীয় ঘরের অধিপতি বুধ এবং এথানেই অস্ত গিয়েছেন বুধ। 

জ্যোতিষীদের মতে, বুধ অস্ত যাওয়ার কারণে জাতকদের উন্নতি ও স্বাস্থ্যের ক্ষেত্রে বিরূপ ফল দেখা যাবে। অন্যদিকে, কিছু লোককে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হবে যেমন নিদ্রাহীনতা, ক্ষুধা না থাকা এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা কমে যাওয়া  ইত্যাদি। আসুন জেনে নেওয়া যাক বুধ অস্ত যাওয়ার কারণে কোন রাশির জাতকদের চাকরি ও ব্যবসায় সমস্যা হতে পারে।  

বুধের অস্ত এই রাশির জাতকদের  প্রভাবিত করবে
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে বুধ অস্ত যাওয়ার প্রভাব স্পষ্টভাবে দেখা যাবে।  বুধ এই রাশিতেই অস্তমিত হয়েছে। এমন পরিস্থিতিতে এই মানুষদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। এ সময় উচ্চ রক্তচাপ, মাথাব্যথা ইত্যাদি সমস্যারও সম্মুখীন হতে পারেন। খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন। জীবনযাত্রায় বিশেষ যত্ন নিন। তবে চাকরিতে ভালো সুযোগ পেতে পারেন। প্রতিদ্বন্দ্বীদের বিষয়ে সতর্ক থাকুন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশিদের এই সময়ে প্রতিকূল ফলাফলের সম্মুখীন হতে হবে। এই সময়ে হাত থেকে বেরিয়ে যাবে  অনেক সুবর্ণ সুযোগ। শুধু তাই নয়, অনেককে চাকরি হারাতে হতে পারে ইত্যাদি। এই সময়ের মধ্যে, আপনি লক্ষ্য পূরণ করার পরেও পিছিয়ে থাকতে পারেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অসন্তুষ্টির সম্মুখীন হতে  পারেন। কর্মজীবনে ক্ষতির সম্ভাবনা রয়েছে। পরিকল্পনা বানিয়ে কাজ করলে মন শান্ত থাকবে এবং আপনি সফলতা পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতকরা এই সময়ে কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করতে ব্যর্থ হবেন। ভাগ্যের সঙ্গ কম পাবেন। শুধু তাই নয়, এ সময় মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধির কারণে অনেক সমস্যা দেখা দিতে পারে। এমন অবস্থায় কাজে মনোযোগ দিন। যারা নিজের ব্যবসা করছেন তাদের ক্ষতি হতে পারে। জাতকদের খরচ বৃদ্ধির কারণে প্রচুর ব্যয় হবে। উপার্জিত অর্থ থেকে সঞ্চয় করা সম্ভব হবে না।

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতকদের জন্য এই সময় খুব চ্যালেঞ্জিং। ব্যবসায়ীদের অসুবিধায় পড়তে হতে পারে। ব্যবসায়িক অংশীদারের পূর্ণ সহযোগিতা না পাওয়ার কারণে ক্ষতির মুখে পড়তে হতে পারে। আয় কমবে এবং ব্যয় বাড়বে। যা পূরণ করতে সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি হতাশ বোধ করবেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement