Advertisement

Budh Gochar 2024: ৩১ মে থেকে জীবন পুরো বদলে যাবে, বুধের গোচরে ৬ রাশির জীবন হবে ওলট-পালট

Budh Gochar 2024: গুরু বৃহস্পতির পর এবার বুধ রাশি পরিবর্তন করতে যাচ্ছে। ৩১ মে মেষ রাশি থেকে বেড়িয়ে বৃষ রাশিতে যাবে বুধ। সেখানে সূর্যের সঙ্গে বৃহস্পতি ও শুক্রর সঙ্গে মিলিত হবে। এই তিন গ্রহের মিলন কারোর জন্য শুভ আবার কারোর জন্য অশুভ ফল নিয়ে আসবে। বুধের বৃষে গোচরের ফলে ১৫ জুন পর্যন্ত কোন কোন রাশির ওপর কী প্রভাব পড়বে আসুন জেনে নিই।

বুধ গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 May 2024,
  • अपडेटेड 8:13 PM IST
  • গুরু বৃহস্পতির পর এবার বুধ রাশি পরিবর্তন করতে যাচ্ছে।

গুরু বৃহস্পতির পর এবার বুধ রাশি পরিবর্তন করতে যাচ্ছে। ৩১ মে মেষ রাশি থেকে বেড়িয়ে বৃষ রাশিতে যাবে বুধ। সেখানে সূর্যের সঙ্গে বৃহস্পতি ও শুক্রর সঙ্গে মিলিত হবে। এই তিন গ্রহের মিলন কারোর জন্য শুভ আবার কারোর জন্য অশুভ ফল নিয়ে আসবে। বুধের বৃষে গোচরের ফলে ১৫ জুন পর্যন্ত কোন কোন রাশির ওপর কী প্রভাব পড়বে আসুন জেনে নিই।

মেষ রাশি
কেরিয়ার ও আর্থিক দিক থেকে এই রাশির জাতকদের কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। একাগ্রতা প্রাভাবিত হবে যার প্রভাব কাজে পড়বে। ব্যবসায়ী শ্রেণী প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবে এবং ক্ষতির সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয়েও উত্তেজনা থাকতে পারে, জীবনসঙ্গীর সঙ্গে তর্ক এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে দুর্বলতা এবং নিউরোজনিত সমস্যা হতে পারে, ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখুন এবং নিয়মিত চেকআপ করাতে ভুলবেন না। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের পেশাগতভাবে কাজ করতে হবে, সুযোগে বাধা আসতে পারে। আপনি ব্যবসায় সাফল্য পাবেন এবং ভাল লাভফা অর্জন করবেন, যদিও কিছু চ্যালেঞ্জও দেখা দেবে। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে সম্পর্ক মজবুত করার চেষ্টা করবেন, যা উপকারীও হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। ছোটখাটো সমস্যা ছাড়াও স্বাস্থ্য ভালো থাকবে। 

মিথুন রাশি
এই রাশির লোকেরা কর্মদক্ষতার অভাব এবং অসন্তুষ্টির অনুভূতি অনুভব করতে পারেন। ব্যবসায় প্রতিযোগীদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জ হতে চলেছে, লোকসানের কারণে আয়ও কমে যাবে। খরচ বিবেচনা করে টাকা ধার করতে হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে যোগাযোগ বজায় রাখুন এবং তর্ক করবেন না। স্বাস্থ্যের দিক থেকে, গলার সংক্রমণ এবং চোখের জ্বালা হতে পারে, আপনাকে ডাক্তারের কাছে যেতে হবে।  

Advertisement

কর্কট রাশি
কর্মজীবনে অনুকূলতা থাকলেও কিছু চ্যালেঞ্জও থাকবে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার সুযোগ পান তবে এটি করুন কারণ আপনার বর্তমান চাকরি ঝুঁকির মুখে। ব্যবসায়ী শ্রেণীকে আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে; তাদের ভ্রমণে অপ্রয়োজনীয় ব্যয় করতে হতে পারে। পারিবারিক সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ করার চেষ্টা করতে হবে। নাক ও গলার সমস্যা হতে পারে। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা অবশ্যই কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন তবে সেগুলি কাটিয়ে উঠতে পারবেন, এই রাশির জাতকদের অফিসে পেশাগতভাবে এবং পরিকল্পনার সঙ্গে কাজ করতে হবে। ব্যবসায়ীদের তাদের কৌশল পরিবর্তন করতে হবে এবং এটি গোপন রাখতে হবে, তবেই তারা সফল হবে। যদি আপনার স্ত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ থাকে, তবে কথা বলা শুরু করুন এবং বিজ্ঞতার সঙ্গে কাজ করুন যাতে কোনও ঝগড়া না হয়। ত্বক সংক্রান্ত সমস্যা হতে পারে। 

কন্যা রাশি
এই রাশির জাতকরা তাদের কাজের মাধ্যমে বসকে খুশি করতে সক্ষম হবেন যার কারণে আপনি কর্মক্ষেত্রে একজন সফল কর্মচারী হিসাবে বিবেচিত হবেন। আপনি একটি নতুন চাকরিও পেতে পারেন যেখানে আপনি সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। প্রতিযোগীরা আপনার কাজে সামনে আসবে। জীবন সঙ্গীর সঙ্গে সামঞ্জস্য থাকবে যার ফলে সময়টা সুখে কাটবে। পরিবারে মধুরতা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। স্বাস্থ্যও ভালো থাকবে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement