Advertisement

Mohini Ekadashi 2024: মোহিনী একাদশীতে শুভ সংযোগ, এক রাতেই বড়লোক ৩ রাশি, পাবেন সন্তান সুখও

Mohini Ekadashi 2024: সনাতন ধর্মে একাদশী তিথিতে বিশেষ মাহাত্ম্য রয়েছে। জেনে রাখুন একাদশী তিথির দিন ভগবান বিষ্ণুর পুজো করা হয়ে থাকে। এইদিন পুজো-পাঠ করলে জীবনে সুখ-সমৃদ্ধি আসে। প্রত্যেক মাসে দুই পক্ষের একাদশী তিথিতে বিষ্ণু ভগবানের সঙ্গে মা লক্ষ্মীর পুজো করা হয়ে থাকে। জেনে রাখুন, বৈশাখ মাসের শুক্ল পক্ষে একাদশী তিথির দিন মোহিনী একাদশীর ব্রত রাখা হয়ে থাকে।

মোহিনী একাদশী ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 May 2024,
  • अपडेटेड 7:27 PM IST
  • সনাতন ধর্মে একাদশী তিথিতে বিশেষ মাহাত্ম্য রয়েছে।

সনাতন ধর্মে একাদশী তিথিতে বিশেষ মাহাত্ম্য রয়েছে। জেনে রাখুন একাদশী তিথির দিন ভগবান বিষ্ণুর পুজো করা হয়ে থাকে। এইদিন পুজো-পাঠ করলে জীবনে সুখ-সমৃদ্ধি আসে। প্রত্যেক মাসে দুই পক্ষের একাদশী তিথিতে বিষ্ণু ভগবানের সঙ্গে মা লক্ষ্মীর পুজো করা হয়ে থাকে। জেনে রাখুন, বৈশাখ মাসের শুক্ল পক্ষে একাদশী তিথির দিন মোহিনী একাদশীর ব্রত রাখা হয়ে থাকে। এই বছর মোহিনী একাদশী ১৯ মে পড়েছে। এই মোহিনী একাদশীতে বেশ কিছু শুভ যোগ তৈরি হচ্ছে। যেটা ৩ রাশির জন্য বিশেষ রূপে লাভদায়ক। এই সময় এই ৩ রাশির অর্থলাভ হবে ও উন্নতির রাস্তা খুলবে। জানুন সেই রাশিদের বিষয়ে। 

মোহিনী একাদশীতে তৈরি হচ্ছে এই শুভ যোগ
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এইবার মোহিনী একাদশীতে অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, শুক্রাদিত্য যোগ ও রাজভঙ্গ যোগের নির্মাণ হতে চলেছে। এই যোগ সৃষ্টির ফলে এই সময়কাল শুভ যাবে। বিশ্বাস করা হয় যে এইদিন শুভযোগে পুজো করলে ব্যক্তির সব সঙ্কট দূর হয়ে যায় এবং ধন-সম্পদ বৃদ্ধি পায়। 

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির জাতকদের জন্য মোহিনী একাদশীর দিন খুবই শুভ প্রমাণিত হবে। এইবার মেষ রাশির ওপর শুক্র গ্রহের প্রভাবের ফলে ধন লাভের যোগ তৈরি হবে। এই সময় অর্থ উপার্জনের নতুন উৎস খুলে যাবে এবং আমদানি বাড়ূবে। এই সময় আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। এই সময় ব্যবসা বাড়বে এবং সন্তান পক্ষের তরফ থেকে ভাল খবর পাবেন। 

বৃশ্চিক রাশি
এই সময় যারা সন্তান নিতে ইচ্ছুক সেই সব দম্পতি সুখবর পাবেন। এই সময় আপনার সন্তানের সব ইচ্ছা পূরণ হবে। শিক্ষাক্ষেত্রে সফলতা অর্জন করবেন। চাকরি ক্ষেত্রেও আপনার কাজের প্রশংসা হবে। বেতন বাড়ার যোগ তৈরি হচ্ছে। 

Advertisement

সিংহ রাশি
জ্যোতিষ অনুসারে, সিংহ রাশির চাকুরিজীবিদের সময় খুবই ফলদায়ক হবে। এই সময় আপনি কেরিয়ারে ভাল ফল দেখাতে পারবেন। ঘর-পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। সমাজে মান-সম্মান প্রাপ্তি হবে। আয় বাড়ার যোগ তৈরি হবে। দাম্পত্য জীবন ভাল যাবে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement