Advertisement

Ajker Rashifal Bengali: কুম্ভের আকস্মিক লাভ, কন্যার অর্থ ব্যয়, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জানুন সোমবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2023,
  • अपडेटेड 12:31 AM IST


Ajker Rashifal 3 July 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। কর্মক্ষেত্রে কোনো বিষয় নিয়ে আপনার জুনিয়রের সঙ্গে আপনার তর্ক হতে পারে, কিন্তু আপনি যদি বড় কোনো বিনিয়োগ করার সুযোগ পান তবে তা মন খুলে  করুন। কোনো ছোটখাটো বিষয় নিয়ে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক করতে পারেন। আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা আজ সম্পন্ন হতে পারে। আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়াতে হবে, অন্যথায় আপনার সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনাও খুব কম।

বৃষ (Taurus)
আজ আপনার জন্য একটি ব্যয়বহুল দিন হতে চলেছে। আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনার মাথাব্যথা হয়ে উঠবে, তবে আপনি যদি অভাবী কাউকে সাহায্য করার সুযোগ পান তবে তা করুন। কিছু নতুন মানুষের সঙ্গে  যোগাযোগ স্থাপনে আপনি সফল হবেন। রাজনৈতিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ বড় পদ পেতে পারেন। আইনি বিবাদে জয়ী হলে আপনার খুশির সীমা থাকবে না। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে সারপ্রাইজ গিফট পেতে পারেন, যাদের জীবনে প্রেম রয়েছে, তারা সঙ্গীর কথায় রেগে যেতে পারেন।

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার জন্য ব্যস্ত হতে চলেছে। শেয়ারবাজারে বিনিয়োগকারীদের বড় কোনো ঝুঁকি নেওয়া উচিত নয়। অত্যধিক দৌড়াদৌড়ির কারণে আপনাকে আপনার কাজের প্রতি মনোযোগ বজায় রাখতে হবে। সম্পত্তি লেনদেনকারী ব্যক্তিরা আজ কিছু বড় কাজের সুযোগ পেতে পারেন। আপনি আপনার স্বাস্থ্যের সমস্যা সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  কথা বলতে পারেন। শিক্ষার্থীরা তাদের সিনিয়রদের সঙ্গে  কথা বলতে পারেন তাদের শিক্ষাক্ষেত্রে তৈরি হওয়াা সমস্যা নিয়ে। আপনার নতুন সম্পত্তি কেনার স্বপ্ন আজ পূরণ হবে।

Advertisement

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হতে চলেছে। কাউকে খুব বেশি বিশ্বাস করা এড়িয়ে চলতে হবে। অবিবাহিতদের জন্য আরও ভালো সম্বন্ধ আসতে পারে। আপনি যদি একটি নতুন যান কিনতে চান তবে আপনার ইচ্ছা আজ পূরণ হতে পারে। আপনি কিছু নতুন বন্ধু তৈরি করবেন এবং আপনি কিছু নতুন মানুষের সঙ্গে  মেলামেশা করতে সক্ষম হবেন। আপনি আপনার সমস্যা নিয়ে আপনার যে কোন শিক্ষকের সঙ্গে  কথা বলতে পারেন। 

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য উদ্বেগজনক হতে চলেছে। আপনার কোনো ধর্মীয় সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পুরানো সম্পত্তি থেকে ভাল লাভ পাবেন বলে মনে হচ্ছে। আপনি যদি কোনও কাজে অবহেলা দেখিয়ে থাকেন তবে এটি আপনার সমস্যার কারণ হতে পারে। আজ আপনি অর্থ সংক্রান্ত কিছু সহায়তা পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকেও শক্তিশালী করবে। আজ শ্বশুরবাড়ির কারও সঙ্গে তর্ক হতে পারে। আপনার আত্মীয়দের কাউকে  পরামর্শ দেওয়া থেকে বিরত থাকতে হবে।

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য নতুন কিছু কেনার জন্য হবে।  আপনি আজ আপনার বাড়ির প্রয়োজনীয়তা মেটাতে প্রচুর অর্থ ব্যয় করবেন। চাকরিজীবীরা আজ পদোন্নতি পেতে পারেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ তথ্য শুনতে পান তবে তা অবিলম্বে ফরোয়ার্ড করবেন না। কর্মক্ষেত্রে আপনি নতুন কিছু করার চেষ্টায় ব্যস্ত থাকবেন। সন্তানরা আপনার প্রত্যাশা পূরণ করবে। দীর্ঘদিন ধরে কোনো রোগ বাবাকে কষ্ট দিলে তা দূর হতে পারে।

তুলা (Libra)
আজকের দিনটি আপনার জন্য  শক্তিশালী হতে চলেছে। আজ আপনি আপনার প্রিয় খাবার খাওয়ার সুযোগ পাবেন এবং আপনি আপনার বন্ধুদের সঙ্গে  মজা এবং খেলাধুলায় কিছু সময় কাটাবেন। আজ, আপনার পুরনো বন্ধুদের সঙ্গে  দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পুরনো ভুল আজ উন্মোচিত হতে পারে। সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে। শিক্ষার্থীরা যেকোনো প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। আপনার কাছের কাউকে যদি কোনো উপদেশ দিতেই হয়, তাহলে খুব সাবধানে দিন, না হলে সমস্যা হতে পারে।

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য সুখী হতে চলেছে, তবে আপনাকে আপনার অলসতা ত্যাগ করে এগিয়ে যেতে হবে। পরিবারে, আপনি ছোট বাচ্চাদের সঙ্গে  মজা করে কিছু সময় কাটাবেন। লেনদেনের সঙ্গে  সম্পর্কিত যে কোনও বিষয় আপনার জন্য সমস্যা নিয়ে আসতে পারে। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হন তবে আপনি এতে স্বস্তি পাবেন। আপনার কর্মক্ষেত্রে কাউকে অযাচিত উপদেশ দেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায় ভালো লাভ পেলে খুশি হবেন।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার জন্য চাপের হতে চলেছে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। টেনশনের কারণে আপনার স্বভাবও থাকবে খিটখিটে। আপনার যদি কোনো আইনি ব্যাপার চলছে, তাহলে আপনাকে সে বিষয়ে অনেক ভালো বোঝাপড়া দেখিয়ে এগিয়ে যেতে হবে। আপনি আপনার অর্থ সংক্রান্ত সমস্যা সম্পর্কে আপনার ভাইবোনদের সঙ্গে  কথা বলতে পারেন। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সহচর্য প্রচুর পরিমাণে পাচ্ছেন বলে মনে হচ্ছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বজায় রাখতে হবে, অন্যথায় সমস্যা হতে পারে।

মকর ( Capricorn)
 আজ আপনার জন্য কোন  ধর্মীয় প্রোগ্রামে অংশ নেওয়ার দিন হবে। আপনার কোনও পুরনো বন্ধু আপনার জন্য বিনিয়োগ সংক্রান্ত একটি পরিকল্পনা নিয়ে আসতে পারে, যাতে আপনাকে খুব সাবধানে বিনিয়োগ করতে হবে এবং আজ আপনার বাড়িতে কিছু পূজা, ভজন, কীর্তন ইত্যাদির আয়োজনের কারণে আত্মীয়স্বজন আসা-যাওয়া শুরু করবে। . বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে ছোটখাটো কিছু কাজ শুরু করতে পারেন, যারা চাকরির খোঁজে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন।

Advertisement

কুম্ভ ( Aquarius)
আজ আপনার জন্য আকস্মিক লাভের দিন হবে। আপনার একটি নতুন বাড়ি, দোকান, প্লট, যানবাহন ইত্যাদি কেনার স্বপ্ন আজ পূরণ হবে এবং আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গে দেখা করবেন। যা থেকে আপনি ভালো উপকার পেতে পারেন, তবে আপনার কথার মাধুর্য বজায় রাখা উচিত। পরিবারের যে কোনো সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে হবে। আপনি আপনার সঙ্গীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত থাকবেন।

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। বন্ধুর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ আপনি ভাই-বোনদের পূর্ণ সমর্থন পাবেন। শিক্ষার্থীরা কোনো পরীক্ষা দিলে তার ফল আসতে পারে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ সম্মান পাবেন। আজ আপনি অতীতের কিছু স্মৃতি তাজা করবেন এবং আপনি যদি সন্তানকে কোনও দায়িত্ব দেন তবে তা বাস্তবায়িত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement