Advertisement

30 September Ajker Rashifal Bengali: লাভজনক দিন মিথুনের, সুখবর পাবে সিংহ, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জানুন সোমবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2024,
  • अपडेटेड 5:58 AM IST
  • জানুন সোমবারের রাশিফল।

Ajker Rashifal 30 September August 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। মানুষের আবেগও জাগ্রত হবে। আর্থিক উদ্বেগও বিকেলের মধ্যে শেষ হয়ে যাবে, তবে কাজের ধীর গতি মানসিক চাপের কারণ হতে পারে। অফিসে এমন কারো সঙ্গে  কথা বলবেন না যে আপনার বিরুদ্ধে রয়েছে।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য, ভাগ্য আর্থিক বিষয়ে আপনার পক্ষে থাকবে। প্রতিষ্ঠিত ব্যবসার প্রসার ঘটবে। একটি ত্রিপক্ষীয় অংশীদারিত্ব গঠনের জন্য পরিস্থিতি তৈরি হবে, কিন্তু ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে, ত্রিপক্ষীয় সম্পর্ক অনুকূল হবে না। এক নতুন বন্ধু আপনার প্রতি আকৃষ্ট হবে কিন্তু তার অনুভূতি প্রকাশ করতে খুব দ্বিধাগ্রস্ত হবে। সম্পদ সংগ্রহ করে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করা উচিত, তবেই আপনি আপনার মর্যাদা বজায় রাখতে সক্ষম হবেন।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। আপনার প্রতিভার উপর আস্থা রাখুন। আজ, ইচ্ছা না করলেও, আপনাকে এমন কিছু কাজ করতে হবে যা অন্যদের জন্য অসুবিধাজনক। আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে। আপনার সুখ বাড়বে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য দিনটি সাবধানে পরিপূর্ণ হবে। সকাল থেকে আপনার জন্য কিছু প্রতিকূল সময় চলছে। আজ আপনার স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। দিনের প্রথম অংশে ডাক্তার ইত্যাদির সঙ্গে  দেখা করা ভাল হবে, তার পরে আপনার রুটিন কাজ করা উচিত। আপনার সুখ বাড়বে। আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে।

Advertisement

সিংহ (Leo) 
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি লাভজনক হবে। ব্যবসায়িক অবস্থারও উন্নতি হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তার আশীর্বাদের কারণে চাকরিতেও আপনার অবস্থান মজবুত হবে। বিরোধী ও সমালোচকদের মন ক্ষোভে ভরবে। আপনার পরিকল্পনা সফল হবে এবং মুলতুবি কাজ শেষ হলে আপনি খুশি হবেন। ব্যবসার দিক থেকে আপনার জন্য দিনটি লাভজনক হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য দিনটি সম্মানে ভরপুর হবে। আপনার প্রিয়জনের ভালো করতে পিছিয়ে থাকবেন না। আজ আপনার সময় কাটবে শত্রুদের মাঝে। শুধুমাত্র যোগ্য ব্যক্তির ভাল করুন। বন্ধুদের সঙ্গে আলোচনা হবে এবং আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনার মুলতুবি কাজ সম্পন্ন হলে এবং আপনার সম্পদ বৃদ্ধি পেলে আপনি খুশি হবেন।

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি আপনার ব্যবসা বা বাণিজ্য সম্পর্কিত যেকোন চুক্তি  স্বাক্ষর করার কথা ভাবতে পারেন। দিনের বেলা গুরুত্বপূর্ণ কাজে বাইরে যেতে হতে পারে। বাকি কাজের জন্যও বিকাল পর্যন্ত ভালো চলবে। আপনার ব্যবসায় পরিকল্পনা সফল হবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। কিছু কাজ আপনার চিন্তার বিপরীতে হবে। আপনি যাকে ভদ্রলোক মনে করেন সে আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করবে।  বাকি দিনটি আপনার জন্য মিশ্র ফলাফলের দিন। কোনো সুখবর পেলে হতাশা কমে যাবে।

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে এবং আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।  আজ আপনার কাজের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবুও, কিছু অপ্রয়োজনীয় ভয় বা শঙ্কার কারণে আপনার মন অশান্ত থাকতে পারে। কেউ কেউ বিকেলে দৌড়াদৌড়ি করলে কিছু  সুবিধা পাওয়া যেতে পারে।

মকর ( Capricorn)
মকর রাশির জাতকরা উপকৃত হবেন এবং আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার দিনটি উন্নতিতে ভরপুর হবে। ভাল গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে বি বৈঠক হবে এবং কোনও বড় লাভের আশায় দিনটি ফলপ্রসূ মনে হবে। আপনি প্রিয়জনের কাছ থেকেও সুসংবাদ পাবেন এবং কোনও ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা করার সময় আপনার পরামর্শ নেওয়া হবে এবং আপনি খুশি হবেন।

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতকরা কর্মক্ষেত্রে সুবিধা পাবেন এবং আপনার দিনটি আনন্দে কাটবে। কর্মক্ষেত্রে যাতায়াত এবং সময়মতো সমস্ত কাজ সম্পন্ন করার একটি পর্যায় রয়েছে। এদিকে আপনার নিজের কিছু লোকও আপনার দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে থাকেন তবে দ্রুত সেই বিষয়ে  সিদ্ধান্ত নিন। আপনার দিনটি লাভে পূর্ণ হবে এবং আপনার আটকে যাওয়া  পরিকল্পনা সফল হবে।

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ততায় পূর্ণ  হবে। দিনের প্রথম অংশে আপনার সামনে অনেক কাজ অমীমাংসিত থাকবে। এই গুরুত্বপূর্ণ কাজগুলো যতদূর সম্ভব সম্পন্ন করুন। দুপুরের পর আবার সময় ভালো যাবে না। কাজকর্মে বাধা আসতে পারে। সন্ধ্যা পর্যন্ত মানসিক বিষণ্নতা বজায় থাকবে। বন্ধুদের সাহায্য নিতে হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement