Advertisement

Monday 13 May Lucky Zodiac: সোমে রবি যোগের শুভ সংযোগ, কর্কট-সহ ৫ রাশির আর্থিক লাভের সুযোগ

13 May 2024 Rashifal: ১৩ মে, রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে । এছাড়াও, সোমবার মন এবং মায়ের জন্য কারক চাঁদ এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, যার কারণে এই রাশির জাতকরা সোমবার শিবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার এই রাশির জাতকদের জন্য কেমন যাবে।

সোমবার মহাদেবের কৃপা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 May 2024,
  • अपडेटेड 6:21 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 13 May 2024: ১৩ মে সোমবার, চন্দ্র তার নিজের রাশি কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। এছাড়াও বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ, কর্কট, তুলা-সহ ৫টি রাশির জাতক জাতিকারা এই শুভ যোগ থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতকরা পরিবার এবং বন্ধুদের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন এবং বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৩ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য  ১৩ মে ইঙ্গিত দিচ্ছে যে  নতুন কিছু নিয়ে আসবে। মেষ রাশির জাতক জাতিকারা তাদের কাজে ভালো সাফল্য পাবেন এবং তাদের লক্ষ্য সম্পর্কে সম্পূর্ণ পরিষ্কার থাকবেন। যদি আপনার বিবাহের কথা চলে তবে আপনার সম্বন্দ  নিশ্চিত হতে পারে, আপনার বাড়িতে শীঘ্রই শুভ অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে।  আপনি বিলাসবহুল জিনিসপত্র ক্রয় করবেন, যা বাড়ির সমস্ত সদস্যকে খুশি করবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মকর্তাদের সমর্থন পাবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার সুনামও বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং সবাই একে অপরকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।

কর্কট রাশি (Cancer)
১৩ মে কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  নতুন জায়গা থেকে জ্ঞান অর্জনের চেষ্টা করবেন, যা আগামী সময়ে আপনার কাজে লাগবে এবং আলোচনার মাধ্যমে সমস্ত সমস্যা সমাধানের চেষ্টা করবেন। ব্যবসায়ীরা  ব্যবসায়িক ক্ষেত্রে মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজে ভালো সাফল্য পাবেন। আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে ভাল সুবিধা পাবেন এবং আপনার ইচ্ছা অনুযায়ী ব্যয় করতেও পছন্দ করবেন। কর্মরত ব্যক্তিরা  অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত থাকবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন। আপনার পিতা-মাতার পরামর্শ আপনার কাজে লাগবে এবং আপনি ধর্মীয় কর্মকাণ্ডের দিকে ঝুঁকে পড়বেন।

Advertisement

তুলা রাশি (Libra)
১৩  মে তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা  প্রচুর সাফল্য এবং সুখ পাবেন এবং আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে ভাল লাভ পেতে পারেন। আপনার আয়ের উৎস বাড়তে পারে এবং আপনি আরও অর্থ লাভ করতে পারেন।  আপনি সম্পত্তি সম্পর্কিত একটি বড় ডিল করার সুযোগ পেতে পারেন।  আপনি আপনার সঙ্গীর জন্য একটি উপহার কিনতে পারেন এবং আপনার মধ্যে প্রেমের নতুন ফুল ফুটতে পারে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি পারিবারিক দায়িত্ব ভালভাবে পালন করবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা নিজ নিজ ক্ষেত্রে ভালো মুনাফা পাবেন এবং সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে  আপনার যোগাযোগ বাড়বে, যা ভবিষ্যতে ব্যক্তিগত এবং পেশাগত উভয় ক্ষেত্রেই আপনাকে উপকৃত করবে।

 ধনু রাশি (Sagittarius)
১৩ মে ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হতে পারেন এবং আপনার কাজ আপনাকে একটি নতুন পরিচয়ও দেবে। আপনি যে স্বপ্ন দেখেছেন বা আপনার কেরিয়ার সম্পর্কিত লক্ষ্যগুলি নির্ধারণ করেছেন আপনি তাতে ভাল সাফল্য পাবেন। ব্যবসায়ীদের লাভ হবে এবং ব্যবসায়িক কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। আদালতে আপনার কোনো মামলা চলমান থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আপনি সম্পত্তি সম্পর্কিত একটি বড় ডিল পেতে পারেন, যা আপনার জন্য খুব উপকারী হতে পারে। কর্মরত ব্যক্তিরা  সমস্ত কাজ শেষ করবেন এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। আপনি আপনার চিন্তাভাবনা পরিবারের সদস্যদের সঙ্গে  ভাগ করবেন এবং তাদের সঙ্গে  আপনার পারস্পরিক সমন্বয় খুব ভাল হবে। আপনার বিদেশ যাওয়ার ইঙ্গিতও রয়েছে।

 কুম্ভ রাশি (Aquarius)
১৩ মে কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ও সফল হবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা ভালো অর্থ উপার্জনের পাশাপাশি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। দাতব্য কাজেও কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনার  নেতৃত্বের ক্ষমতা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে এবং আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। ব্যবসায়িক কাজে প্রচুর বৃদ্ধি হবে এবং আপনি প্রচুর মুনাফা অর্জনের সুযোগ পাবেন। চাকরিজীবীদের কর্মজীবন দ্রুত অগ্রগতির পথে থাকবে এবং তারা ভালো আয়ের পাশাপাশি বিদেশ থেকে সুযোগ পেতে পারেন। আপনার দাম্পত্য জীবনে যদি কোনো বিবাদ চলছে, তা  শেষ হয়ে যাবে এবং আপনার সঙ্গীর  সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনার করা কোনো বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আটকে থাকা টাকাও ফেরত পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement