Advertisement

Monday 20 May Lucky Zodiac: সপ্তাহের প্রথম দিন সিদ্ধি যোগ,বৃষ-সহ ৫ রাশির সৌভাগ্য ও সম্পদ বৃদ্ধি

20 May 2024 Rashifal: ২০ মে, সিদ্ধি যোগ, শশ যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, কন্যা রাশি-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, সোমবার মন এবং মায়ের জন্য কারক চাঁদ এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, যার কারণে এই ৫টি রাশির জাতকও শিবের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটবে।

সোমবার মহাদেবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 May 2024,
  • अपडेटेड 4:01 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 20 May 2024: সোমবার, ২০ মে, চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, এটি বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে বছরের প্রথম সোম প্রদোষ ব্রত পালন করা হবে। সোম প্রদোষ তিথির দিনে সিদ্ধি যোগ, শশ যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ, কন্যা এবং মকর-সহ ৫টি রাশির জাতক সোম প্রদোষ ব্রতর দিনে তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবে। এই রাশিগুলির জন্য আয়ের উৎস বাড়তে পারে এবং জীবনে অনেক শুভ লক্ষণ দেখা দিতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০ মে ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২০ মে বৃষ রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মহাদেবের কৃপায়, বৃষ রাশির মানুষের দীর্ঘদিনের লালিত ইচ্ছা পূরণ হবে এবং আপনার আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হতে শুরু করবে। আপনি আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন এবং সম্পত্তি সম্পর্কিত একটি বড় ডিল  করার সুযোগ পাবেন।  ব্যবসায়ীরা তাদের কাজে সফল হবেন এবং লাভের নতুন সুযোগ পাবেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো বিবাদ চললে তা মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে নতুনত্ব আসবে। যদি আপনার কোনো মামলা আদালতে বিচারাধীন থাকে, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে, যা আপনার বোঝা হালকা করবে। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি বিচক্ষণতার সঙ্গে  এগিয়ে যাওয়ার মাধ্যমে প্রতিটি কাজে সফল হবেন।  আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি আপনার পারিবারিক দায়িত্ব ভালভাবে পালন করবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
২০  মে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  মহাদেবের আশীর্বাদ পাবেন, যার কারণে তারা জীবনের সকল ক্ষেত্রে সফল হবেন এবং তাদের সম্মান বৃদ্ধি পাবে। চাককির সন্ধানকারী যুবকরা সুসংবাদ পাবেন এবং এর সঙ্গে  সম্পর্কিত সমস্ত সমস্যার অবসান হবে। ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক ক্ষেত্রে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে এবং তাদের ব্যবসাকে প্রসারিত করতে সক্ষম করবে। অবিবাহিত লোকেরা  তাদের সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে পারে এবং বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে  আপনার সুসম্পর্ক থাকবে এবং ঘর মেরামতের বিষয়েও আলোচনা করতে পারেন।

 কন্যা রাশি (Virgo)
২০ মে কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা ভগবান শিবের কৃপায় ভাগ্যের সঙ্গ পাবে এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনার করা সমস্ত পরিকল্পনা সফল হবে এবং জীবনে অনেক শুভ লক্ষণ দেখা দেবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে এগিয়ে যেতে সফল হবেন এবং আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করবে।  ব্যবসায় বৃদ্ধির  সম্ভাবনা রয়েছে এবং মুনাফা অর্জনের জন্য নতুন পরিকল্পনাও করা হবে, যাতে ব্যবসার অগ্রগতি অব্যাহত থাকে। বিবাহিত জীবনে প্রেম বাড়বে  এবং আপনাদের মধ্যে মানসিক বন্ধন আরও দৃঢ় হবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা  পূরণ হতে পারে। পরিবারে সুখ-শান্তি এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা মানসিক শান্তি প্রদান করবে।

 মকর রাশি (Capricorn)
২০ মে মকর রাশির জাতকদের জন্য উপকারী হবে। মকর রাশির জাতক জাতিকারা কিছু ভালো খবর শুনতে পাবেন এবং আপনার মন শান্ত থাকবে। চাকরিজীবী লোকেরা তাদের কর্মশৈলী দিয়ে তাদের ঊর্ধ্বতনদের প্রভাবিত করতে সফল হবেন, যা আপনার অবস্থান এবং প্রভাবকে একটি ভাল বৃদ্ধির দিকে নিয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্কের জন্য খুব ভালো দিন হবে এবং মানুষের সঙ্গে  আপনার মেলামেশাও বাড়বে। অবিবাহিত লোকেরা বিশেষ ব্যক্তির সঙ্গে  দেখা করবেন, তার পরে তারা খুব খুশি বোধ করবেন। আপনি ব্যবসায় নতুন পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে আপনার কাজকে এগিয়ে নিতে সফল হবেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতির একটি ভাল সুযোগ প্রদান করবে। দাম্পত্য জীবনে কোনো দ্বন্দ্ব চললে কথা বলে তা মিটে যাবে এবং সন্তানদের ভবিষ্যৎ নিয়েও  একসঙ্গে সুনির্দিষ্ট সিদ্ধান্ত নিতে পারেন।

মীন রাশি (Pisces)
২০  মে মীন রাশির জাতকদের জন্য চমৎকার ফলাফল নিয়ে আসছে। মীন রাশির জাতকরা  জীবনের অন্যতম স্মরণীয় দিন উপভোগ করার একটি সুবর্ণ সুযোগ পাবেন, এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয়ে সফল হবে এবং তাদের পিতা ও শিক্ষকের মাধ্যমে শিক্ষা সংক্রান্ত সমস্ত সমস্যা কাটিয়ে উঠবে। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীদের তাদের পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা তাদের সম্পর্ককে সবুজ সংকেত দেবে। যারা কর্মরত আছেন তারা কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করবেন এবং তাদের আয়ের ব্যাপক বৃদ্ধি দেখতে পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি প্রচুর মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে  আপনার সম্পর্কও ভাল থাকবে। পরিবার এবং প্রিয়জনের সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত হবে এবং সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement