Advertisement

Ajker Maha Navami Rashifal Bengali: অনুকূল দিন কন্যার, ইচ্ছা পূরণ মীনের; জানুন মহানবমীর রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জানুন মহানবমীর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Oct 2023,
  • अपडेटेड 4:58 AM IST

Ajker Rashifal 23 October 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আজ আপনি অযথা ব্যয় করতে পারেন। যদি কিছু আপনাকে বিরক্ত করে তবে আপনার অনুভূতিগুলি আপনার বন্ধুদের সঙ্গে  ভাগ করুন। পরিবারে উত্তেজনা থাকতে পারে।

বৃষ (Taurus)
আজ ব্যবসায়ীরা কর্মক্ষেত্রে কিছু নতুন পরিকল্পনা বিবেচনা করবেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে । সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সিনিয়রদের রোষের সম্মুখীন হতে পারেন।

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে বন্ধুদের সাহায্য পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ হবে। পরীক্ষায় সাফল্য পাবেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। দাম্পত্য সম্পর্কে মধুরতা থাকবে।

কর্কট (Cancer)
গয়না সংক্রান্ত ব্যবসাতে  লাভ হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। সেমিনার এবং প্রদর্শনীতে অংশগ্রহণ করতে পারেন। চাকরিতে পদোন্নতিও হতে পারে। বিয়ে ঠিক হয়ে যেতে পারে।

সিংহ (Leo) 
আজ সমাজে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে, তাই আপনি আজ সামাজিক কর্মসূচিতে ব্যস্ত থাকবেন। আপনার ব্যস্ত সময়সূচীর মধ্যে, আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। আজকের দিনে অপরিচিত কারো সঙ্গে লেনদেন এড়িয়ে চলা উচিত।

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। বিশেষ কিছু কাজ শেষ করে আপনি খুশি হবেন। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। সমাজের মানুষ আপনার ব্যক্তিত্বে খুশি হবে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

তুলা (Libra)
আজ আপনি লোকেদের আপনার কথা বোঝাতে সফল হতে পারেন। কাজের সাফল্যের জন্য আজ একটি শুভ দিন। আজ করা কাজ আপনাকে সাফল্য এনে দেবে এবং খ্যাতি বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
আজ আপনি বিশেষ কিছু করে নিজের লোকদের মধ্যে খ্যাতি অর্জন করবেন। অংশীদারিত্বে কোনো ব্যবসা করলে ভালো লাভ হতে পারে। ভুল সঙ্গ এড়িয়ে চলুন। যেকোনো ধরনের বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

ধনু (Sagittarius)
আপনার মন থাকবে সামাজিক কাজের দিকে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে তবে শেষ পর্যন্ত মিটমাট হবে। আর্থিক সুবিধা পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। স্ত্রীর সহযোগিতা পাবেন।

মকর ( Capricorn)
বাড়ির বড়দের মতামতকে গুরুত্ব দিন। শিক্ষাগত যোগ্যতার উন্নতির জন্য আজ একটি খুব শুভ দিন। আপনি যদি আপনার মানসিক ক্ষমতার উন্নতি করেন তবে আপনি কাজে সাফল্য পাবেন। বিনিয়োগে লাভ হবে। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

কুম্ভ ( Aquarius)
আজ আর্থিক সুবিধা পেতে পারেন। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনার প্রশংসা করবে। আজ আপনি পার্থিব আরাম-আয়েশে কিছু অর্থ ব্যয় করবেন।

মীন (Pisces)
ধর্মীয় কাজে আগ্রহী হবেন। যে কোন ইচ্ছা পূরণ হবে। কেউ কেউ ভালো কাজেও সাহায্য করবে। সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস অটুট থাকবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement