Advertisement

Money Astro Tips: সপ্তাহের এই ৩ দিন কাউকে টাকা দেওয়া হতে পারে অশুভ, আর্থিক উন্নতি আটকে যেতে পারে

জীবনে এমন অনেক মুহূর্ত আসে যখন পরিবার, আত্মীয় বা বন্ধুর অর্থের প্রয়োজন হয়। কিন্তু জ্যোতিষশাস্ত্রে কাউকে টাকা ধার দেওয়ার ব্যাপারে কিছু নিয়ম দেওয়া হয়েছে। জ্যোতিষীরা বলছেন যে ভুল দিনে করা কোনও লেনদেন অর্থভাগ্য নষ্ট করে দিতে পারে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Sep 2023,
  • अपडेटेड 5:28 PM IST
  • জীবনে এমন অনেক মুহূর্ত আসে যখন পরিবার, আত্মীয় বা বন্ধুর অর্থের প্রয়োজন হয়
  • কিন্তু জ্যোতিষশাস্ত্রে কাউকে টাকা ধার দেওয়ার ব্যাপারে কিছু নিয়ম দেওয়া হয়েছে
  • জ্যোতিষীরা বলছেন যে ভুল দিনে করা কোনও লেনদেন অর্থভাগ্য নষ্ট করে দিতে পারে

Money Astro Tips: জীবনে এমন অনেক মুহূর্ত আসে যখন পরিবার, আত্মীয় বা বন্ধুর অর্থের প্রয়োজন হয়। কিন্তু জ্যোতিষশাস্ত্রে কাউকে টাকা ধার দেওয়ার ব্যাপারে কিছু নিয়ম দেওয়া হয়েছে। জ্যোতিষীরা বলছেন যে ভুল দিনে করা কোনও লেনদেন অর্থভাগ্য নষ্ট করে দিতে পারে। সপ্তাহে এমন কিছু দিন আছে যখন ভুল করেও কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়। এতে করে আপনার টাকা নষ্ট হতে পারে।

সপ্তাহের এই দিনগুলিতে কাউকে টাকা ধার দেবেন না

মঙ্গলবার- জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, মঙ্গলবার কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়। যদি এটি করেন তবে আপনার অর্থ কখনই ফেরত পাবেন না। শুধু তাই নয়, জ্যোতিষশাস্ত্রে এই দিনে টাকা ধার নেওয়াও নিষিদ্ধ। এই দিনে টাকা নিয়ে উন্নতি হবে না।

বৃহস্পতি- সপ্তাহের বৃহস্পতিবারও ধার দেওয়া ও ধার নেওয়ার জন্য শুভ বলে মনে করা হয় না। বিশ্বাস করা হয, যদি বৃহস্পতিবার কাউকে ধার দেন তবে তা ফেরত পাওয়ার সম্ভাবনা একেবারে শূন্য। শুধু তাই নয়, একজন মানুষ লাখ লাখ টাকা চাইলেও তা দ্রুত পরিশোধ করতে পারে না। এবং ঋণে চাপা পড়ে থাকে।

শনিবার- এমনকি শনিবারেও ধার নেওয়া বা টাকা দেওয়া শাস্ত্রে নিষিদ্ধ। এতে ক্ষতির মুখে পড়তে হতে পারে। কথিত আছে, শনিবার ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হয় না। একই সঙ্গে শনিবার কারও কাছ থেকে টাকা ধার নিলে আপনি চাইলেও সেই টাকা কাউকে ফেরত দিতে পারবেন না।

টাকা বেশি প্রয়োজন হলে সোমবার, বুধবার ও শুক্রবার টাকা নেওয়া যেতে পারে। এই দিনে, ধার করা টাকা দ্রুত পরিশোধ করা হয় এবং আর্থিক সমৃদ্ধি নিয়ে আসে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement