Advertisement

Career Horoscope May 2024: মে মাসে ৫ রাশির কেরিয়ারে বড় বদল, আপনি আছেন?

Monthly Career Horoscope May 2024: মে মাসে এই রাশির জাতকদের ভাগ্যের বড় পরিবর্তন হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য মে মাসটি খুবই শুভ হবে। জেনে নিন সেই সৌভাগ্যবান রাশিগুলো কারা।

আগামী মাসে ঘুরছে কোন রাশির কেরিয়ারের চাকা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Apr 2024,
  • अपडेटेड 4:25 PM IST

Monthly Career Horoscope May 2024: মে মাস শীঘ্রই শুরু হতে চলেছে। এই ৫টি রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য মে মাসটি চমৎকার এবং ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই রাশির জাতকরা এই মাসে তাদের কর্মজীবনে অগ্রগতি পেতে পারে এবং তাদের কেরিয়ারে  নতুন সুযোগ আসতে পারে। 

মেষ রাশি (Aries)
কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য মে মাসটি দারুণ প্রমাণিত হবে। দশম ঘরের অধিপতি শনি পুরো মে মাস আপনার একাদশ ঘরে অবস্থান করবেন। আপনি এই মাসে নতুন এবং চমৎকার সুযোগ পেতে পারেন। আপনি যদি চাকরি  করেন তবে এই মাসে নতুন সুযোগ আসবে। আপনার বস আপনার কাজে খুশি হবেন। তবে কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে দূরে থাকুন। লোকেরা আপনার কাজে সমস্যা তৈরি করতে পারে। তবে আপনি আপনার কর্মজীবন থেকে উপকৃত হবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য মে মাসটি ভালো যাবে। দশম ঘরের অধিপতি শনি সারা মাস আপনার দশম ঘরে অবস্থান করবেন যার কারণে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি কাজ করেন তবে আপনার কাজে আরও পরিমার্জন আনুন। প্রতিটি কঠিন মুহুর্তের জন্য নিজেকে শক্তিশালী রাখুন। কঠোর পরিশ্রম করুন এবং আপনি ফলাফল পাবেন। বেতন বৃদ্ধি ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। কারো সঙ্গে  আপনার সম্পর্ক নষ্ট করবেন না, আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য মে মাসটি খুব ভালো হবে। বৃহস্পতি এবং শুক্রের সঙ্গে দশম ঘরে উচ্চ রাশিতে সূর্যের উপস্থিতির কারণে আপনি চাকরিতে সৌভাগ্য পাবেন। আপনি মে মাসে চাকরির সুযোগ পাবেন, আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তবে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন। আপনি এই মাসে সিনিয়র পদও পেতে পারেন। কোনো কাজে বা পরিকল্পনায় আপনার টাকা আটকে থাকলে তা ফেরত পাওয়া যাবে।

Advertisement

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকারা যদি মে মাসে তাদের চাকরি পরিবর্তন করতে চান তবে তা করতে পারেন। শনি  আপনার পঞ্চম ঘরে অধিষ্ঠিত হবেন, যার কারণে আপনি এই মাসে নতুন সুযোগ পেতে পারেন। যারা বেকার তারা চাকরি পেতে পারেন। এই মাসে, কীভাবে আপনার কাজ আরও ভাল ভাবে  করা যায় সেদিকে বিশেষ যত্ন নিন। এ মাসে কারো সঙ্গে  ঝগড়া এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি দুর্দান্ত সাফল্য পাবেন। 

মকর  রাশি  (Capricorn)
মকর রাশির জাতক জাতিকারা এই মাসে তাদের কাজে পূর্ণ একাগ্রতার সঙ্গে  কাজ করবেন। দশম ঘরের অধিপতি শুক্র চতুর্থ ঘরে বসে দশম ঘরের দিকে পূর্ণ দৃষ্টি দিয়ে দেখবেন, তাই এই মাসে আপনার কাজে মনোযোগ দিন, কারণ আপনার একটি ভুলে আপনাকে অনেক মূল্য দিতে হতে পারে। যেকোনো ধরনের অনর্থক কথাবার্তা থেকে দূরে থাকুন। আপনার অফিসের লোকেদের সঙ্গে  সবকিছু শেয়ার করা থেকে বিরত থাকুন। সতর্ক  থাকুন। আপনার কাজের প্রতি একাগ্র থাকুন এবং আপনি অবশ্যই সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement