Advertisement

Masik Rashifal December 2023 Lucky Zodiac: ডিসেম্বরে ৪ রাজযোগ, সোনালি দিন শুরু ৩ রাশির জাতকের

Masik Rashifal December 2023: ডিসেম্বর মাসে ৪টি রাজযোগের সংযোগের ঘটনা ঘটতে চলেছে। মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি ও চন্দ্র মিলে এই রাজযোগ তৈরি করছে। যা ৩টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল করবে।

Masik Rashifal December 2023 Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Nov 2023,
  • अपडेटेड 6:27 AM IST

Monthly Horoscope December 2023:ডিসেম্বর মাসে ৪টি রাজযোগের সংযোগের ঘটনা ঘটতে চলেছে। মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি ও চন্দ্র  মিলে এই রাজযোগ তৈরি করছে। ডিসেম্বর মাসে মঙ্গল দ্বারা রুচক রাজযোগ, শনি দ্বারা শশ রাজযোগ, শুক্র দ্বারা মালব্য রাজযোগ এবং বৃহস্পতি ও চন্দ্রের যুতিতে গজকেশরী রাজযোগ গঠিত হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগগুলিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যা ৩টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল করবে।

ডিসেম্বরে ভাগ্য উজ্জ্বল হবে ৩ রাশির
এই রাজযোগের গঠন ১২টি রাশির সমস্ত জাতকের ভাগ্য, আর্থিক অবস্থা, কেরিয়ার, স্বাস্থ্য ইত্যাদির উপর বড় প্রভাব ফেলবে। একই সময়ে, ৩টি রাশির জাতকদের জন্য এই রাজযোগের গঠন ডিসেম্বর মাসে ভাগ্যবান প্রমাণিত হতে পারে। 

বৃষ রাশি (Taurus)
ডিসেম্বর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ  হতে পারে। এই লোকেরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারে। আপনি আপনার কর্মজীবনে পদোন্নতি বা  নতুন চাকরি পেতে পারেন। ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। আপনি হঠাৎ অর্থ পাবেন এবং কিছু ভাল খবর পেতে পারেন। 

তুলা রাশি (Libra)
ডিসেম্বর মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হবে। আপনার পরিশ্রম এখন ফল দেবে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক থাকবে। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। ব্যবসা বাড়বে। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি অনেক কিছু দেবে। এসব মানুষের আয় বাড়বে। ব্যবসায় বৃদ্ধি হবে। আপনার ব্যবসা প্রসারিত করার জন্য উপযুক্ত সময়। অমীমাংসিত কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement