Advertisement

Moon Jupiter Conjunction 2023: বৃহস্পতি ও চাঁদের মিলন, ৩ দিনের মধ্যে ভাগ্য খুলবে ৩ রাশির

Moon Jupiter Conjunction 2023: ১০ তারিখ মেষ রাশিতে মিলন হবে চন্দ্র ও বৃহস্পতির। এই দুই রাশির সংযোগে কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে সকল কাজে আপনারা এগিয়ে যেতে পারবেন। আপনারা দাম্পত্য থেকে পারিবারিক জীবনের সুখের মুখ দেখবেন। কোন কোন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন।

বৃহস্পতি ও চাঁদের মিলন, ৩ দিনের মধ্যে ভাগ্য খুলবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jul 2023,
  • अपडेटेड 8:47 PM IST
  • বৃহস্পতি ও চাঁদের মিলন
  • ভাগ্য খুলবে ৩ রাশির
  • নজর রাখুন এই রাশির দিকে

Moon Jupiter Conjunction 2023: জ্যোতিষশাস্ত্রে গুরু গ্রহ বলে আমরা বৃহস্পতি গ্রহকেই জানি। চাঁদ এবং বৃহস্পতি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে, তা আমরা সকলেই জানি। চলতি মাসের ১০ তারিখ মেষ রাশিতে মিলন হবে চন্দ্র ও বৃহস্পতির। এই দুই রাশির সংযোগে কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে সকল কাজে আপনারা এগিয়ে যেতে পারবেন। আপনারা দাম্পত্য থেকে পারিবারিক জীবনের সুখের মুখ দেখবেন। কোন কোন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন।

মেষ (Aries)

বৃহস্পতি ও চন্দ্রের শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক-জাতিকাদের উপরে। এই সময় সকল কাজে আপনি উন্নতি করতে পারবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। যারা ব্যবসায়ী রয়েছেন, তাঁদের আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সাফল্যের সময় শুরু হবে। এ সময় আপনি নতুন প্রকল্প বা নতুন ব্যবসা শুরু করতে পারেন। সেখান থেকে আপনি লাভের মুখ দেখবেন। এ সময়ে মাথা ঠান্ডা রেখে সব কাজ করার চেষ্টা করবেন।

কর্কট রাশি (Cancer)

শুভ সময় শুরু হবে। আর্থিক দিকে খুব লাভ হবে। আপনারা জীবনে এগিয়ে যেতে পারবেন। আপনারা উপার্জন করার নতুন পথ খুঁজে পাবেন। যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে এই রাশির ব্যক্তিদের। এই সময় আপনি অর্থ লাভের নতুন পথ খুঁজে পাবেন। ভ্রমনে যেতে পারেন আপনি। এসময়ে আপনাকে মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। আর্থিক দিকে খুব লাভবান হবেন। তবে এসময় মাথা ঠান্ডা রেখে চলবেন, না হলেই আপনার সমস্যার সৃষ্টি হতে পারে। দূরে ঘুরতে যেতে পারেন স্ত্রীকে নিয়ে। পরিবারের সকলের বিশেষ সহযোগিতা পাবেন আপনি।

Advertisement

ধনু রাশি (Sagittarius)

ব্যক্তিদের খুব শুভ সময় শুরু আপনার। আটকে থাকা কাজ হয়ে যাবে। এই সময় আপনি যদি কারও থেকে অর্থ নিয়ে থাকেন, সেই ধার আপনি শোধ করতে পারবেন। যদি আপনি ধর্মীয় কোনও কাজে যুক্ত থাকেন, সেখানে আপনার সাফল্য আসবে। সন্তানকে পড়াশোনার জন্য বিদেশে পাঠাতে পারেন। সেখান থেকে তার জীবনে সাফল্য আসবে। এই সময় আপনার জীবনের সাফল্যের সময় শুরু হবে। কোনও কাজেই আপনাকে পিছিয়ে থাকতে হবে না।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement