Advertisement

Most Dangerous Zodiac Sign: সাবধান! এই ৬ রাশির লোকেরা রাগলে সবচেয়ে বিপজ্জনক

প্রত্যেক ব্যক্তির নিজস্ব স্বভাব থাকে, যা তার রাশিচক্র এবং জন্ম তালিকায় উপস্থিত গ্রহের অবস্থানের উপর নির্ভর করে। অনেক মানুষ আছে যারা খুব রেগে যায়। কিন্তু নিজের মধ্যে রাগ দমন করে।

Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 3:41 PM IST
  • অনেক মানুষ আছে যারা খুব রেগে যায়, কিন্তু নিজের মধ্যে রাগ দমন করে
  • কিন্তু অনেকেই আছেন যারা রাগ নিয়ন্ত্রণ করে কোনও পদক্ষেপ নিতে পারেন না

প্রত্যেক ব্যক্তির নিজস্ব স্বভাব থাকে, যা তার রাশিচক্র এবং জন্ম তালিকায় উপস্থিত গ্রহের অবস্থানের উপর নির্ভর করে। অনেক মানুষ আছে যারা খুব রেগে যায়। কিন্তু নিজের মধ্যে রাগ দমন করে। কিন্তু অনেকেই আছেন যারা রাগ নিয়ন্ত্রণ করে কোনও পদক্ষেপ নিতে পারেন না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা আছে যারা রাশিতে শুভ গ্রহের অবস্থান একসঙ্গে না থাকলে রাগে যে কোনও সীমা অতিক্রম করতে পারে। আসুন দেখে নেওয়া যাক কোন কোন রাশি, যাদের রাগ বিপজ্জনক এবং তাঁরা রাগের সীমা অতিক্রম করেন। দেখা যাক ক্রমানুসারে কে বেশি বিপজ্জনক।

কুম্ভ রাশির মানুষ

এই রাশির লোকেরা স্থির জলের মতো বাইরে থেকে সম্পূর্ণ শান্ত দেখায়। কিন্তু ভিতরে তাঁদের আবেগ লুকিয়ে রাখার একটা বিশেষ শিল্প আছে। তাঁদের মনে কী চলছে বাইরে থেকে কেউ জানতে পারেন না। এই কারণে, তাঁরা সবচেয়ে বিপজ্জনক রাশিচক্রের মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। তাঁদের মনে কী চলছে তা কেউ বুঝতে পারেন না। এই রাশির জাতক জাতিকারা অন্যদের সামনে নিজেকে এমনভাবে তুলে ধরেন যে তাঁরা কারও কাছে কিছু লুকাচ্ছেন না, কিন্তু অন্যদিকে তাঁদের মনে এমন কিছু চলে যা আপনি বুঝতে পারবেন না।

বৃশ্চিক মানুষ

বৃশ্চিক রাশির মানুষদেরও সবচেয়ে বিপজ্জনক রাশিচক্রের শ্রেণিতে রাখা হয়। এই রাশির জাতকদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তাঁদের শক্তিশালী স্মৃতিশক্তি। সামনের লোকটি তাঁদের সঙ্গে আগে কী করেছিল তা এই লোকেরা কখনও ভুলে যান না। এই জিনিসগুলি মনে রেখে, তাঁরা অবশ্যই কখনও কখনও প্রতিশোধ নেন। যাইহোক, তাঁদের সম্পর্কে একটি ভাল জিনিস হল যে আপনি যদি তাঁদের সঙ্গে ভাল ব্যবহার করেন তবে তাঁরা সর্বদা এটিও মনে রাখবেন এবং আপনার সঙ্গে সম্পর্ক বজায় রাখতে কোনও কিছু বাকি রাখবেন না। কিন্তু তাঁরা কখনই খারাপ কাজগুলি ভুলে যান না, তাই বৃশ্চিক রাশির লোকদের খুব সাবধানে আচরণ করা উচিত।

Advertisement

তুলা রাশি

যদিও তুলা রাশির জাতক জাতিকাদের খুব ভালো মনে করা হয় এবং আপনার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখে, কিন্তু অনেক সময় তাঁরা অন্যদের সঙ্গে কীভাবে থাকতে হবে তা নিয়ে কথা বলতে গিয়ে নিজেদের সীমা ভুলে যান। তাঁদের এই অভ্যাস তাঁদের সবচেয়ে বিপজ্জনক করে তোলে। এই রাশির জাতক জাতিকারা সব সময়ই নতুন কিছু করতে আনন্দ পান এবং তাঁরা আশা করে যে তাদের সঙ্গে যুক্ত লোকেরা সমর্থন করবে, কিন্তু যখন এটি না ঘটে তখন এই রাশির জাতকরা রেগে যান এবং তাঁরা নিজেরাই বেরিয়ে যান সবকিছু ছেড়ে।

মীন রাশির মানুষ

জ্যোতিষশাস্ত্রে, এই রাশির লোকেরা ক্লাসিক প্রেমিক হিসাবে বিবেচিত হয় এবং তারা খোলা মনের মানুষকে ভালবাসে। তারা তাঁদের সম্পর্ককে রূপকথার জগতের মতো বিবেচনা করে। প্রেমের ক্ষেত্রে এই রাশির মানুষের কোনও মিল নেই। কেউ তাঁদের প্রতারণা করলে পরিস্থিতি আরও খারাপ হয়। যখন তিনি জানতে পারেন যে প্রতারণা করা হয়েছে, তখন তাঁর পারদ উঠে যায় সপ্তমে। সেখানেই বিপজ্জনক হয়ে ওঠেন। তারপরে তাঁরা তাঁদের আশপাশের লোকদের উপর ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন।

মিথুন রাশি

যদিও মিথুন রাশির জাতক জাতিকাদের খুব ব্যবহারিক বলে মনে করা হয়, কিন্তু এটা বিশ্বাস করা হয় যে জ্যোতিষশাস্ত্রে তাঁদের চেয়ে বড় মিথ্যাবাদী আর কেউ নেই। জিনিসপত্র লুকিয়ে রাখা এবং কারসাজিতে তাঁর চেয়ে বড় ওস্তাদ আর কেউ নেই। এই মানুষদের বিশেষ ব্যাপার হল সামনের মানুষের চোখ পড়েই তাঁরা জানে তাঁদের মনের কথা আর মজার ব্যাপার হল তাঁদের মুখ দেখে কেউ বুঝতে পারে না মনে কী চলছে। এই পরবর্তী পদক্ষেপ কি হতে যাচ্ছে কেউ বুঝতে পারে না। এ কারণেই তাঁদের সবচেয়ে বিপজ্জনক বলে মনে করা হয়।

মেষ রাশি

এই রাশির লোকেরা স্বভাবগতভাবে খুব উগ্র, কারণ এটি মূলত অগ্নি উপাদানের একটি রাশির চিহ্ন। তাই এই রাশির মানুষদের সবচেয়ে বিপজ্জনক মনে করা হয়। এই রাশির জাতক জাতিকারা একটি সত্যকে আড়াল করার জন্য শত মিথ্যা বলেন। তাঁদের উচ্চাকাঙ্ক্ষা এত বেশি যে তাঁরা সেগুলি পূরণ করতে কোনও কাজকে ভুল মনে করেন না। তাঁরা তাঁদের জিনিস অর্জনের জন্য যে কোনও পর্যায়ে যেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement