Advertisement

Nava Pancham Yog : ৩০০ বছর পর শনি-রবি-মঙ্গলের চমৎকার নবপঞ্চম রাজযোগ, ৩ রাশির তরতরিয়ে উন্নতি

বর্তমানে মঙ্গল মিথুন রাশিতে, আর শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। এক্ষেত্রে শনির উদয় এবং মঙ্গলের গোচর নবপঞ্চম রাজ যোগ (Nava Pancham Yoga) তৈরি করছে। আসলে, এই সময়ে মঙ্গল শনি থেকে পঞ্চম ঘরে বসে আছে এবং শনি মঙ্গল থেকে নবম ঘরে বসে রয়েছে।এই নবপঞ্চম রাজ যোগ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য সবচেয়ে বেশি উপকারী বলে প্রমাণিত হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 05 Apr 2023,
  • अपडेटेड 10:01 PM IST
  • তিন বড় গ্রহের মিলন
  • তৈরি হচ্ছে নবপঞ্চম রাজযোগ
  • তিন রাশিরর আসবে সুসময়

বৈদিক শাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট ব্যবধানে নতুন গ্রহের গোচর অনেকগুলি শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করে। প্রায় ৩০০ বছর পর বৃহস্পতি, সূর্য এবং মঙ্গলের নবপঞ্চম যোগ গঠিত হচ্ছে। যার প্রভাব সমস্ত রাশির মানুষের ওপর পড়বে। বর্তমানে মঙ্গল মিথুন রাশিতে, আর শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। এক্ষেত্রে শনির উদয় এবং মঙ্গলের গোচর নবপঞ্চম রাজ যোগ (Nava Pancham Yoga) তৈরি করছে। আসলে, এই সময়ে মঙ্গল শনি থেকে পঞ্চম ঘরে বসে আছে এবং শনি মঙ্গল থেকে নবম ঘরে বসে রয়েছে।এই নবপঞ্চম রাজ যোগ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য সবচেয়ে বেশি উপকারী বলে প্রমাণিত হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

নবপঞ্চম রাজ যোগ এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে
মেষ রাশি (Aries) - নবপঞ্চম রাজ যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবে। এই রাশির জাতক জাতিকাদের সাহস ও শক্তির মাত্রা আরও বৃদ্ধি পাবে। আপনি সহজেই কোনও কাজ সম্পন্ন করতে পারবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর লাভের মুখোমুখি হতে পারবেন। তাই ব্যবসায়ীরা এই সময় নিশ্চিন্তে ব্যবসা করতে পারেন।

কন্যা রাশি (Virgo) - নবপঞ্চম রাজ যোগের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। চাকরির ক্ষেত্রে মানুষের বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি বড় কোনও দায়িত্ব পেতে পারেন। কারও সঙ্গে শত্রুতা থাকলে তাও মিটে যাবে। অর্থাৎ জীবনে অশান্তি কমবে।

কুম্ভ রাশি (Aquarius) - নবপঞ্চম রাজযোগ কুম্ভ রাশির জাতক জাতিকাদের সম্মান ও সমৃদ্ধি দেবে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। ব্যবসা বাড়বে। আপনার বন্ধু এবং ভাইদের সাহায্যে আপনি কোনও বড় কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনার জীবনে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও এই সময়টি ভাল। ফলে শিক্ষার্থীদের দুশ্চিন্তার অবসান হবে।

Advertisement

আরও পড়ুন - একযুগ পর মেষে মহাপ্রবেশ দেবগুরুর, স্বপ্ন সফলের যোগ ৫ রাশির

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement