Advertisement

Navpancham Rajyog: ১২ বছর পর তৈরি হয়েছে নবপঞ্চম রাজযোগ, রাতারাতি ভাগ্যোদয়ের সম্ভাবনা ৩ রাশির

Navpancham Rajyog 2022: নবপঞ্চম রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয়। নবপঞ্চম রাজযোগ শুক্র এবং সূর্যের মিলন বা যুতি দ্বারা নির্মাণ হয়। এমন পরিস্থিতিতে কয়েকটি রাশির জন্য এই সময়টি শুভ।

শুক্র-সূর্য যুতিতে নবপঞ্চম রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Nov 2022,
  • अपडेटेड 6:57 PM IST
  • নবপঞ্চম রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয়
  • নবপঞ্চম রাজযোগ শুক্র এবং সূর্যের মিলন বা যুতি দ্বারা নির্মাণ হয়

Shukra Surya Yuti: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই গ্রহগুলি রাশি পরিবর্তন বা গোচরের অবস্থায় থাকে, তখনই গ্রহের যুতি  এবং রাজযোগ গঠিত হয়। যখনই কোন বিশেষ গ্রহের সাপেক্ষে রাজযোগ গঠিত হয়, তখনই সেই গ্রহ সংক্রান্ত রাশির জাতকদের উপর এর শুভ প্রভাব পড়ে। এই রাজযোগের প্রভাবে  জাতকরা ভাগ্যবান হন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১১ নভেম্বর, ১৩ নভেম্বর এবং ১৬  নভেম্বর নবপঞ্চম রাজ যোগ গঠিত হয়েছে। যার শুভ প্রভাব গ্রহগুলির পুনরায় রাশি পরিবর্তন না হওয়া পর্যন্ত স্থায়ী হবে।

নবপঞ্চম রাজযোগ
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১১ নভেম্বর থেকে বৃহস্পতি এবং শুক্রের মাধ্যমে নবপঞ্চম রাজযোগ গঠিত হয়েছে। অন্যদিকে, ১৩ নভেম্বর থেকে বুধের গোচরের  পাশাপাশি গুরু ও বুধের নবপঞ্চম রাজযোগও তৈরি হয়েছে। এর পরে, ১৬ নভেম্বর সূর্য যখন বৃশ্চিক রাশিতে প্রবেশ করেন, তখন শুক্র এবং সূর্যও নবপঞ্চম রাজযোগ গঠন করেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এখন বুধ ৩ ডিসেম্বর রাশি পরিবর্তন করবে এবং ৫ ডিসেম্বর শুক্র রাশি পরিবর্তন করবে। নবপঞ্চম রাজযোগের প্রভাব তাদের রাশি পরিবর্তনের কারণে শেষ হবে। এমতাবস্থায় যে সকল রাশির অধিপতি বৃহস্পতি, বুধ, শুক্র এবং সূর্য, সেই রাশিরা এই সময়ে অনেক উপকার পাবেন। নবপঞ্চম রাজ যোগের শুভ প্রভাব এই ৩টি রাশির উপর সর্বাধিক । আসুন জেনে নেওয়া যাক এক রাশিগুলি  সম্পর্কে:-


নবপঞ্চম রাজযোগে এই রাশিগুলির জন্য বিশেষ সুবিধা রয়েছে
বৃষ রাশি (Taurus)

 নবপঞ্চম রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ । এই সময়ে, তারা চাকরি এবং ব্যবসায় প্রচুর সাফল্য পাবেন। নতুন চাকরির প্রস্তাবও আসবে। পরিবারে থাকবে শুধু সুখ।

কর্কট রাশি (Cancer)
 নবপঞ্চম রাজযোগ তাদের ভাগ্য উজ্জ্বল করতে পারে। তারা সব ক্ষেত্রেই সাফল্য পাবে। বন্ধ কাজ আবার শুরু হবে। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ লাভজনক হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
 নবপঞ্চম রাজযোগ এই জাতকদেরও  বাম্পার সুবিধা দিতে চলেছে। তারা প্রতিটি কাজে সফলতা পাবেন। ব্যবসায় অনেক গুণ বেশি লাভ হবে। নতুন চাকরি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement