Advertisement

Love Rashifal 2024: নতুন বছরে প্রেমের জোয়ারে ৪ রাশি-কার ব্রেকআপ? জেনে নিন আপনার ২০২৪-এর প্রেম জীবন

Love Rashifal 2024: অনেক প্রেমিক-প্রেমিকা যারা বিয়ের জন্য অপেক্ষা করছে তাদের ইচ্ছে ২০২৪ সালে পূরণ হতে পারে। বার্ষিক প্রেমের রাশিফল ​​অনুসারে, ৪টি রাশির জাতক জাতিকাদের নতুন বছরে বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

Love Rashifal 2024
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Dec 2023,
  • अपडेटेड 3:24 PM IST


Yearly Love Horoscope 2024: বার্ষিক রাশিফল ​​অনুসারে, এটি সেই যুবক-যুবতীদের জন্য বিশেষ হবে যারা কাউকে পছন্দ করেন বা যারা  প্রেমের সম্পর্ক রয়েছেন। ২০২৪ সালের গ্রহের অবস্থান দেখে প্রেমের জীবনে থাকা যুবক-যুবতীরা বিয়ে করতে পারেন। সেই সঙ্গে আগামী বছরটিও কিছু রাশির জাতকদের সতর্ক করছে, এক্ষেত্রে সমন্বয় না হলে সম্পর্কের দূরত্বও বাড়তে পারে। আসুন জেনে নেওয়া যাক  রাশিচক্র অনুযায়ী এ বছর প্রেমের রাশিফল ​​কেমন যাবে। 

মেষ (Aries)
এই রাশির অবিবাহিত ব্যক্তিদের জীবনে কেউ আসতে পারে, অন্যদিকে, যারা ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের সঙ্গীর সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। বিবাহযোগ্য যুবক-যুবতীদের সম্বন্ধ ঠিক করা যেতে পারে। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির দম্পতিদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে প্রেমের বন্ধন ভঙ্গুর হয়ে যেতে পারে। অগাস্ট থেকে অক্টোবরের মধ্যে সময়টি আপনার প্রেমের সম্পর্কের জন্য খুব অনুকূল হবে। এর মধ্যে প্রেমের সম্পর্ক আরও মজবুত থাকবে, তবে খেয়াল রাখবেন প্রেমের সম্পর্কে যেন কোনো ভুল বোঝাবুঝি না হয়।

মিথুন (Gemini)
 এই বছর এই রাশির জাতক জাতিকাদের ভালবাসা বৃদ্ধি পাবে, আপনি আপনার প্রেমিক-প্রেমিকাকে বিয়ে করার পরিকল্পনা করতে পারেন এবং আপনি পরিবারের কাছ থেকে এই বিয়ের জন্য অনুমোদন পেতে সক্ষম হবেন।

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকদের জন্য প্রেমের সম্পর্কের শুরুটা ভালো হবে কিন্তু শেষটা ভালো নাও হতে পারে। আপনাকে বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যেতে হবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন এবং বিয়ে সম্ভব না হয় তাহলে অযথা চিন্তা করবেন না। তৃতীয় ব্যক্তির কারণেও বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে। 

সিংহ (Leo)
 এই রাশির প্রেমিক-প্রেমিকারা ভুল বোঝাবুঝি, মারামারি এবং কিমউনিকেশনের ফাঁক থাকা সত্ত্বেও প্রেমের সম্পর্কে থাকবে। সেপ্টেম্বর মাস থেকে, সম্পর্কের উন্নতি হবে এবং আপনি আপনার প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তরিত করার কথা বিবেচনা করতে পারেন।

Advertisement

কন্যা (Virgo)
 এই বছরটি কন্যা রাশির জাতকদের জন্য টক-মিষ্টি হবে। রেগে গিয়ে আপনি আপনার সঙ্গীকে এমন কিছু বলতে পারেন যা বিবাদকে বাড়িয়ে দিতে পারে। আপনি আপনার প্রিয় ব্যক্তিকে বিয়ে করার জন্য সম্ভাব্য সব প্রচেষ্টা করতে প্রস্তুত থাকবেন এবং সফলও হবেন।

তুলা (Libra)
এই রাশির জাতক জাতিকারা যদি কাউকে পছন্দ করেন, তাহলে আপনার কথা ও আচরণ দিয়ে ভালবাসার ব্যক্তির মনে জায়গা করে নেবেন। প্রেমের বিবাহের প্রবল সম্ভাবনা থাকবে, আপনাকে ধৈর্য সহকারে প্রতিটি পদক্ষেপ নিতে হবে। 

বৃশ্চিক (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যারা প্রেম করছেন তারা ২০২৪ সালের শেষ নাগাদ বিয়ে করতে পারেন। প্রেমিক সঙ্গী শারীরিক সমস্যা ও মানসিক চাপের সম্মুখীন হতে  পারে। অপ্রয়োজনীয় বিবাদ সম্পর্কের জন্য ক্ষতিকর হতে পারে। 

ধনু (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের প্রেমের জীবনে সংঘটিত দ্বন্দ্বে কিছুটা বিরতি থাকবে। সঙ্গীর সঙ্গে ঝগড়া করার প্রবণতা এড়িয়ে চলতে হবে। শুধু সম্পর্ককে সময় দিলেই যথেষ্ট হবে না, একে অপরের অনুভূতি ও চিন্তাকেও গুরুত্ব দিন। আপনার সঙ্গীকে তার কেরিয়ারে এগিয়ে যেতে অনুপ্রাণিত করুন। কোনো সমস্যা হলে অবশ্যই আলোচনা করুন, এতে সমস্যার সমাধান হবে এবং মানসিক শান্তিও মিলবে।

মকর (Capricorn)
 মকর রাশির জাতক জাতিকারা তাদের প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠ হবে এবং সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে। আস্থার সুতো যেন ছিন্ন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। পারস্পরিক সম্পর্কের মধ্যে কথা লুকনো এড়িয়ে চলুন। আপনার সঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হবেন। দায়িত্বশীল এবং নিবেদিত অনুভূতি প্রেমের সম্পর্কের সমস্যাগুলির সঙ্গে লড়াই করার সাহস জোগাবে। যারা অবিবাহিত তাদের জীবনে কেউ আসতে  পারে। 

কুম্ভ (Aquarius)
 এই রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কের জন্য নতুন বছরের শুরুটা ভালো যাবে না। স্বার্থপরতার অনুভূতি প্রেমের সম্পর্কে একটি উত্তপ্ত পরিবেশ তৈরি করতে পারে, আপনাদের  পারস্পরিক কথোপকথনে গালিগালাজের শব্দ ব্যবহার এড়াতে হবে। বছরের শেষে, সম্পর্কের উন্নতি হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছে বিয়ের প্রস্তাবও দিতে পারেন।

মীন (Pisces)
 মীন রাশির বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড যদি একই কাজের ক্ষেত্রের সঙ্গে যুক্ত হয়, তাহলে তাদের সতর্ক হতে হবে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে পার্টনারের সঙ্গে বিবাদ হতে পারে, ফেব্রুয়ারী এবং মার্চ মাসে আরও সমস্যা হতে পারে, আপনি রাগ করে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারেন। আপনার মাথায় বিয়ের চিন্তা আসবে কিন্তু আপনি দ্বিধা-দ্বন্দ্বের কারণে বিষয়টিকে এগিয়ে নেবেন না, তবে এত কিছুর পরেও আপনারা একে অপরের সঙ্গে সংযুক্ত থাকবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement