Advertisement

Career Horoscope November 2023: কর্মজীবনে সোনালি সময়, নভেম্বরে কেরিয়ারে দারুণ উন্নতি ৪ রাশির

Career Horoscope November 2023: কেরিয়ার এবং অর্থের দিক থেকে নভেম্বর মাসটি খুব বিশেষ হবে। মাসের শুরুতে শুক্র এবং শনির অবস্থান পরিবর্তনের কারণে, কুম্ভ সহ অনেক রাশির জন্য সম্পদ এবং কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। তারা বকেয়া অর্থ পাবে এবং তাদের কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 2:47 PM IST

Horoscope November 2023: নভেম্বর মাস শুরু হতেই  শুক্র এবং শনি গোচর করবে। ৩ নভেম্বর, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে এবং ৪ নভেম্বর, শনি ৩০ বছর পর তার মূল ত্রিকোণ রাশিতে মার্গী হবে। এরপর সূর্য, বুধ এবং মঙ্গলও একে একে তাদের রাশি পরিবর্তন করবে। নভেম্বরে এই গ্রহের গোচরগুলি সমস্ত রাশির কেরিয়ারের উপর প্রভাব ফেলবে। চলুন জেনে নেওয়া যাক এই সময়ে কর্মজীবনে সবচেয়ে লাভবান হবে কোন রাশি।

নভেম্বরের ভাগ্যবান রাশি
মেষ রাশি (Aries)

 মেষ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি শুভ হবে। এই ব্যক্তিরা ব্যবসায় লাভবান হবেন। কিছু বড় পরিবর্তনও করতে পারেন। টাকা আসবে। যারা চাকরি পরিবর্তন করতে চান তারা নতুন চাকরি পেতে পারেন।

বৃষ রাশি (Taurus)
 নভেম্বর মাসটি বৃষ রাশির জাতকদের জন্য ভাগ্যবান হতে পারে। আপনার জীবনের সমস্ত সমস্যা শেষ হতে শুরু করবে। আয় বাড়বে। বকেয়া টাকাও পাওয়া যাবে। আপনি সঞ্চয় করবেন এবং বস্তুগত আনন্দের জন্য ব্যয়ও করবেন। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। 

কন্যা রাশি (Virgo)
নভেম্বর মাসটি কন্যা রাশির জন্য শুভ ফল দেবে। আপনি একটি আটকে থাকা বোনাস পেতে পারেন। কাজের সূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। ঘরে সুখ-সমৃদ্ধি আসবে। জীবনযাত্রার মান উন্নত হবে। জীবনে রোমান্স থাকবেই।

কুম্ভ রাশি (Aquarius)
 নভেম্বর মাস কুম্ভ রাশির জাতকদের জন্য অনেক উপহার নিয়ে আসছে। আপনার ভাগ্যের বন্ধ দরজা খুলে যাবে। আপনি অপ্রত্যাশিত অর্থ পাবেন। পরিবারে সুখ থাকবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement