Advertisement

November Horoscope 2023: দীপাবলির আগেই মিটবে সমস্যা, নভেম্বরে লক্ষ্মীর কৃপা বর্ষাচ্ছে ৪ রাশিতে

November Horoscope 2023: নভেম্বরে অনেক বড় উৎসব রয়েছে। এই মাসে, অনেক গ্রহের রাশির চিহ্নের পরিবর্তন হতে চলেছে, যা অবশ্যই সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। চলুন জেনে নেওয়া যাক নভেম্বরের মাসিক রাশিফল ​​।

নভম্বরে মাসটি চমৎকার যাবে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Oct 2023,
  • अपडेटेड 4:15 PM IST

November Masik Rashifal 2023: বুধবার পয়লা নভেম্বর থেকে নতুন মাস শুরু হচ্ছে। নভেম্বর মাসটি গ্রহ, নক্ষত্র এবং উৎসবের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিছু রাশির জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে। কিছু মানুষের উপর মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। জেনে নিন এই মাসের মাসিক রাশিফল।

মিথুন (Gemini)
 এই রাশির জাতক জাতিকাদের জন্য নভেম্বর মাসটি খুব ভালো যাবে। দেবী লক্ষ্মীর কৃপায় আপনি এই মাসে সর্বাধিক অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। এই মাসে মিথুন রাশির জাতক জাতিকাদের সমস্ত অসম্পূর্ণ কাজ শেষ হয়ে যাবে। এই মাসে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার চলমান সমস্ত মতভেদ মিটে যাবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। নভেম্বর মাসে মিথুন রাশির জাতকরা কর্মজীবন, পরিবার, প্রেম এবং স্বাস্থ্যের মতো প্রতিটি ক্ষেত্রেই সুবিধা পাবেন। কর্মজীবনে ইতিবাচক ফল পাবেন। আপনি আপনার সমস্ত পরিশ্রমের ফল পাবেন। এই মাসে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন। চাকরিতেও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo)
 আসন্ন মাসটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। শনি আপনার সপ্তম ঘরে অবস্থান করছে এবং যার দৃষ্টি আপনার চন্দ্র রাশির দিকে থাকবে। বৃহস্পতির আশীর্বাদে আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনার বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। সিংহ রাশির জাতকরাও নতুন বিনিয়োগ করতে পারেন। এসব মানুষের সৌভাগ্য বাড়বে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। অর্থ, সম্পর্ক এবং প্রেমের ক্ষেত্রে আপনি সুখবর পেতে পারেন। কর্মজীবন ও চাকরির ক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। জাতকরা  চাকরিতে পদোন্নতি পেতে পারেন। পরিকল্পনা করে কেরিয়ারে এগিয়ে যেতে হবে।

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা এই মাসে অনুকূল ফল পাবেন। চাকরিতে আপনি অনেক নতুন সুযোগ পাবেন, যা আপনার জন্য ভালো প্রমাণিত হবে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি অনেক ইতিবাচক ফলাফল পাবেন। ব্যবসায় সাফল্য পেতে পারেন। নতুন ব্যবসার পথ খুলতে পারে। তুলা রাশির জাতক জাতিকারা নভেম্বর মাসে আর্থিকভাবে লাভবান হবেন। যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন তারা কঠোর পরিশ্রম থেকে ভাল মুনাফা অর্জনে সফল হবেন। আপনি ব্যবসায় ভাল উপার্জন করবেন এবং আপনার আর্থিক জীবনের উন্নতি হবে। সঞ্চয়ের পাশাপাশি আপনি ভাল উপার্জনের সুযোগও পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু (Sagittarius)
শনি আপনার তৃতীয় ঘরে অনুকূলভাবে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, আপনি চাকরির জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। এই রাশির জাতকরা পদোন্নতি এবং অন্যান্য সুবিধার মতো আনন্দ পেতে পারেন। বেতন বৃদ্ধি এবং কর্মজীবন সম্পর্কে ইতিবাচক ফলাফল পাওয়া যাবে। ধনু রাশির জাতকদের নভেম্বরে অনেক ভ্রমণ করতে হতে পারে। যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন তারা এই মাসে লাভ করতে সক্ষম হবেন। অধিক মুনাফা অর্জনের জন্য আপনাকে আপনার কৌশল পরিবর্তন করতে হবে। অংশীদারিত্বে ব্যবসা পরিচালনাকারী ব্যক্তিরা লাভবান হবেন। এই মাসে আপনি কর্মজীবনের দিক থেকে ভাল ফলাফল দেখতে পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement