Advertisement

November Monthly Rashifal: নভেম্বরে ৪ রাশির দারুণ সৌভাগ্য-কেরিয়ারে উন্নতি, ক্ষতির মুখে পড়বে বাকি ৫; মাসিক রাশিফল

নভেম্বর মাস শুরু হচ্ছে শুক্রবার থেকে। বছর প্রায় শেষের মুখে। নভেম্বরের শুরুতেই ভাইফোঁটা, ছট পুজোর মতো অনেক বড় উৎসব উদযাপিত হবে। এই মাসে, সূর্য, মঙ্গল, বুধ এবং শুক্রের মতো প্রধান গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করবে, বৃহস্পতি এবং শনি মার্গী চলে যাবে এবং কেতু নক্ষত্রের পরিবর্তন দেখা যাবে। আপনার মাসিক রাশিফল ​​কী হবে তা আরও জানুন।

মাসিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Oct 2024,
  • अपडेटेड 4:38 PM IST

November Monthly Horoscope: নভেম্বর মাস শুরু হচ্ছে শুক্রবার থেকে। বছর প্রায় শেষের মুখে। নভেম্বরের শুরুতেই ভাইফোঁটা, ছট পুজোর মতো অনেক বড় উৎসব উদযাপিত হবে। এই মাসে, সূর্য, মঙ্গল, বুধ এবং শুক্রের মতো প্রধান গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করবে, বৃহস্পতি এবং শনি মার্গী চলে যাবে এবং কেতু নক্ষত্রের পরিবর্তন দেখা যাবে। আপনার মাসিক রাশিফল ​​কী হবে তা আরও জানুন।

মেষ রাশি 
নভেম্বর মাসে মেষ রাশির জাতক জাতিকাদের কাজ শেষ হবে তবে তা ধীর গতিতে সম্পন্ন হবে, যার জন্য একেবারেই অধৈর্য হওয়া উচিত নয়। ব্যবসা সম্প্রসারণ বা অন্য কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত। আদালতে কোনও মামলা-মোকদ্দমা চললে তার সুষ্ঠু সমাধান আশা করা যায়। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, তাড়াহুড়ো করা এড়িয়ে চলতে হবে,যদি কাউকে পছন্দ করেন তবে অনুভূতি প্রকাশ করার আগে অন্য ব্যক্তির প্রতি কী আছে তা জানার চেষ্টা করুন। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকারা তাদের কাজে কঠোর পরিশ্রম করবেন, যে কারণে তারা কাঙ্ক্ষিত ফল পাবেন কিন্তু সাফল্যের সামনে প্রিয়জনকে উপেক্ষা করার ভুল করবেন না। বিরোধীরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে, তাই সতর্ক থাকা জরুরি। বড় ব্যয়ের কারণে, অর্থনৈতিক বাজেটের অবনতি হতে পারে, তাই লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের কাজগুলি আগামীকাল পর্যন্ত স্থগিত করা এড়িয়ে চলা উচিত, যতটা সম্ভব অবিলম্বে কাজগুলি করার চেষ্টা করুন। কোনো সিনিয়র সদস্যের পরামর্শ ও নির্দেশনায় মনোযোগ দিয়ে উপকৃত হবেন। ব্যবসায়ী শ্রেণীকে ভেবেচিন্তে প্রতিশ্রুতি দিতে হবে। কারণ গ্রহের অনুকূল প্রভাবের কারণে প্রতিশ্রুতি সময়মতো পূরণ করতে ব্যর্থ হতে পারেন। কারণ গ্রহের অনুকূল প্রভাবের কারণে প্রতিশ্রুতি সময়মতো পূরণ করতে ব্যর্থ হতে পারেন।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি বর্তমানে সর্বনিম্ন রাশিতে রয়েছেন, ১৬ নভেম্বর পর্যন্ত কোনও ধরনের পরিবর্তন এড়াতে হবে। নেতৃত্বের কাজটি ভালভাবে করার মাধ্যমে, আপনি একটি ভাল কর্মক্ষেত্রের পরিবেশ বজায় রাখতে সফল হবেন। অংশীদারিত্বের কাজে স্বচ্ছতা বজায় রাখুন, কারণ একজন উদ্যোগ নিলেই অন্যের কাছ থেকে সহযোগিতা আশা করা যায়।

কন্যা রাশি 
কন্যা রাশির জাতক জাতিকাদের শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে, তাদের পরাজিত করতে বাক ও বুদ্ধিমত্তা ব্যবহার করতে হবে। প্রতিযোগিতার কারণে, আপনাকে আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য সংগ্রাম করতে হতে পারে। নির্বাচিত শেয়ার কিনুন, কারণ অপরিকল্পিতভাবে কেনার ফলে ক্ষতি হতে পারে। শিক্ষার্থীরা ভাগ্যের পাশে থাকবে তবে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে চাপ বাড়বে, এটি পরিচালনা করার জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত থাকুন। মাসের শেষের দিকে একটি ভাল অবস্থান পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা কর্মজীবনে উন্নতির দিকে নিয়ে যাবে। আর্থিক ব্যবস্থাকে শক্তিশালী রাখুন, কারণ এই সময়ে বিনিয়োগের জন্য ভাল প্রকল্প পাওয়া যাবে, ১৫ নভেম্বরের আগে শেয়ার বাজারে বিনিয়োগ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো পারফর্ম করবে, বিশেষ করে যারা গবেষণার সাথে জড়িত, তাদের জন্য এটি একটি ভালো সময়।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির সরকারি কর্মচারীদের একটি পরিষ্কার ভাবমূর্তি বজায় রাখার দিকে মনোযোগ দিতে হবে এবং বেআইনি কার্যকলাপে সম্মত হওয়া এড়াতে হবে। ব্যবসায়ীদের উচিত তাদের কর্মচারীদের সাথে ভালো ব্যবহার করা এবং ভুল করেও কাউকে উপহাস না করা। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। বৈদেশিক ব্যবসার জন্য সময় অনুকূল।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য মাসটি মিশ্র যাবে। নতুন মানুষের সাথে দেখা করার সুযোগ থাকবে, যা আপনার সামাজিক ও পেশাগত জীবনকে প্রসারিত করবে। বদলির সম্ভাবনাও বাড়বে, যা কর্মজীবনে পরিবর্তন আনতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হবে এবং দ্বিধা-দ্বন্দ্বের সম্মুখীন হতে হতে পারে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অহংকারী হওয়া এবং নিজেদেরকে শ্রেষ্ঠ মনে করার ভুল করা এড়িয়ে চলা উচিত। গ্রহদের সহায়তায় চাকরিজীবীদের লক্ষ্য পূরণ হবে এবং কাজের চাপ কিছুটা কমবে। সিনিয়রদের সাথে ঝগড়া এড়াতে এটিও মনে রাখবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি নতুন কিছু শেখার ও জ্ঞান অর্জনের সুযোগ নিয়ে এসেছে। নিযুক্ত ব্যক্তিদের তাদের কঠোর পরিশ্রমের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ফলাফল পাওয়ার বিষয়ে সন্দেহ রয়েছে, তবে এর অর্থ এই নয় যে আপনি অলস বসে থাকবেন। ব্যবসা সংক্রান্ত আর্থিক বিষয়ে উন্নতি হবে। ভ্রমণ থেকে লাভের সম্ভাবনা রয়েছে, যা আটকে থাকা কাজে গতি দেবে।

মীন রাশি 
মীন রাশির জাতক জাতিকাদের উপর সাড়ে সাতীর প্রভাব রয়েছে, তাই এই সময়টি মিশ্র ফল বয়ে আনতে পারে। অগ্রগতির জন্য প্রয়োজনীয়। ব্যবসার জন্য সময় অনুকূল। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে এবং ১৫ নভেম্বরের পরে একটি নতুন চাকরি বা অবস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement