Advertisement

Numerology: এই তারিখে জন্মানো ব্যক্তিরা মেজাজে রাজা, অর্থ কামাতে ওস্তাদ

প্রত্যেকের জন্ম একটি নির্দিষ্ট সংখ্যাবিদ্যা সংখ্যা ৯দিন, রাশি এবং তিথিতে হয়। জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকেরই তাদের ভবিষ্যত কী হবে তা জানার ইচ্ছা থাকে। ৯ নম্বর রেডিক্সের জন্মগ্রহণকারীরা জীবনে বিশেষ সাফল্য পান।

নিউমেরোলজি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2023,
  • अपडेटेड 8:54 PM IST
  • প্রত্যেকের জন্ম একটি নির্দিষ্ট সংখ্যাবিদ্যা সংখ্যা ৯দিন, রাশি এবং তিথিতে হয়
  • ৯ নম্বর রেডিক্সের জন্মগ্রহণকারীরা জীবনে বিশেষ সাফল্য পান
  • যদি মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণ করেন তবে তাদের রেডিক্স সংখ্যা ৯

Numerology: প্রত্যেকের জন্ম একটি নির্দিষ্ট সংখ্যাবিদ্যা সংখ্যা ৯দিন, রাশি এবং তিথিতে হয়। জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকেরই তাদের ভবিষ্যত কী হবে তা জানার ইচ্ছা থাকে। ৯ নম্বর রেডিক্সের জন্মগ্রহণকারীরা জীবনে বিশেষ সাফল্য পান।

স্বভাব
যদি মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণ করেন তবে তাদের রেডিক্স সংখ্যা ৯। এই রেডিক্স সংখ্যার ব্যক্তিরা খুব সাহসী এবং কখনও হাল ছাড়েন না। খুব চটপটে প্রকৃতির হয়, এই কারণে পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি কাজের ক্ষেত্রে ভাগ্য সুফল দেয়। এই সংখ্যার ব্যক্তিদের একটি বিশেষত্ব হল তারা অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকে।

এই মাসটি কেমন হবে
এই মাসটি আপনার জন্য বিশেষ ছিল। তবে চলতি নবম মাসটিও তাদের জন্য বিশেষ হবে। কঠোর পরিশ্রম ফল পেতে শুরু করবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। অফিসাররা কাজে খুশি হবেন। অর্থ লেনদেন এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ধর্মীয় সফরে যেতে পারেন। পেটের ব্যাধি এড়াতে, বেশি জল এবং কম ভাজা খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই ক্ষেত্রে সাফল্য অর্জন করুন
৯ রেডিক্সের মানুষেরা রাজনীতি, ব্যবসায় বিশেষ করে জমি ও সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে সাফল্য অর্জন করে। এই রেডিক্স সংখ্যার মানুষদের উপর মঙ্গলের বিশেষ প্রভাব রয়েছে। ৯ রেডিক্স মঙ্গল গ্রহের নির্দেশক। যার কারণে মঙ্গলের প্রভাব বেশি।

এই মাসটি বিশেষ হবে-
ব্যক্তিগত জীবনে চলমান সমস্যাগুলি এই মাসে স্বাভাবিক হয়ে যাবে। স্বামীর কাছ থেকে সারপ্রাইজ উপহার পেয়ে আনন্দিত হবেন। ১ থেকে ১০ তারিখের সময়টি আপনার জন্য বিশেষভাবে অনুকূল প্রমাণিত হতে চলেছে। এই সময়ের সদ্ব্যবহার করুন এবং আপনার প্রচেষ্টা আরও তীব্র করুন। স্বাস্থ্যের দিক থেকেও এই মাসটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে চলেছে। দীর্ঘস্থায়ী জটিল রোগে আক্রান্ত ব্যক্তিরা এই মাসে স্বস্তি পেতে চলেছেন।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement