Advertisement

Numerology: রহস্যে মোড়া, নিজের মর্জির মালিক হন এই তারিখে জন্মানো ব্যক্তিরা

জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাবিদ্যাও একটি শৃঙ্খলা। যার মাধ্যমে ব্যক্তি তার ভবিষ্যতের ঘটনা এবং তার অতীত সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারে। এই পদ্ধতিতে ব্যক্তির জন্ম তারিখ যোগ করে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ভবিষ্যত ও অতীতের ঘটনাবলী বলা হয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Oct 2023,
  • अपडेटेड 4:24 PM IST
  • অন্যান্য পদ্ধতি রয়েছে, যার মধ্যে রয়েছে রাশিফল, হস্তরেখা, মুখ পড়া এবং স্বাক্ষর পড়া
  • এর মাধ্যমেও তাদের কেরিয়ার, বিয়ে, প্রেমের জীবন এবং আরও অনেক কিছু সম্পর্কে তথ্য পেতে পারে
  • এই রেডিক্সের ব্যক্তিরা বেশ রহস্যময় এবং তাদের নিজের মেজাজের মর্জিতে চলেন

Numerology: জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাবিদ্যাও একটি শৃঙ্খলা। যার মাধ্যমে ব্যক্তি তার ভবিষ্যতের ঘটনা এবং তার অতীত সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারে। এই পদ্ধতিতে ব্যক্তির জন্ম তারিখ যোগ করে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ভবিষ্যত ও অতীতের ঘটনাবলী বলা হয়। এছাড়াও, অন্যান্য পদ্ধতি রয়েছে, যার মধ্যে রয়েছে রাশিফল, হস্তরেখা, মুখ পড়া এবং স্বাক্ষর পড়া। এর মাধ্যমেও তাদের কেরিয়ার, বিয়ে, প্রেমের জীবন এবং আরও অনেক কিছু সম্পর্কে তথ্য পেতে পারে। সংখ্যাতত্ত্বের মাধ্যমে ৭ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের সম্পর্কে জানব। এই রেডিক্সের ব্যক্তিরা বেশ রহস্যময় এবং তাদের নিজের মেজাজের মর্জিতে চলেন। জানুন ৭ জাতক জাতিকাদের জন্য সংখ্যাতত্ত্ব কী বলছে।

রেডিক্স ৭
রেডিক্স ৭-এর ব্যক্তিরা খুব ভাগ্যবান। এরা খুবই পরিশ্রমী। তারা বুদ্ধিমান, নির্ভীক এবং আত্মবিশ্বাসে পূর্ণ। এদের জীবনে প্রচুর সম্পদ এবং খ্যাতি অর্জন করে। তাদের ভাগ্য সবসময় তাদের সঙ্গে থাকে। তারা তাদের কর্মক্ষেত্রে দুর্দান্ত উন্নতি করে। এমনকি এসব লোকের নষ্ট কাজও সহজে হয়ে যায়। এরা রহস্যময় এবং নিজের মর্জির মালিক। ৭ নম্বর রেডিক্সের ব্যক্তিরা জীবনে অনেক সম্মান এবং প্রতিপত্তি পান। এসব মানুষের মধ্যে একাগ্রতার কোনও বিরতি নেই। এদের ধৈর্য শক্তি অন্যদের তুলনায় অনেক বেশি। এরা কঠিন সময়েও খুব শান্ত থাকে।

গ্রহ স্বামী
এই রেডিক্সের শাসক গ্রহ হল কেতু। এই সংখ্যার মানুষ দার্শনিক এবং চিন্তাশীল প্রকৃতির হয়। এরা সর্বদা কোনও না কোনও গবেষণায় ব্যস্ত থাকে। একই সময়ে, তারা জীবনের আধ্যাত্মিক সাধনার সন্ধান করতে থাকে।

শুভ রং
রেডিক্স ৭ -এর ব্যক্তির জন্য সোনালি রঙ খুব শুভ বলে মনে করা হয়। এই রঙের কাপড় বা রুমাল সঙ্গে রাখলে তারা উপকার পান।

শুভ দিন
রবি, সোম ও বৃহস্পতিবার ৭-এর রেডিক্সের ব্যক্তির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই দিনে কাজ শুরু করলে ইতিবাচক ফল পাওয়া যায়।

Advertisement

শুভ তারিখ
৭ নম্বর জাতকদের জন্য ৩য় ও ৬ষ্ঠ শুভ। এই তিথিতে যদি কোনও ব্যক্তি কোনও শুভ কাজ শুরু করেন তবে তিনি অবশ্যই সাফল্য পাবেন।

মিত্র 
রেডিক্সের লোকদের সবচেয়ে ভাল বন্ধু হল ৫ এবং ৬ নম্বরের ব্যক্তিরা। ৭ রেডিক্সের ব্যক্তিরা সঙ্গে ভাল মিলিত হন। তাদের বন্ধুত্ব হয় সাধারণত বুদ্ধিজীবীদের সঙ্গে।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement