Advertisement

Numerology: এই তারিখে জন্মানো ব্যক্তিরা কেরিয়ারে পায় আকাশ ছোঁয়া সাফল্য, তবে প্রেমে ডাহা ফেল

একজন ব্যক্তি যে তারিখে জন্মগ্রহণ করেন, তা তার ব্যক্তিত্ব তৈরি করে। উদাহরণস্বরূপ, ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ৫। এই ধরনের ব্যক্তিদের বলা হয় দাম্ভিক এবং অতিরিক্ত আত্মবিশ্বাসী। সংখ্যাতত্ত্ব অনুসারে, ৫ নম্বরের মানুষের আর্থিক অবস্থা, কেরিয়ার এবং পারিবারিক জীবন কেমন হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2023,
  • अपडेटेड 6:44 PM IST
  • একজন ব্যক্তি যে তারিখে জন্মগ্রহণ করেন, তা তার ব্যক্তিত্ব তৈরি করে
  • ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ৫
  • এই ধরনের ব্যক্তিদের বলা হয় দাম্ভিক এবং অতিরিক্ত আত্মবিশ্বাসী

Numerology: একজন ব্যক্তি যে তারিখে জন্মগ্রহণ করেন, তা তার ব্যক্তিত্ব তৈরি করে। উদাহরণস্বরূপ, ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ৫। এই ধরনের ব্যক্তিদের বলা হয় দাম্ভিক এবং অতিরিক্ত আত্মবিশ্বাসী। সংখ্যাতত্ত্ব অনুসারে, ৫ নম্বরের মানুষের আর্থিক অবস্থা, কেরিয়ার এবং পারিবারিক জীবন কেমন হবে।

কেরিয়ারের উচ্চতা
এরা খুব ভাল করে জানে কীভাবে কারও কাছ থেকে কাজ করিয়ে নিতে হয়। এই মূলাঙ্কের মানুষরা কম পরিশ্রম করেও বুদ্ধিমান এবং সফল এবং আর্থিকভাবে সব সময় শক্তিশালী হন। এরা প্রয়োজনের সময়ে সাহায্যের হাত ধার দিতে দ্বিধা করে না। এরা তাদের কর্মজীবনে উচ্চ পদ অর্জন করতে সক্ষম হয়।

প্রেম জীবন
৫ রেডিক্সের ব্যক্তিরা কিছুটা সন্দেহজনক এবং সহজে কাউকে বিশ্বাস করে না। এই ব্যক্তিরা, যারা তাদের পেশাগত জীবনে সফল, তাদের ব্যক্তিগত জীবনে অনেক সংগ্রামের সম্মুখীন হয়। সন্দেহের কারণে সঙ্গীর সঙ্গে ঝগড়া করা তাদের অভ্যাস হতে পারে।

শো অফ
এরা প্রয়োজনের চেয়ে বেশি শো অফ করে। অনেক সময় তারা এই ব্যাপারে তাদের সঞ্চয়ও উড়িয়ে দেয়। এই রেডিক্স সংখ্যার ব্যক্তিরাও ভবিষ্যতের সমস্যা নিয়ে চিন্তা না করে অলস হয়। এরাও খুব ভাল করে জানে কীভাবে তাদের কাজ চালাতে হয়।

অতিরিক্ত আত্মবিশ্বাস
এদের চরম আত্মবিশ্বাস আছে। এর মানে এই যে এই লোকেরা আস্থা প্রদর্শন করতে ব্যর্থ হয় না যেখানে এটির প্রয়োজন নেই। যার ফলও বারবার ভোগ করতে হয়। এই রেডিক্স নম্বরের লোকেরা যদি সময় অনুসারে প্রতিক্রিয়া জানায় তবে তারা ভাল নেতা হতে পারেন।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement