Advertisement

Numerology: মঙ্গল দেবের কৃপায় অমঙ্গল ঘটে না, অর্থ উপার্জনে নম্বর ওয়ান এই তারিখে জন্মানো ব্যক্তিরা

সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যার ব্যক্তিত্ব সম্পর্কিত বিশেষ জিনিসগুলি বলা হয়েছে। রেডিক্স ৯ এর মধ্যে খুব বিশেষ বলে বিবেচিত হয়। যে কোনও মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির সংখ্যা ৯। এই রেডিক্সের শাসক গ্রহ হল মঙ্গল। মঙ্গল হল উদ্যম ও শক্তির কারক।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2023,
  • अपडेटेड 3:57 PM IST
  • সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যার ব্যক্তিত্ব সম্পর্কিত বিশেষ জিনিসগুলি বলা হয়েছে
  • রেডিক্স ৯ এর মধ্যে খুব বিশেষ বলে বিবেচিত হয়
  • যে কোনও মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির সংখ্যা ৯

Numerology: সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যার ব্যক্তিত্ব সম্পর্কিত বিশেষ জিনিসগুলি বলা হয়েছে। রেডিক্স ৯ এর মধ্যে খুব বিশেষ বলে বিবেচিত হয়। যে কোনও মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির সংখ্যা ৯। এই রেডিক্সের শাসক গ্রহ হল মঙ্গল। মঙ্গল হল উদ্যম ও শক্তির কারক। এই কারণেই ৯ নম্বরের লোকেরাও খুব উত্সাহী হন। এদের ব্যক্তিত্ব কেমন হয় জানুন।

শিক্ষাক্ষেত্রে দ্রুত অগ্রগতি
রেডিক্স ৯-এর মানুষেরা শিক্ষা ক্ষেত্রে খুব দ্রুত অগ্রগতি করে। এদের যে কোনও বিষয়ে উপলব্ধি করার আশ্চর্য ক্ষমতা আছে। এরা তাদের জীবনে উচ্চ স্তরের শিক্ষা লাভ করে। যদিও মাঝে মাঝে কিছু লোকের লেখাপড়ায় কিছুটা ব্যাঘাত ঘটে, তবে তাদের বেশিরভাগের পড়াশোনা ভাল। কলা ও বিজ্ঞানের ক্ষেত্রে তার ভালো আগ্রহ রয়েছে। এরা উচ্চ স্তরের শিক্ষা লাভ করে।

খুব ব্যয়বহুল
এরা স্বভাবগতভাবে অনেক দামি হয়। এই রেডিক্সের মানুষদের প্রচুর জমি-জমা আছে। এরা শ্বশুরবাড়ির দিক থেকে বেশি সচ্ছল। এরা অর্থ উপার্জনের জন্য যে কোনও ধরনের ঝুঁকি নিতেও প্রস্তুত। তারা বিলাসিতা করার জন্য অর্থ ব্যয় করতে পছন্দ করেন। তাদের আত্মীয়দের অনেক সাহায্য করেন।

প্রেমের সম্পর্ক স্থায়ী হয় না
প্রেমের ক্ষেত্রে এই সংখ্যার মানুষরা ভাগ্যবান নয়। এসব মানুষের প্রেমের সম্পর্ক স্থায়ী হয় না। রাগ, আত্মসম্মান বা অভিমানের কারণে তাদের প্রেমের সম্পর্ক ছিন্নভিন্ন হয়ে যায়। তাদের দাম্পত্য জীবনও সুখের নয়। সঙ্গীর সঙ্গে তাদের বিচ্ছেদ হয়। তাদের দাম্পত্য জীবনে নানা সমস্যা।

মানুষের জন্য অনুপ্রেরণা হয়ে ওঠে
এই রেডিক্সের ব্যক্তিরা সমাজের অনুপ্রেরণা হয়ে ওঠে। তারা শুধু নিজেরা ভালো কাজ করে না, তারা তাদের সহকর্মী ও সমাজের অন্যান্য মানুষকেও ভালো কাজ করতে উৎসাহিত করে। এরা খুব সাহসী এবং অনন্য জিনিসগুলি করেন। এরা সহজেই প্রতিটি বড় চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারেন। তারা তাদের ক্ষমতার উপর পূর্ণ বিশ্বাস রাখেন। খুব মুক্তমনা।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement