Advertisement

Numerology Horoscope 2023: এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিদের দারুণ কাটবে ২০২৩, উন্নতি-অর্থলাভ

সংখ্যাতত্ত্বে যে কোনও ব্যক্তির সাফল্য নির্ভর করে মূলাঙ্কের উপর। মূলাঙ্ক হল তাঁর জন্ম তারিখের যোগফল। এই মূলাঙ্কের ভিত্তিতেই করা হয় ভবিষ্যদ্বাণী। ১২ রাশির মতো সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত রয়েছ মূলাঙ্ক। প্রতিটি ব্যক্তির স্বভাব-প্রকৃতি ও ভবিষ্যৎ নির্ভর করে মূলাঙ্কের উপরেই। 

সংখ্যাতত্ত্ব। numerology
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Dec 2022,
  • अपडेटेड 8:26 PM IST
  • ১২ রাশির মতো সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত রয়েছ মূলাঙ্ক।
  • প্রতিটি ব্যক্তির স্বভাব-প্রকৃতি ও ভবিষ্যৎ নির্ভর করে মূলাঙ্কের উপরেই। 

আর মাত্র কয়েকদিন পরেই শুরু হচ্ছে নতুন বছর ২০২৩। ২০২৩ সাল কেমন যাবে তা নিয়ে সকলের উৎকণ্ঠা। আগামী বছর শুভ না অশুভ হবে সেনিয়ে কৌতূহল সকলেরই। সংখ্যাতত্ত্বে যে কোনও ব্যক্তির সাফল্য নির্ভর করে মূলাঙ্কের উপর। মূলাঙ্ক হল তাঁর জন্ম তারিখের যোগফল। এই মূলাঙ্কের ভিত্তিতেই করা হয় ভবিষ্যদ্বাণী। ১২ রাশির মতো সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত রয়েছ মূলাঙ্ক। প্রতিটি ব্যক্তির স্বভাব-প্রকৃতি ও ভবিষ্যৎ নির্ভর করে মূলাঙ্কের উপরেই। 

মূলাঙ্ক ১- জন্ম তারিখ মাসের ১, ১০, ১৯ ও ২৮ তারিখ হলে মূলাঙ্ক হয় ১। ২০২৩ সাল ১ মূলাঙ্কের জাতক-জাতিকাদের জন্য দারুণ হতে চলেছে। এই বছর আপনি নতুন কাজ শুরু করতে পারেন। যা লাভজনক হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। অহংকার করবেন না অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। প্রেম জীবন ভালো যাবে। দাম্পত্য জীবনকে উন্নতি করার চেষ্টা করুন।

মূলাঙ্ক ২- মাসের ২, ১১, ২০ এবং ২৮ তারিখে জন্মানো ব্যক্তিদের জন্য ২০২৩ সাল সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। বন্ধুর সংখ্যা বাড়বে তবে নিজের যত্ন নিতে হবে। এ বছর দায়িত্ব বাড়বে। চাকরিতে বেশি আবেগপ্রবণ হলে ক্ষতি হতে পারে। আপনার কাজের প্রতি মনোযোগ দিতে হবে।

মূলাঙ্ক ৩- মাসের ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে জন্ম হলে ৩ মূলাঙ্ক হয়। নতুন বছরে আপনার জীবনে গতিশীলতা আনবে। কিছু একঘেয়ে কাজ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি যদি এই বছর ব্যবসা শুরু করলে সাফল্য পাবেন। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে।আপনার প্রতি আকৃষ্ট হবে মানুষ। ব্যক্তিগত জীবনে বেশি মনোযোগ দেবেন।

মূলাঙ্ক ৪- মাসের ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে জন্মালে মূলাঙ্ক ৪ হয়। আপনি অনেক নতুন বন্ধু তৈরি করবেন। যাঁরা প্রয়োজনের সময় খুব কমই কাজে আসবে। ফিনান্স, ব্যাঙ্কিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্যাক্সে কর্মরত ব্যক্তিদের জন্য বিশেষভাবে ফলপ্রসূ বছর হবে ২০২৩ সাল। আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। ব্যবসায় লাভ হবে। চাকরিতে অতিরিক্ত আত্মবিশ্বাস পরিহার করতে হবে।

Advertisement

মূলাঙ্ক ৫- মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মালে মূলাঙ্ক হয় ৫।  সংখ্যাতত্ত্ব অনুসারে, এ বছরটি আপনার জন্য নতুন চ্যালেঞ্জে আসবে। মানসিক চাপও বাড়বে। বিপণন এবং বিক্রয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ বছর সাফল্য পাবেন। ব্যবসা বৃদ্ধির ফলে উচ্চাকাঙ্ক্ষা বাড়বে। কর্মজীবনে সাফল্য আসবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে।

মূলাঙ্ক ৬- মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে ৬ মূলাঙ্ক হয়। ২০২৩ সালে সমাজসেবায় আগ্রহ বাড়বে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সম্পর্ক মজবুত হবে। পারিবারিক জীবনও শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে সুফল পাবেন। শিক্ষা বা সমাজ সম্পর্কিত যে কোনও কাজে এই বছর আপনাকে উচ্চতায় নিয়ে যাবে। আপনি আপনার পছন্দের চাকরি পেতে পারেন।

মূলাঙ্ক ৭- মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মানো ব্যক্তিদের মূলাঙ্ক ৭। আধ্যাত্মিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। এই বছর আপনি নতুন শক্তিতে পূর্ণ হবেন। দাম্পত্য জীবনে উত্থান-পতন হতে পারে। এ বছর কাঙ্খিত জিনিসগুলি অর্জন করা যেতে পারে। ২০২৩ সালে শিক্ষার্থীদের জন্য সাফল্য বয়ে আনবে। প্রেমের ব্যাপারে খুবই সংবেদনশীল হবেন। সম্পর্কের ক্ষেত্রে চাপের পরিস্থিতি হতে পারে।

মূলাঙ্ক ৮- মাসের ৮, ১৭ এবং ২৬ জন্ম হলে মূলাঙ্ক হবে ৮। এ বছর আপনার ব্যবসায় অগ্রগতি হবে। কিন্তু ঝুঁকি নেবেন না। পারিবারিক দূরত্ব তৈরি হতে পারে। যোগ্যতার ভিত্তিতে চাকরিতে সাফল্য পাবেন। পরিজনদের নিয়ে চিন্তিত হবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মূলাঙ্ক ৯- মাসের ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মানো ব্যক্তিদের মূলাঙ্ক ৯। এ বছর আপনাকে লড়াইয়ের মুখোমুখি হতে পারে। সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। এ বছর অন্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। পারিবারিক ও আর্থিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। অপ্রয়োজনীয় অর্থ ব্যয় করবেন না। 

আরও পড়ুন- ২০২৩ সালে উদয় শনির, চাকরি-ব্যবসায় অর্থলাভ ৪ রাশির, থাকবে না বাধা

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement