Advertisement

Numerology: কুবেরের বরে অঢেল অর্থ-সম্পদ নিয়ে জন্মান এই তারিখের জাতক জাতিকারা, মিলিয়ে নিন

Kuber Blessed Birth Dates: জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে তথ্য দেয়। এর মাধ্যমে যেকোনও ব্যক্তির সম্পর্কে অনেক তথ্য জানা যায়। জ্যোতিষশাস্ত্রে রাশিফল ​​দেখা যায়। অন্যদিকে, সংখ্যাতত্ত্বে, জন্মতারিখের ভিত্তিতে রেডিক্স গণনা করা হয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 May 2023,
  • अपडेटेड 2:54 PM IST
  • সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে তথ্য দেয়
  • এর মাধ্যমে যেকোনও ব্যক্তির সম্পর্কে অনেক তথ্য জানা যায়
  • ১ এবং ৭ রেডিক্সের ব্যক্তিরা খুব ভাগ্যবান হন

Kuber Blessed Birth Dates: জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে তথ্য দেয়। এর মাধ্যমে যেকোনও ব্যক্তির সম্পর্কে অনেক তথ্য জানা যায়। জ্যোতিষশাস্ত্রে রাশিফল ​​দেখা যায়। অন্যদিকে, সংখ্যাতত্ত্বে, জন্মতারিখের ভিত্তিতে রেডিক্স গণনা করা হয়। নির্দিষ্ট রেডিক্সের জাতক জাতিকাদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। দেবী লক্ষ্মী এবং ভগবান কুবের এই মানুষদের জন্মের সঙ্গে সঙ্গে আশীর্বাদ করেন। এরা প্রতিটি ক্ষেত্রে সাফল্যে পান এবং পরিবারের জন্যও ভাগ্যবান হন।

সংখ্যাতত্ত্ব অনুসারে, ১ এবং ৭ রেডিক্সের ব্যক্তিরা খুব ভাগ্যবান হন। এই তারিখে জন্ম নেওয়া শিশুরা বিশ্বে প্রচুর খ্যাতি অর্জন করে এবং তাদের জন্মের সঙ্গে সঙ্গে পরিবারের ভাগ্য উজ্জ্বল করে। যে কোনও মাসের ১, ১০, ২৮, ১৯ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের রেডিক্স ১ থাকে। অন্যদিকে, ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী সন্তানের রেডিক্স ৭ হবে।

রেডিক্স ১
রেডিক্স ১-এর শিশুরা পড়াশোনায় খুব স্মার্ট এবং সবসময়ই শীর্ষে থাকে। এই শিশুরা উচ্চ শিক্ষা লাভ করে উজ্জ্বল কেরিয়ার গড়বে। তারা রাজনীতি, সিভিল সার্ভিস, প্রতিরক্ষার মতো ক্ষেত্রে যায়। একই সাথে, তারা তাদের দক্ষতার ভিত্তিতে অন্যান্য ক্ষেত্রেও সাফল্য অর্জন করে। যাদের জন্ম যে কোন মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে তাদের রেডিক্স ১।


রেডিক্স ৭
৭ নম্বরের জাতক জাতিকারা জন্মগতভাবে ভাগ্যবান। তাদের জন্মের সাথে সাথে পরিবারের ভাগ্য উজ্জ্বল হয় এবং অর্থনৈতিক অবস্থা মজবুত হতে থাকে। এই লোকেরা আত্মবিশ্বাসী, নির্ভীক এবং সাহসী। ব্যবসা ও রাজনীতিতেও বেশ নাম কামিয়েছেন। এই শিশুরা জন্মের পর থেকেই পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়ায়। যে কোনও মাসের ৭, ১৬ বা ২৫ তারিখে জন্মগ্রহণ করেন। এর রেডিক্স ৭।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement