Advertisement

Pitru Paksha 2023 Lucky Zodiac: ৩০ বছর পর পিতৃপক্ষে দুই শুভ যোগের সংযোগ, লাভবান ৫ রাশি

Pitru Paksha 2023 Rashifal: পিতৃপক্ষ হিন্দু ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই বছর পিতৃপক্ষ ২৯ সেপ্টেম্বর 2023 থেকে শুরু হচ্ছে। তারপরের ১৫ দিন কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

পিতৃপক্ষে সম্পদ ও উন্নতি ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 7:25 AM IST

Shradh 2023 October Horoscope: পিতৃপক্ষ বা শ্রাদ্ধপক্ষের সময়টি পূর্বপুরুষদের জন্য উৎসর্গীকৃত। হিন্দু ধর্ম ছাড়াও জ্যোতিষশাস্ত্রেও এই সময়টিকে বিশেষ ধরা হয়। পিতৃপক্ষ ভাদ্রপদ পূর্ণিমা থেকে শুরু হয়ে আশ্বিন মাসের অমাবস্যায় শেষ হয়। এই বছর পিতৃপক্ষ ২৯  সেপ্টেম্বর থেকে শুরু হয়ে  ১৪ অক্টোবর পর্যন্ত চলবে। এই সময়ে, লোকেরা তাদের পূর্বপুরুষদের আত্মার শান্তির জন্য পিন্ড দান এবং তর্পণ নিবেদন করে। এবারের পিতৃপক্ষ আরও বিশেষ কারণ ৩০ বছর পর পিতৃপক্ষে সর্বার্থ সিদ্ধি যোগ এবং অমৃত সিদ্ধি যোগ একসঙ্গে গঠিত হচ্ছে। পিতৃপক্ষে এই দুটি শুভ যোগের একত্রে গঠন ৫টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। পিতৃপক্ষের সময় এই ব্যক্তিরা আকস্মিক ধন-সম্পদ লাভ এবং বড় সাফল্য পেতে পারেন। বলা যায় অক্টোবর মাসটি এই মানুষদের জন্য খুবই শুভ হবে। 

অক্টোবরে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে 
মেষ (Aries)

ধার দেওয়া  টাকা ফেরত আসতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসার প্রসার ঘটবে। আপনার লাভ বাড়বে। আপনি বন্ধু এবং পরিবারের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। এটির মাধ্যমে আপনি এমনকি সবচেয়ে বড় কাজগুলোও সহজে সম্পন্ন করতে পারবেন। 

মিথুন (Gemini)
 অক্টোবর মিথুন রাশির জাতকদের বিনিয়োগে সুবিধা দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনার কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। জীবনে শান্তি আসবে। 

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকরা চাকরিতে উচ্চ পদ পেতে পারেন। সুনাম বাড়বে। যানবাহন বা সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। আপনি যে প্রজেক্টগুলিতে কাজ করবেন তাতে ফল হবেন। আর্থিক লাভ হবে। 

কন্যা (Virgo)
 কন্যা রাশির জাতকরা অক্টোবর মাসে অপ্রত্যাশিত অর্থ পেতে পারে। চাকরি পরিবর্তনের জন্যও এটি  ভালো সময়। আপনি আপনার পছন্দের কাজ পেতে পারেন। দাম্পত্য জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে।

Advertisement

কুম্ভ (Aquarius)
 কুম্ভ রাশির জাতকদের পুরনো সমস্যার অবসান হবে। আপনার মানসিক চাপ চলে যাবে। আপনি দারুণ স্বস্তি বোধ করবেন। আপনার আয় বাড়বে। আপনি ভাল কাজ করবেন এবং প্রশংসা পাবেন। অনেকদিন পর জীবনে শান্তি অনুভব করবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement