Advertisement

October Career Rashifal 2023: অক্টোবরে কেরিয়ারে দুর্দান্ত সাফল্য ৪ রাশির, পদোন্নতির সম্ভাবনা রয়েছে কাদের?

October Career Rashifal 2023: অনেক গ্রহ অক্টোবরে তাদের রাশি পরিবর্তন করবে, যা সমস্ত রাশির লোকদের প্রভাবিত করবে। কেরিয়ারের দিক থেকে, এই মাসটি কিছু রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে।

কর্মজীবনে দারুণ সাফল্য পাবে ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 8:33 AM IST

October Career Horoscope 2023: অক্টোবর মাস শুরু হয়েছে। গ্রহ ও নক্ষত্র অনুযায়ী অক্টোবর মাস অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে এসেছে। এই মাসে কিছু রাশির জাতকদের কর্মজীবনে দারুণ উন্নতি ঘটবে । জেনে নিন এই মাসের কেরিয়ার রাশিফল।

মেষ (Aries)
 এই মাস জুড়ে মেষ রাশির জাতকদের কর্মজীবনে স্থিতিশীলতা থাকবে। আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং আপনাকে এগিয়ে যেতে দেখা যাবে। আপনার কর্মজীবন ভাল চলবে, আপনি সুখী জীবনযাপন করবেন। মেষ রাশির জন্য অক্টোবর মাস খুবই শুভ হবে। শনিদেব তার নিজের রাশিতে বক্রী অবস্থায় উপবিষ্ট। শনিদেবের এই অবস্থানের কারণে অক্টোবর মাসে আপনার অনেক উন্নতি হবে। এই রাশির জাতক জাতিকারা যারা  কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা সফল ফলাফল পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় দেবেন । কর্মজীবনের জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা অক্টোবরে শনির অবস্থানের কারণে অনুকূল ফল পাবেন। এই মাসে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। বিদ্যমান চাকরির পাশাপাশি  নতুন চাকরির সুযোগ এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনারা কেউ কেউ বিদেশে কেরিয়ার গড়ার সুযোগ পেতে পারেন। রাহু চন্দ্র আপনার কোষ্ঠীতে  একাদশ ঘরে অবস্থান করার কারণে মিথুন রাশির জাতকরা অক্টোবরে চাকরিতে অনেক ভালো সুযোগ পাবেন। এছাড়াও, আপনি আপনার বর্তমান চাকরিতে সাফল্য পাবেন। এই মাসে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। দক্ষতা ব্যবহার করে আপনি অনেক মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন তারাও এই মাসে ভালো লাভ করবেন। আপনি এই মাসে একটি নতুন পার্টনারশিপও করতে পারেন।

কর্কট (Cancer)
কর্মজীবনের ক্ষেত্রে অক্টোবর মাসটি আপনার জন্য ভালো যাচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। প্রথম ঘরে শুক্রের অবস্থানের কারণে আপনি আপনার চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন, যা আপনার জন্য খুব ভালো হবে। অক্টোবরে আপনি অনেক অনুকূল ফলাফল পাবেন। কর্কট রাশির জাতক জাতিকারা অক্টোবর মাসে তাদের কর্মজীবনে অনেক উন্নতি করবেন। আপনি একটি নতুন ব্যবসা শুরু করবেন। কর্মজীবনের ক্ষেত্রে, অক্টোবর মাসে আপনার সমস্ত পেশাগত ইচ্ছা পূরণ হবে। পেশাগত সাফল্য অর্জন করবেন। কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন, আপনি পদোন্নতির সুযোগ পাবেন।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
কেরিয়ার রাশিফল ​​অনুসারে অক্টোবর  মাস বৃশ্চিক রাশির জাতকদের অনেক ইতিবাচক ফল দেবে। এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে চমৎকার ফলাফল পাবেন। কর্মজীবনের ক্ষেত্রে আপনি অনেক গুরুত্বপূর্ণ এবং ভাল সিদ্ধান্ত নেবেন। চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। এই মাসে আপনি অনেক নতুন দায়িত্ব গ্রহণ করবেন। আপনি আপনার কর্মজীবন সম্পর্কে কিছু ভাল খবর পেতে পারেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অক্টোবর মাসে কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। আপনার রাশিফলের দশম ঘরে কেতুর উপস্থিতির কারণে, আপনাকে এই মাসে আপনার কাজগুলি যৌক্তিকভাবে করতে দেখা যাবে। চতুর্থ ঘরে বৃহস্পতির প্রভাবের কারণে আপনি আপনার কর্মজীবনের বিষয়ে বিদেশে ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসায়ও ভালো সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement