Advertisement

October Good Luck Zodiacs: অক্টোবরে আগামী ২২ দিন লক্ষ্মী থাকবে ৪ রাশির ঘরে, টাকা শেষই হবে না এঁদের

জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাসটি ১২টি রাশির জন্য খুবই বিশেষ। এই মাসে গ্রহ-নক্ষত্রের অবস্থান এমন যে ৪টি রাশির মানুষ ধনী হতে পারেন। এরা অক্টোবরের পরবর্তী ২২ দিনে প্রচুর আর্থিক লাভ করবে। কর্মজীবনেও অগ্রগতি হবে। পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। জেনে নিন এই ৪ রাশিগুলি কারা যারা অক্টোবর মাসে উপকৃত হবেন।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2023,
  • अपडेटेड 8:25 PM IST
  • অক্টোবরের পরবর্তী ২২ দিনে প্রচুর আর্থিক লাভ করবে
  • কর্মজীবনেও অগ্রগতি হবে
  • পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন

Monthly Rashifal October 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাসটি ১২টি রাশির জন্য খুবই বিশেষ। এই মাসে গ্রহ-নক্ষত্রের অবস্থান এমন যে ৪টি রাশির মানুষ ধনী হতে পারেন। এরা অক্টোবরের পরবর্তী ২২ দিনে প্রচুর আর্থিক লাভ করবে। কর্মজীবনেও অগ্রগতি হবে। পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। জেনে নিন এই ৪ রাশিগুলি কারা যারা অক্টোবর মাসে উপকৃত হবেন।

অক্টোবরে টাকার বৃষ্টি
মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি খুবই শুভ। আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থ লাভ হবে। ব্যয় নিয়ন্ত্রণে সফল হবেন তবে বড় সঞ্চয় করতে পারেন। কর্মজীবনে সুবিধা হবে। পছন্দের কাজ পেতে পারেন। ব্যবসা ভালো হবে। অগ্রগতি হবে। প্রেম ও দাম্পত্য জীবন ভাল যাবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাসটি খুব শুভ হবে। চাকরি পরিবর্তনের সুযোগ থাকবে এবং এই পরিবর্তন ভাল হবে। প্রেম জীবন ভাল হবে। সমস্যা ধীরে ধীরে শেষ হবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

বৃশ্চিক রাশি
অক্টোবরও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য ইতিবাচক ফল দেবে। শক্তি ও উদ্দীপনা বৃদ্ধি পাবে। জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং সেগুলি কাটিয়ে উঠবেন। স্বাস্থ্য ভাল থাকবে। তীর্থযাত্রায় যেতে পারেন। চাকরি পরিবর্তন করতে পারেন। আপনার দায়িত্ব বাড়বে। জমি ও বাড়ি কিনতে পারেন। নতুন গাড়ি কিনতে পারেন।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা অক্টোবর মাসে প্রচুর সুবিধা পাবেন। এই মাসে পদোন্নতি এবং স্থানান্তর পেতে পারেন। অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। অর্থনৈতিক উন্নতি ও আধ্যাত্মিক দিক দিয়ে এগিয়ে যাবে। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আয় বাড়বে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement