Advertisement

Office Desk Vastu: অফিস ডেস্কে ভগবানের মূর্তি রাখেন? কোনও ভুল করছেন না তো!

Office Desk Vastu: অনেকেই অফিসের ডেস্কে দেবী-দেবতার ছবি বা মূর্তি বসিয়ে থাকেন। কাজ শুরু করার আগে এঁদের প্রণাম করে তবে অফিসের কাজ শুরু করেন। অনেকেই মনে করেন যে এটা করলে সুখ-সমৃদ্ধি ও অর্থ আসে জীবনে। আপনিও যদি অফিস ডেস্কে ভগবানের মূর্তি বা ছবি রাখেন তাহলে অবশ্যই কিছু জিনিস মাথায় রাখুন।

অফিস ডেস্ক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Nov 2023,
  • अपडेटेड 7:23 PM IST
  • অনেকেই অফিসের ডেস্কে দেবী-দেবতার ছবি বা মূর্তি বসিয়ে থাকেন। কাজ শুরু করার আগে এঁদের প্রণাম করে তবে অফিসের কাজ শুরু করেন।

অনেকেই অফিসের ডেস্কে দেবী-দেবতার ছবি বা মূর্তি বসিয়ে থাকেন। কাজ শুরু করার আগে এঁদের প্রণাম করে তবে অফিসের কাজ শুরু করেন। অনেকেই মনে করেন যে এটা করলে সুখ-সমৃদ্ধি ও অর্থ আসে জীবনে। আপনিও যদি অফিস ডেস্কে ভগবানের মূর্তি বা ছবি রাখেন তাহলে অবশ্যই কিছু জিনিস মাথায় রাখুন। 

ইষ্ট দেবতার মূর্তি রাখুন
অফিসের ডেস্কে আপনি ভগবান গণেশ অথবা আপনার ইষ্ট দেবতার মূর্তি রাখতে পারেন। এটা ছাড়া আর কোনও দেবী-দেবতার মূর্তি না রাখারই পরামর্শ দিচ্ছেন জ্যোতিষ বিশেষজ্ঞরা। কারণ সব ভগবানের আলাদা আলাদা স্থান রয়েছে। 

দু ধরনের মূর্তি রাখবেন না
এর পাশাপাশি যদি অফিস ডেস্কে আপনি ভগবানের মূর্তি রাখেন, তাহলে দু রকমের মূর্তি রাখবেন না। এটা যদি করেন, তাহলে আপনাকে অশুভ পরিণামের সম্মুখীন হতে হবে। তাই এরকম ভুল করবেন না। 

সঠিক দিকে ভগবানের মূর্তি রাখুন
অফিস ডেস্কে ভগবানের মূর্তি কোনদিক করে রাখছেন সেটা খুব গুরুত্বপূর্ণ। মনে রাখবেন ভুল দিকে ভগবানের মূর্তি রাখলে আপনাকে চরম বিপদের মুখে পড়তে হবে। তাই দেবী-দেবতার মূর্তি সবসময় পূর্বদিকে করেই রাখা উচিত। 

শিব ঠাকুরের মূর্তি রাখবেন না
অনেক সময় অনেকেই অফিসে তাদের নিজেদের কাজের ডেস্কে গণেশ ঠাকুরের মূর্তি রাখেন। এটা কিন্তু খুবই ভালো কাজ। তবে কখনও ভুল করেও শিব ঠাকুরের মূর্তি রাখবেন না। কারণ শিব ঠাকুরের মধ্যে প্রচুর মাত্রায় শক্তি থাকে। তাই ধারণা করা হয়, শক্তিতে শক্তিতে সংঘাতের ফলে উপকারের থেকে অপকার বেশি হয়।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement