Advertisement

Monday 25 Dec Lucky Zodiac: বড়দিনে শুভ সংযোগ, সারপ্রাইজ পেতে পারে মেষ-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign,25 December 2023: সোমবার, বড়দিনের দিনে, শুক্লা যোগ, অমৃত সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট-সহ পাঁচটি রাশির জন্য দারুণ হতে চলেছে। এছাড়াও, সোমবার ভগবান শিব এবং চন্দ্র দেবতার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই রাশিগুলির উপর ভগবান শিবের আশীর্বাদ থাকবে।

Monday Christmas Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Dec 2023,
  • अपडेटेड 6:44 PM IST

25 December 2023 Lucky Zodiac Sign: সোমবার, ২৫ ডিসেম্বর, চাঁদ শুক্রের রাশি বৃষ রাশিতে অবস্থান করবে। এছাড়াও মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং অউ দিনে বড়দিন পালিত হবে। সোমবার  রুচক রাজযোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, রবি যোগ, শুভ যোগ, শুক্ল যোগের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে বড়দিনের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক তৈরি হতে চলা এই শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতকরা সাইপ্রাইজ গিফট পাবেন এবং পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। 

মেষ রাশি (Aries)
২৫  ডিসেম্বর শুক্ল যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কিছু দীর্ঘ অমীমাংসিত কাজ শেষ হওয়ার কারণে মেষ রাশির লোকেরা আত্মবিশ্বাসী থাকবেন এবং ক্রিসমাস পার্টিতে যোগ দিতে পারে। আপনি যদি  কোনও সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে সোমবার আপনার দিনটি শুভ হবে। ভাইদের সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ থাকলে তা শেষ হতে পারে এবং তাদের পরামর্শও ব্যবসায় কাজে আসবে। আপনার কিছু সরকারি কাজ সম্পন্ন হলে আপনি খুশি হবেন এবং আপনার কঠোর পরিশ্রমও সফল হবে। আপনার ব্যক্তিত্বে ম্যাচিউরিটি দেখা যাবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। চাকরিজীবী ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। যদি ভাগ্য ব্যবসায়ীদের পক্ষে থাকে তবে তারা ভাল লাভ পাবেন এবং সম্পদ বৃদ্ধির ভাল সুযোগ থাকবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য ২৫ ডিসেম্বর অমৃত সিদ্ধি যোগের কারণে আনন্দের দিন হবে। কর্কট রাশির লোকেরা  তাদের যোগাযোগের দক্ষতা উন্নত করবে এবং তাদের সামাজিক নেটওয়ার্ক প্রসারিত করতে সফল হবে। পরিবারের কোনো সদস্য বা আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদ চলমান থাকলে তা  শেষ হতে পারে। এছাড়াও, পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে। বড়দিনের দিনটি শিক্ষার্থীদের জন্য ভালো যাবে, তারা পড়াশোনায় ভালো করতে পারবে। আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন এবং অনেক নতুন এবং ভাল সুযোগ পাবেন। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, আপনাকে  কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে আপনি আপনার কাজের প্রতি নিবেদিত থাকবেন এবং আপনার লক্ষ্য অর্জন করবেন। ব্যবসায়ীরা  ভাল পরিমাণ অর্থ উপার্জনে সফল হবেন এবং কিছু সঞ্চয়ও করতে সক্ষম হবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
২৫ ডিসেম্বর শুভ যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে। তুলা রাশির জাতকরা  তাদের সঙ্গীর সঙ্গে  নতুন সম্পত্তি কিনতে পারেন এবং তাদের স্বাস্থ্যও ভাল থাকবে। তুলা রাশির জাতক জাতিকারা অর্থনৈতিক দিককে শক্তিশালী রাখতে পরিকল্পিতভাবে এগিয়ে যাবেন, যাতে তারা কোনো ধরনের ক্ষতি এড়াতে পারেন। পরিবারে যদি কোনো অশান্তি হয়, তাহলে পারিবারিক পরিবেশের উন্নতির জন্য শান্ত মন নিয়ে কাজ করবেন এবং সবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার সন্তানের বিবাহের কথা বলার জন্য দিনটি ভাল। চাকরিজীবীরা অন্য কোনো কোম্পানি থেকে ভালো আয়ের অফার পেতে পারেন, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। আপনি সন্ধ্যায় কোনো ধর্মীয় স্থানে যাবেন এবং কোনো বন্ধুর কাছ থেকে নতুন তথ্যও পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৫  ডিসেম্বর সর্বার্থ সিদ্ধি যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের ইচ্ছা পূরণে সফল হবেন এবং পেশাগত জীবনে এগিয়ে যেতে সফল হবেন। আপনি আপনার  স্টাইল দিয়ে আপনার চারপাশের পরিবেশকে মনোরম রাখবেন, যার কারণে সবাই আপনার দ্বারা মুগ্ধ হবে। শুভ যোগের কারণে আপনি জীবনকে আনন্দময় ও উন্নত করতে সক্ষম হবেন এবং পরিবারের সকল সদস্যের চাহিদা পূরণ করতে সক্ষম হবেন। কর্মজীবনের দিক থেকে আপনার জন্য ভালো দিন হবে, যারা নতুন চাকরি খুঁজছেন তারা  ভালো সুযোগ পাবেন। যারা ব্যবসা করছেন তারা ভাল আর্থিক লাভ পাবেন এবং আপনার অবস্থান আরও শক্তিশালী হবে। চমৎকার পরিকল্পনার ভিত্তিতে ব্যবসায়িকভাবে ভালো পারফর্ম করতে আপনি সফল হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি মাসের শেষে আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

 কুম্ভ রাশি (Aquarius)
২৫ ডিসেম্বর শুক্ল যোগের কারণে কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা সকাল থেকে প্রতিটি কাজে খুব সক্রিয় থাকবেন এবং দ্রুত অগ্রগতি করবেন। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, আপনি আরও বেশি অর্থ উপার্জনে সফল হবেন এবং আরও বেশি অর্থ সঞ্চয় করবেন। যারা প্রেমে আছেন তাদের জন্য দিনটি একটি দুর্দান্ত দিন হবে, তারা সম্প্রীতি ও ভালবাসা প্রতিষ্ঠায় সফল হবেন। মিষ্টি কথায় আপনি আপনার সঙ্গীর মন জয় করতেও সফল হবেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, কুম্ভ রাশির লোকেরা  ভাইদের সহায়তায় অনেক অসম্পূর্ণ কাজ শেষ করবে এবং তাদের পিতামাতার জন্য কিছু বিশেষ উপহারও আনতে পারে। আপনি বন্ধুদের সঙ্গে একটি ক্রিসমাস পার্টিতে যোগ দিতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনার জন্য শুভ দিন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement