Advertisement

Monday Lucky Zodiac: সোমে শুক্র ও চন্দ্রের নবপঞ্চম যোগ, লাভবান ধনু-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 26 February 2024: সোমবার অর্থাৎ ২৬ ফেব্রুয়ারি, রুচক রাজযোগ, ত্রিগ্রহী যোগ সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, বৃশ্চিক-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার দেবতাদের দেব মহাদেব এবং চাঁদকে উৎসর্গ করা হয়েছে, তাই এই দিন ৫টি রাশি মহাদেবের আশীর্বাদ পাবে।

সোমে ধন-সম্মান বৃদ্ধি ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2024,
  • अपडेटेड 4:21 PM IST

   26 February 2024 Lucky Zodiac Sign: সোমবার, ২৬ ফেব্রুয়ারি সিংহ রাশির পর চন্দ্র কন্যা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, এটি ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় তিথি এবং এই দিনে শুক্র এবং চাঁদ একে অপরের থেকে নবম এবং পঞ্চম ঘরে থাকবে, যার কারণে শুক্র এবং চন্দ্রের নবম যোগ তৈরি হচ্ছে। নবপঞ্চম যোগের সঙ্গে রুচক রাজযোগ, ত্রিগ্রহী যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা  সুনাম অর্জনে সফল হবেন এবং তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। 

মেষ রাশি (Aries)
২৬ ফেব্রুয়ারি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব ভালো দিন হতে চলেছে। মহাদেবের কৃপায় মেষ রাশির জাতক-জাতিকাদের সমস্ত অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং কর্মজীবনে উন্নতির পথ দেখা দেবে। যেকোন সামাজিক সংগঠনে যোগদান করলে আপনি সুনাম অর্জনে সফল হবেন এবং আপনার মধ্যে মমতাবোধ জাগ্রত হবে। যারা সরকারি চাকরি করছেন  তাদের পদমর্যাদা এবং সম্মান বৃদ্ধি পেতে পারে, যা তাদের খুশি করবে। শিক্ষার্থীরা পড়ালেখার সমস্যা থেকে মুক্তি পাবে এবং তাদের একাগ্রতাও বাড়বে। যারা চাকরি খুঁজছেন বা তাদের পছন্দের চাকরি পাওয়ার চেষ্টা করছেন তারা  সফলতা পাবেন এবং তাদের কর্মজীবনে ইতিবাচক ও শুভ ফল পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং পরিবারে কিছু শুভ অনুষ্ঠানের আয়োজনও হতে পারে।

কন্যা রাশি (Virgo)
২৬ ফেব্রুয়ারি কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির পাশে ভাগ্য থাকবে, সাফল্যের সমস্ত পথ খুলে যাবে এবং তারা আগে করা বিনিয়োগ থেকে ভাল লাভও পেতে পারেন। আপনার কাছে একাধিক  অর্থ উপার্জনের উপায় থাকবে, যা আপনার সমস্যাগুলি হ্রাস করবে। আপনি ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করবেন, তবে আপনাকে সেই পরিকল্পনাগুলিতে পুরোপুরি মনোনিবেশ করতে হবে। ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং এই পরিকল্পনাগুলির সঙ্গে আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। চাকুরীজীবীরা যদি  তাদের ম্যানেজারের কাছ থেকে সহায়তা পান তবে কাজটি সহজে সম্পন্ন হবে এবং আপনার প্রভাবও বাড়বে। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন, যা তাদের সম্পর্কের বিষয়ে সবুজ সংকেত দেবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২৬ ফেব্রুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের  ভোলেনাথের কৃপায় তাদের ইচ্ছা পূরণ হবে এবং অর্থ বিনিয়োগ করতেও সক্ষম হবেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে  কোথাও আড্ডা দেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং আপনার বাবা-মায়ের সেবা করে দিনের কিছু সময় ব্যয় করতে পারেন। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আপনি  আবার কাজ শুরু করবেন এবং এবার অবশ্যই সফলতা পাবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এছাড়াও, আপনার সঙ্গীর সঙ্গে  একসঙ্গে, আপনি ভবিষ্যতের জন্য কিছু ভাল সিদ্ধান্ত নিতে পারেন। চাকুরীজীবীরা অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যার কারণে আপনি খুব খুশি হবেন।

ধনু রাশি (Sagittarius)
 ২৬ ফেব্রুয়ারি ধনু রাশির জাতকদের জন্য স্বস্তির দিন হবে। ধনু রাশির জাতক জাতিকারা তাদের অসম্পূর্ণ সরকারি কাজ সম্পন্ন করবেন এবং সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে কোনো সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন, অভিজ্ঞদের সঙ্গে কথা বলা আপনার জন্য ভালো হবে। ব্যবসায়ীরা  আরও মুনাফা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন, এতে তারা সাফল্য এবং ভাল আর্থিক সুবিধা পাবেন। আপনার ভাই-বোনদের সহায়তায় আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে। আপনি আপনার পিতামাতার সঙ্গে একটি ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করবেন, যেখানে পরিবারের সকল সদস্য অংশ নেবেন।

মীন রাশি (Pisces)
২৬ ফেব্রুয়ারি মীন রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। ইতিবাচক এবং উদ্যমী বোধ করছেন, আপনি একই সঙ্গে অনেকগুলি কাজ সামলাতে সক্ষম হবেন এবং বাড়িতে আপনার ভাবমূর্তিও উন্নত হবে। আপনি বিনিয়োগ করে ভাল লাভ পাবেন এবং আটকে থাকা টাকাও ফেরত পাবেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ সহজেই সম্পন্ন হবে। আপনার একটি নতুন সম্পত্তি কেনার ইচ্ছা, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন, তা পূর্ণ হতে পারে। আপনার শ্বশুরবাড়ির কারো কাছ থেকে সাহায্য পাওয়া আপনাকে স্বস্তি দেবে এবং আপনার সম্পর্কেরও উন্নতি হবে। আপনি ব্যবসায়িক পরিকল্পনা থেকে ভাল লাভ পাবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনি যদি আগে থেকেই কোনো শারীরিক সমস্যায় ভুগছিলেন, তাহলে তার উন্নতি হবে এবং আপনি এগিয়ে যাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement