Advertisement

Monday Lucky Zodiac: সোমে সমসপ্তক যোগের শুভ সংযোগ, আর্থিক লাভ ও সাফল্য কন্যা-সহ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 29 January 2024: সোমবার অর্থাৎ ২৯ জানুয়ারি, গজকেশরী যোগ, শোভন যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার মহাদেব এবং চন্দ্রদেবকে উৎসর্গীকৃত এবং সোমবার সংকষ্টী চতুর্থীর ব্রত, এমন পরিস্থিতিতে দিনটিতে এই ৫টি রাশির উপর চন্দ্রদেব, মহাদেব এবং গণেশের আশীর্বাদ থাকবে।

সোমে মহাদেবের কৃপা, লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2024,
  • अपडेटेड 4:21 PM IST

 29 January 2024 Lucky Zodiac Sign: সোমবার অর্থাৎ ২৯ জানুয়ারি, গজকেশরী যোগ, শোভন যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার মহাদেব এবং চন্দ্রদেবকে উৎসর্গীকৃত এবং এদিন সংকষ্টী চতুর্থীর ব্রত, এমন পরিস্থিতিতে সোমবার এই ৫টি রাশির উপর চন্দ্রদেব, মহাদেব এবং গণেশের আশীর্বাদ থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক সোমবার গঠিত হতে চলা শুভ যোগ থেকে সুবিধা পাবে। এই রাশির জাতক জাতিকাদের সামাজিক ক্ষেত্রে উন্নতি হবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ থাকবে। 

মিথুন রাশি (Gemini)
২৯  জানুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতকদের ভগবানের প্রতি অটুট বিশ্বাস বাড়বে এবং মহাদেবের কৃপায় অপ্রত্যাশিত সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের জন্য নতুন কৌশল অবলম্বন করবেন এবং ভাল লাভও পাবেন। আপনি বাড়ির বড়দের সঙ্গে  বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সফল হবেন এবং কিছু পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ী শ্রেণীর তুলনায় চাকুরীজীবীদের জন্য আরও আনন্দদায়ক দিন হবে, তারা সারাদিন বিনোদনের সুযোগও পেতে পারেন। আপনার লক্ষ্য হবে আরও বেশি করে অর্থ উপার্জন করা এবং আপনি সহজেই সঞ্চয় করতে সক্ষম হবেন।

কর্কট রাশি (Cancer)
২৯  জানুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং আধ্যাত্মিক উদ্দেশ্যে ভ্রমণে যেতে পারেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। কর্মরত লোকেরা আরও ভাল সম্ভাবনার জন্য চাকরি পরিবর্তন করতে পারে, এর জন্য আপনি অনেক ভাল সুযোগও পেতে পারেন।  আপনাকে ব্যবসায় কিছু বাধার সম্মুখীন হতে হবে তবে আপনি আপনার বুদ্ধি দিয়ে সমস্ত সমস্যা কাটিয়ে উঠবেন এবং ভাল লাভও পাবেন, যা আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বাড়িয়ে তুলবে। আপনার মায়ের সঙ্গে যদি কোনো আদর্শগত মতপার্থক্য থাকে, তাহলে সেগুলো দূর হয়ে যাবে এবং আপনিও তার সহযোগিতায় উপকৃত হবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
২৯  জানুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  বিদেশ ভ্রমণের ক্ষেত্রে ভাগ্য কন্যা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনার সাহস বৃদ্ধি পাবে, যার কারণে  আপনার মধ্যে অনেক নতুন জিনিস জানার ইচ্ছা বাড়বে। এই রাশির জাতকরা আরও অর্থ উপার্জনে সফল হবেন এবং আপনার সঞ্চয়ও চমৎকার ভাবে বাড়বে। আপনি ব্যবসায়িক লেনদেনে মুনাফা অর্জনে সফল হবেন এবং আপনার প্রতিযোগীদের সঙ্গে  কঠিন প্রতিযোগিতাও দেবেন, যা নতুন ব্যবসায়িক সম্পর্কও তৈরি করবে। আপনি পরিবারের সদস্যদের পাশাপাশি সরকারি সেক্টরের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে অনেক কিছু শিখতে পারেন। আপনি বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন এবং আপনার কাজকে একটি নতুন দিকে নিয়ে যাবেন।

মকর রাশি (Capricorn)
২৯  জানুয়ারি মকর রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা  তাদের ত্রুটিগুলি কাটিয়ে উঠতে চেষ্টা করবে এবং তাদের কর্মজীবনকে শক্তিশালী করতে প্রতিটি ক্ষেত্রে থেকে কিছু শেখার ইচ্ছাও বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। আপনাকে ব্যবসায় আরও বেশি লাভের অবস্থানে দেখা যাবে এবং উচ্চ মুনাফা অর্জনেও সফল হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি একসঙ্গে  কোনও আত্মীয়ের  জায়গায় যেতে পারেন, যেখানে আপনাকে অনেক সম্মান করা হবে। মহাদেবের কৃপায় আপনার অর্থ উপার্জনের ইচ্ছা বাড়বে এবং আপনি এই পদক্ষেপে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যও পাবেন। আপনার প্রকৃতিতে কোমলতা থাকবে এবং আপনি আপনার বিরোধীদের প্রতি নম্রতা দেখাতে পারবেন।

মীন রাশি (Pisces)
২৯  জানুয়ারি মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে।  মীন রাশির জাতকদের সুখের বৃদ্ধি ঘটবে এবং তাদের বাড়ির কাজকর্মে খুশি মনে হবে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি  একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা আপনাকে ভাল লাভও এনে দেবে। আপনি বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন এবং তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। চাকরিজীবীদের জীবনে ভালো অগ্রগতি হবে এবং আপনি নতুন সুযোগও পাবেন, যা আপনাকে সন্তুষ্টি দেবে। আপনি ব্যবসায় চলমান সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং ভাল পরিমাণ লাভ পেতেও সফল হবেন।  আপনার বিনিয়োগ থেকে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আটকে থাকা অর্থও ফেরত পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement