Advertisement

Monday Lucky Zodiac: সোমে সিদ্ধি যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির শিবের কৃপায় সৌভাগ্য লাভ

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 March 2024: সোমবার অর্থাৎ ৪ মার্চ, সিদ্ধি যোগ, রুচক যোগ-সহ অনেকগুলি অনুকূল যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং ভগবান ভোলেনাথকে উৎসর্গীকৃত, তাই দিনটি এই ৫টি রাশি শিব শঙ্করের আশীর্বাদ পাবে।

সোমে মহাদেবের আশীর্বাদে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Mar 2024,
  • अपडेटेड 7:04 PM IST


4 March 2024 Lucky Zodiac Sign: সোমবার, ৪ মার্চ, চন্দ্র বৃশ্চিক রাশির পরে ধনু রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে সিদ্ধি যোগ, রুচক যোগ ও জ্যৈষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগ  ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক এই ল শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা বিলাসবহুল জিনিসের জন্য অর্থ ব্যয় করবে এবং সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা ৪ মার্চ ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৪ মার্চ মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের জন্য, ভগবান শিবের কৃপায়, একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ হঠাৎ করেই শেষ হয়ে যেতে পারে, যা আপনি হয়তো আশাও করেননি। আপনি যদি শেয়ার এবং ফটকা বাজারে অর্থ বিনিয়োগ করেন তবে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি ছাড়াও, জাতকরা পার্ট টাইম কাজও শুরু করতে পারেন যা সাইড ইনকাম বাড়াবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য একটি ভাল দিন হবে, আপনি প্রতিটি পরীক্ষায় সাফল্য পাবেন। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং আপনার মায়ের সাহায্যে আপনি ভাল আর্থিক সুবিধাও পেতে পারেন। যদি আপনার স্ত্রীর সাথে সঙ্গীর সঙ্গে  কোনো ভুল বোঝাবুঝি চলছে, তা শেষ হতে পারে।

সিংহ রাশি (Leo)
৪ মার্চ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  সম্পূর্ণ উদ্যমী বোধ করবেন এবং সকাল থেকে কাজগুলি সম্পূর্ণ করতে ছুটে যাবেন, যাতে আপনি সফলও হবেন। মহাদেবের কৃপায়, আপনি সম্পদ লাভের নতুন উপায় খুঁজে পাবেন এবং জীবনের চলমান ঝামেলা থেকে মুক্তি পাবেন। আপনি ধর্মীয় কার্যকলাপে আগ্রহী হবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। ব্যবসায়ীদের শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, আপনি ভাল লাভ পাবেন এবং আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদেরও ছাপিয়ে যাবেন। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের কাজ নিয়ে সন্তুষ্ট হবেন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে তাদের কাজের প্রশংসাও পাবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি মনোযোগ দিয়ে এগিয়ে যাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৪ মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা  প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবেন, ভাগ্য তাদের পাশে থাকবে, যা ভবিষ্যতে ভাল সুবিধা নিয়ে আসবে। ইতিবাচক পরিবেশ থাকলে আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বাড়বে এবং আপনি সমাজে নিজের পরিচয় তৈরি করতে সফল হবেন। কর্মরত ব্যক্তিরা তাদের কাজ দিয়ে সবাইকে প্রভাবিত করবে এবং তাদের সহকর্মীদের সাহায্য করার জন্যও প্রস্তুত থাকবেন, যার কারণে তারা কর্মক্ষেত্রে সফল হবেন এবং সময়মতো কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি যদি আদালতের মামলা দ্বারা বিচলিত হন তবে  আপনি তার থেকে স্বস্তি পেতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীর সঙ্গে  ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

ধনু রাশি (Sagittarius)
৪ মার্চ ধনু রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। ধনু রাশির জাতকরা  পারিবারিক-সম্পর্কিত দায়িত্ব পালনের প্রচেষ্টায় সফল হবেন এবং আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। কর্ম এবং ব্যক্তিগত জীবনের মধ্যে একটি ভাল সামঞ্জস্য থাকবে, যা আপনার জীবনে সরলতা বজায় রাখবে।  আপনি সৃজনশীলতা এবং উদ্ভাবনী ধারণা নিয়ে করা কাজে দুর্দান্ত সাফল্য পেতে পারেন, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করবে এবং অগ্রগতির অনেক পথও সরবরাহ করবে। আপনি আপনার কিছু বিলাসবহুল জিনিস কিনতে প্রচুর অর্থ ব্যয় করবেন এবং আপনার পরিবারের সদস্যদের জন্য কিছু উপহার কিনবেন। প্রেম জীবনের মানুষ তাদের প্রেমের সঙ্গীর প্রেমে নিমগ্ন দেখা যাবে এবং তাদের সঙ্গে  একটি রোমান্টিক দিন কাটাতে দেখা যাবে।

কুম্ভ রাশি (Aquarius)
৪ মার্চ কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা  মহাদেবের কৃপায় তাদের কাজের বাধা থেকে মুক্তি পেতে পারে এবং আপনি প্রতিটি পদক্ষেপে আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনও ভুল করে থাকেন তবে আপনাকে অবিলম্বে তার জন্য ক্ষমা চাইতে হবে, তবেই আপনি পরিবারের সদস্যদের সঠিক জ্ঞান দিতে সক্ষম হবেন। কোনও নতুন স্কিমে টাকা বিনিয়োগ করার আগে, আপনাকে অবশ্যই আপনার ভাইদের সঙ্গে কথা বলতে হবে, যাদের কাছ থেকে আপনি ভাল পরামর্শ পাবেন। আপনি যদি আগে ঋণ নিয়ে থাকেন তাহলে  তা পরিশোধ করতে পারবেন। আপনি যদি সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ নিয়ে চিন্তিত থাকেন, তাহলে বাড়ির বড়দের মাধ্যমে সমাধান পাবেন। চাকরিজীবী এবং ব্যবসায়ীরা কর্মক্ষেত্রে তাদের সমস্ত দায়িত্ব পালন করতে সক্ষম হবেন এবং লাভও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement