Advertisement

Saturday Lucky Zodiac: আজ রবি যোগের শুভ সংযোগ, কুম্ভ-সহ ৫ রাশিতে শনিদেবের আশীর্বাদ

Top 5 Most Luckiest Zodiac Sign, 17 February 2024: আজ অর্থাৎ ১৭ ফেব্রুয়ারি, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই দিনটি শনিদেব এই ৫টি রাশির উপর শুভ দৃষ্টি রাখতে চলেছেন।

আজ ভাগ্যের সঙ্গ পাবে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Feb 2024,
  • अपडेटेड 6:05 AM IST

17 February 2024 Lucky Zodiac Sign: আজ, শনিবার, ১৭ ফেব্রুয়ারি, চন্দ্র শুক্রের রাশিতে বৃষ রাশিতে গমন করবে। এছাড়াও, দিনটি মাঘ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং কৃত্তিকা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা তাদের কাজের সমস্ত বাধা দূর করে দরিদ্র ও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসবেন। 

মেষ রাশি (Aries)
১৭ ফেব্রুয়ারি মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির লোকেরা  তাদের প্রচেষ্টা থেকে অর্থ উপার্জন করবে এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারে। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু সুখবর শুনতে পারেন, যা পরিবারের সকল সদস্যকে খুশি করবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা  শনিদেবের আশীর্বাদে নতুন চাকরি পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে একটি ভাল অবস্থান অর্জন করবেন এবং আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সাফল্য পাবেন। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি বাড়ির ছোট বাচ্চাদের জন্য কিছু উপহারও আনতে পারেন। আপনি বন্ধুদের সঙ্গে  মজা করে সন্ধ্যা কাটাবেন এবং আপনার মনও প্রশান্ত হবে।

কর্কট রাশি (Cancer)
১৭  ফেব্রুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে ভালো অবস্থান অর্জন করবে এবং শনিদেবের কৃপায় গ্রহের অশুভ প্রভাবও কমবে। চাকরিজীবীরা  তাদের কাজ থেকে বিশেষ উৎসাহ পাবেন, যা তাদের মনোবল বাড়িয়ে দেবে এবং পদোন্নতিরও ভালো সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে  যুক্ত হন, তাহলে  আপনি ভাল মুনাফা পাবেন এবং আপনার প্রতিযোগীদের জন্য একটি কঠিন প্রতিযোগী হিসেবে আবির্ভূত হবেন। পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি এগিয়ে যেতে পারে এবং অবিবাহিতরা কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে  দেখা করতে পারে, যাকে নিয়ে তারা অনেক কিছু ভাবতে পারেন। আপনি যদি কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে  আপনি তা পরিশোধে সফল হবেন এবং অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
 ১৭ ফেব্রুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবে এবং বিপুল আর্থিক লাভের ক্ষেত্রেও সফল হবেন। এছাড়াও, আপনি আপনার বিলাসিতাগুলির জন্য অর্থ ব্যয় করতে পারেন এবং বাড়ির সাজসজ্জা বা সংস্কারের কাজ শুরু করতে পারেন। পেশাগত জীবনে, আপনি আপনার কাজে সন্তুষ্ট হবেন এবং নতুন অনসাইট কাজের সুযোগ পেতেও সফল হবেন। যদি আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি ঘটে থাকে তবে আপনি মানুষের সামনে আপনার অনুভূতি প্রকাশ করার সুযোগ পাবেন। আপনি আপনার ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, এতে আপনি পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনি যদি আপনার ব্যবসায় কোনও পরিবর্তন করার কথা ভেবে থাকেন তবে আপনি তা করতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য  ১৭ ফেব্রুয়ারি অন্যান্য দিনের তুলনায় ভালো যাবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ব্যবসায় তাদের পূর্বের পরিকল্পনা থেকে ভালো সুবিধা পেতে পারে, যা আপনার আনন্দের কারণ হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে  আপনি কোনও বন্ধুর সহায়তা পেতে পারেন। আপনি যদি কোনও শারীরিক সমস্যার কারণে অস্থির হয়ে থাকেন তবে আপনি তাতেও স্বস্তি দেখতে পাবেন এবং উদ্যমী বোধ করবেন। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  দেখা করাতে পারেন, যা তাদের দিক থেকে আপনার সম্পর্ককে সবুজ সংকেত দেবে। চাকরিজীবীদের উপর কাজের চাপ বেশি থাকবে, তবে সিনিয়রদের সাহায্যে তারা সময়মতো কাজ শেষ করবে এবং আপনার সম্পর্কও মজবুত  হবে।

কুম্ভ রাশি (Aquarius)
১৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বিলাসবহুল সামগ্রীর বৃদ্ধি আনতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা  তাদের জীবনের একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন এবং সিনিয়র সদস্যরা আপনার কথায় খুশি হবেন। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কোনো কাজ যদি আপনাকে বিরক্ত করে তাহলে  শনিদেবের কৃপায় তা সম্পন্ন হতে পারে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি একটি ছোট ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন এবং ক্রমাগত লাভের কারণে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। যেকোন কাজ সম্পন্ন করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি সফলও হবেন। ভাই বা পরিবারের অন্য কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে তা  শেষ হতে পারে। আপনি আপনার সন্তানদের সঙ্গে  কথা বলে কিছু সময় ব্যয় করবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement