Advertisement

Sunday Lucky Zodiac: চন্দ্র-মঙ্গলের সমসপ্তক যোগের থেকে তৈরি ধন যোগ,আয় বাড়বে ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 26 November 2023: আজ ২৬ নভেম্বর, শিব যোগ, রবি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে রবিবার কন্যা, মীন-সহ ৫টি রাশির জন্য কার্যকর দিন হবে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা সূর্য দেবতার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই রাশির জাতকরা এদিন সূর্য দেবতার আশীর্বাদ পাবে।

Sunday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Nov 2023,
  • अपडेटेड 6:24 AM IST

26 November 2023 Lucky Zodiac Sign: রবিবার, ২৬ নভেম্বর, চন্দ্র মেষ রাশির পরে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও  কার্তিক মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে চন্দ্র ও মঙ্গলের মধ্যে সমসপ্তক যোগের কারণে ধন যোগ তৈরি হচ্ছে। এর পাশাপাশি আজ শিব যোগ, রবি যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও অনেক বেড়ে গেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার গঠিত এই শুভ যোগগুলি ৫টি রাশিকে প্রভাবিত করবে। এই রাশির জাতকদের সম্মান ও সম্পদ বৃদ্ধি করবে এবং পরিবারের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। 

বৃষ রাশি (Taurus)
২৬ নভেম্বর রবি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। বৃষ রাশির লোকেরা বুদ্ধিমত্তার সঙ্গে সমস্ত সমস্যা সমাধানে কার্যকর হবে এবং আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ব্যবসা বৃদ্ধির জন্য আপনি কিছু নতুন ব্যবস্থা করবেন, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। আপনার অগ্রগতি দেখে শত্রুরা আপনার প্রতি ঈর্ষান্বিত হবে কিন্তু তারা কোনোভাবেই আপনার ক্ষতি করতে ব্যর্থ হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যা আজ আপনার সুখকে বাড়িয়ে দেবে। কর্মরত ব্যক্তিরা রবিবারের ছুটি পুরোপুরি উপভোগ করবেন এবং বিদেশে কাজ করার পরিকল্পনাও করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে বাচ্চাদের জন্য কিছু কেনাকাটা করতে পারেন, যা উভয়ের মধ্যে সম্পর্ক মজবুত করবে এবং একসঙ্গে ডিনারও করতে পারবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজ  অর্থাৎ ২৬ নভেম্বর শিব যোগের কারণে একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকরা আজ কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে সক্ষম হবেন, যা দেখে আপনার পিতামাতা আপনার জন্য গর্বিত বোধ করবেন। আপনি ব্যবসায়িক প্রচেষ্টায় ভাল সাফল্য পাবেন এবং আপনার জীবনে সুখ এবং সন্তুষ্টি থাকবে। আজ  আপনি আপনার উচ্চাকাঙ্ক্ষা বাড়ানোর জন্য বুদ্ধিমত্তা ব্যবহার করবেন এবং সহজেই প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করবেন। যদি একজন চাকরিজীবী ​​ব্যক্তি আজ তার নিজের ব্যবসা শুরু করতে চান, তাহলে ভাগ্য তার পাশে থাকবে এবং আপনি সাফল্যও পাবেন। কর্কট রাশির লোকেরা তাদের পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং পুরো পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং বন্ধুদের সহযোগিতাও পাবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
 ২৬ নভেম্বর ভরণী নক্ষত্রের কারণে তুলা রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা আজ রবিবার ছুটির দিনটি পরিবারের সঙ্গে উদযাপন করবেন এবং বাড়িতে কিছু বিশেষ খাবার তৈরি করা যেতে পারে। এছাড়াও, পরিবারের কোন সদস্যের বিবাহের বিষয়টি চূড়ান্ত হতে পারে, যা পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। তুলা রাশির জাতক জাতিকারা আজ সূর্য দেবতার কৃপায় ব্যবসায়িক ক্ষেত্রে কিছু নতুন সহযোগী পাবেন, যাদের সহযোগিতায় ভবিষ্যতে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে, যার কারণে পরিবারের পরিবেশ  আনন্দে ভরে উঠবে। আপনি একজন বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন যিনি আপনাকে ভবিষ্যতে সুবিধা পাওয়ার নতুন উপায় বলবেন। আজ আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসবেন এবং উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া  বৃদ্ধি পাবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, ২৬ নভেম্বর সমসপ্তক যোগের কারণে একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা আজ সূর্য দেবতার কৃপায় আয় এবং সঞ্চয় করার সুযোগ পাবেন এবং কোনও অপ্রত্যাশিত উৎস থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যার কারণে আজ আপনার জন্য একটি শুভ দিন হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ইতিবাচক খবর শুনতে পারেন, যা রবিবারকে আরও চমৎকার করে তুলবে। কর্মরত ব্যক্তিরা বন্ধুর সাহায্যে অন্য চাকরির সন্ধান করতে পারেন। পরিবারের কেউ যদি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হয়, তবে শুভ যোগের কারণে তাদের স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনার উদ্বেগও কমবে। ধনু রাশির জাতকরা তাদের পরিবারের সঙ্গে কোন বিয়েতে যোগ দিতে পারেন।

মীন রাশি (Pisces)
২৬ নভেম্বর শুভ যোগের কারণে মীন রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে। মীন রাশির জাতকরা তাদের পিতামাতার সমর্থন পাবেন এবং একটি নতুন ব্যবসা শুরু করার জন্য দিনটি শুভ হবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের কথা শুনলে আপনার মন খুশি হয়ে যাবে। আপনি অনেক দিন ধরে অমীমাংসিত কিছু কাজ আজ শেষ করার চেষ্টা করবেন এবং এতে কোনও সরকারি কর্মকর্তার সহায়তাও পাবেন। এই রাশির জাতক জাতিকারা আজ পিতার সাহায্যে জমি, যানবাহন বা সম্পত্তি পেতে পারেন। আপনিও আপনার মিষ্টি কথা দিয়ে লোকেদের মন জয়ে সফল হতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং একসঙ্গে আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের সঙ্গে সম্পর্কিত সিদ্ধান্ত নিতে পারেন। মীন রাশির জাতক জাতিকারা আজ  বন্ধুর কাছ থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement