Advertisement

Sunday Lucky Zodiac: রবিতে ত্রি-একাদশ যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির জাতকের অগ্রগতি

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 February 2024: রবিবার অর্থাৎ ৪ ফেব্রুয়ারি, বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, মীন-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহদের রাজা সূর্য দেবতার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকবে।

রবিবার সূর্যের মতো চমকাবে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Feb 2024,
  • अपडेटेड 6:14 AM IST

4 February 2024 Lucky Zodiac Sign: রবিবার, ৪ ফেব্রুয়ারি, চন্দ্র বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে এবং সূর্য ও চন্দ্র যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় এবং একাদশ ঘরে অবস্থান করবে, যার কারণে ত্রি-একাদশ যোগ তৈরি হচ্ছে। এছাড়াও দিনটি মাঘ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে ত্রি-একাদশ যোগ ছাড়াও বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ ও অনুরাধা নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক রবিবার শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা ব্যবসায় ভাল লাভ পাবেন এবং বন্ধুদের সঙ্গে পার্টি মুডে থাকবেন। 

বৃষ রাশি (Taurus)
৪ ফেব্রুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনার কাজগুলি ভালভাবে সম্পন্ন করার জন্য আপনার প্রচুর সাহস এবং শক্তি থাকবে। রবিবার ছুটি উপভোগ করবেন এবং পরিবারের সদস্য বা প্রিয়জনের সঙ্গে কেনাকাটার মুডে থাকবেন। একজন স্বাধীন ব্যবসায়ী হিসাবে, আপনি আপনার ব্যবসায় খুব ভাল পারফর্ম করবেন এবং আপনার খ্যাতিও ভালভাবে বৃদ্ধি পাবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি ধর্মীয় স্থানে যেতে পারেন এবং আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু নির্দিষ্ট সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য খারাপ থাকলে উন্নতি হবে এবং সন্ধ্যায় কোনো বন্ধু বা আপনার পরিচিত কারোর বিয়েতে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

কর্কট রাশি (Cancer)
৪ ফেব্রুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। কর্কট রাশির জাতক জাতিকারা  সকালে পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন, যা তাদের সারাদিন খুশি রাখবে। আপনি  আপনার পেশাগত জীবনে সম্পূর্ণ আত্মবিশ্বাসী হবেন এবং আপনার কর্মজীবনকে শক্তিশালী করার জন্য কিছু বড় সিদ্ধান্তও নিতে পারেন। ব্যবসায়ীরা  রবিবার ছুটির সুবিধা পাবেন এবং দিনভর ব্যবসায় ব্যস্ত থাকবেন, যার কারণে তারা প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীরা  তাদের স্বপ্ন পূরণ করতে পারেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি বাড়ির বড়দের সঙ্গে গুরুত্বপূর্ণ কাজ নিয়ে আলোচনা করবেন এবং তাদের আশীর্বাদও পাবেন। মায়ের কাছ থেকে ভালো উপকার পেতে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
 ৪ ফেব্রুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা রবিবার ছুটির কারণে মজার মেজাজে থাকবেন এবং বাড়িতে তৈরি করা নতুন খাবারও উপভোগ করবেন।  শুভ দিনটি পেশাগত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি দিতে সাহায্য করবে এবং আপনি কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে লাভের সম্ভাবনা তৈরি করবে। মায়ের সঙ্গে যদি মতাদর্শগত মতপার্থক্য চলতে থাকে, তাহলে  এই বিভেদ কেটে যাবে এবং পরিবারের সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য  দিনটি ভালো যাবে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও ডিনার করতে যেতে পারেন।

তুলা রাশি (Libra)
৪ ফেব্রুয়ারি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির লোকেরা অর্থ সংক্রান্ত বিষয়ে কাজ করবে এবং তাদের শত্রুদের উপর জয়লাভ করবে। অর্থ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত যদি মুলতুবি থাকে তবে আপনি  সেই সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনাকে ভাল সুবিধা দেবে এবং আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি জীবনে আসা সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং শারীরিকভাবে সুস্থ থাকবেন। ব্যবসায়, আপনি দ্রুত ফলাফল পেতে নতুন বা আধুনিক প্রযুক্তি গ্রহণ করতে পছন্দ করতে পারেন। পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ হবে এবং ঘরোয়া ফ্রন্টে শান্তি ও সুখ থাকবে।  আপনি এমন একজনের সঙ্গে  দেখা করবেন যার সাহায্যে আপনি সহজেই অনেক বড় কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।

মীন রাশি (Pisces)
৪ ফেব্রুয়ারি মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতকদের স্বাস্থ্য দুর্বল থাকলে  আপনি সমস্ত সমস্যা থেকে সেরে উঠতে পারবেন এবং স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন। যেহেতু রবিবার ছুটির দিন, শিশুরা বাড়িতে কোলাহল করবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে একটি ভাল এবং স্মরণীয় সময় কাটাবে। দিনটি আপনাকে এগিয়ে যেতে এবং কাঙ্খিত ক্ষেত্রে সাফল্য অর্জনে সহায়তা করবে। আপনার ব্যবসা বা বাণিজ্যের উন্নতি হবে এবং নতুন কিছু শুরু করার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমের সঙ্গীর সঙ্গে আপনার ব্যক্তিগত সমীকরণ ভাল হবে এবং ব্যক্তিগত বিষয়ে আপনি নির্ভুল ও চমৎকার হবেন। পিতামাতা এবং ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের জন্য বিলাসবহুল সামগ্রীতে ব্যয় করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement